ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, মে ৯, ২০২৩
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ২৬ বৈশাখ ১৪৩০, ০৯ মে ২০২৩, ১৮ শাওয়াল ১৪৪৪ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: প্রেমের অবিশ্বাস্য উষ্ণতার সঙ্গে নিজেকে রাজা-বাদশার মতো মনে হবে। স্বাস্থ্যবিষয়ক ব্যাপারে নিজেকে অবহেলা না করার জন্য সতর্ক থাকুন। কর্মে উন্নতির যোগ।  

বৃষ: তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। পরিবারের সদস্যদের কথাবার্তার সবকিছুতে সম্মত হতে পারবেন না। অভিজ্ঞতা থেকে শিখতে চেষ্টা করা উচিত।

মিথুন: একটি সারপ্রাইজ পরিকল্পনা করুন ও এটিকে জীবনের সবচেয়ে সুন্দর দিন তৈরি করুন। আর্থিকযোগ শুভ।  

কর্কট: বন্ধুরা সহায়ক হবে। দাম্পত্য জীবনে মতপার্থক্যের দরুণ ছোটখাটো সমস্যা ঘরের শান্তি বিঘ্নিত করতে পারে। প্রেমে সমস্যা দেখা দিতে পারে।  

সিংহ: সঙ্গী বিচলিত হতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন। দিনটি উত্তেজনাপূর্ণ। ঘনিষ্ঠ সহকারীদের সঙ্গে বেশ কিছু বিরোধ মাথাচাড়া দিয়ে উঠতে পারে। প্রেমযোগ শুভ।  

কন্যা: পেশাগত ক্ষেত্রে কেউ প্রয়োজন মেটাতে অস্বীকার করতে পারেন, যা ঘটনাচক্রে হতাশ অনুভব করাতে পারে। কর্মে উন্নতির যোগ।

তুলা: এমন কোনো জায়গায় আগে আমন্ত্রিত হবেন যেখানে আপনি আগে যাননি। সুন্দরভাবে সেই নিমন্ত্রণ গ্রহণ করুন। প্রেমযোগ শুভ। আর্থিক ক্ষেত্রে উন্নতির যোগ। যাত্রাযোগ শুভ।  

বৃশ্চিক: পেশাদারি লক্ষ্য পূরণের জন্য আপনার শক্তিকে নির্দেশিত করার পক্ষে এটি সঠিক সময়। প্রেমের জন্য দিনটি শুভ। কর্মে উন্নতির যোগ।  

ধনু: কাজ ক্লান্তিকর ও চাপপূর্ণ মনে হতে পারে। বন্ধু-বান্ধবদের সঙ্গ হালকা ও খুশির মেজাজে রাখবে। প্রেমযোগ শুভ। কর্মে উন্নতির যোগ।  

মকর: স্পষ্টভাবে উপলব্ধি করেই স্ত্রীকে মানসিক সহায়তা দিতে পারেন। দিনের মধ্যে বিভিন্ন বিষয় পরিশ্রান্ত ও বিভ্রান্ত করে ছাড়বে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

কুম্ভ: সহনশীলতা ও নির্ভীকতা ভীষণভাবে মানসিক ক্ষমতার উন্নতি করবে। প্রেমযোগ শুভ। কর্মে উন্নতির যোগ। শিক্ষা নিয়ে সমস্যা কাটবে। আর্থিকযোগ মিশ্র।

মীন: আমোদ-প্রমোদে ও বিলাসিতায় বাজে খরচ করবেন না। কর্মস্থানে অত্যধিক ধকল নেওয়ায় পারিবারিক চাহিদা ও প্রয়োজনীয়তাগুলো অবহেলিত হবে। কথাবার্তা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন।

বাংলাদেশ সময়: ০৭০৫ ঘণ্টা, মে ০৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।