ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, মে ২৮, ২০২৩
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০, ২৮ মে ২০২৩, ০৮ জিলকদ ১৪৪৪ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ইতিবাচক চিন্তা-ভাবনার নতুন দিক উন্মোচিত করবে। অধিকাংশ কাজ পূর্ণ হওয়ায় আনন্দে থাকবেন। দিন ভালো কাটবে। কর্মক্ষেত্রে দিন অনুকূল। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্কে উন্নতি হবে।  

বৃষ: সারাদিন ব্যস্ত থাকবেন। অনাবশ্যক কাজে সময় নষ্ট হবে। পড়াশোনায় মনোনিবেশ করবেন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। অফিসে কোনো কাজের কারণে দেরি হবে। বাচ্চাদের সঙ্গে ঘুরতে যান। আত্মবিশ্বাস কমতে দেবেন না। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।  

মিথুন: দিন ভালো কাটবে। বড় দায়িত্ব পূর্ণ হবে। নতুন কাজ শুরু বা নতুন পরিকল্পনা কার্যকরী করতে পারবেন। সাবধানে গাড়ি চালান। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কোনো প্রকল্পে লগ্নি করতে পারেন।  

কর্কট: চাকরিজীবীদের জন্য দিন ভালো। ব্যবসায় লাভ হবে। অনাবশ্যক যাত্রা এড়িয়ে চলুন। অত্যন্ত আনন্দে থাকবেন। পরিবারের কোনো জরুরি কাজ পূর্ণ হওয়ায় উৎসাহিত থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। দিন ভালো কাটবে। কোনো কাজের জন্য প্রশংসা পাবেন।  

সিংহ: আর্থিক প্রকল্পে লগ্নি করতে পারেন। সঞ্চয় করতে পারবেন। কারো সঙ্গে মতভেদ হতে পারে। বন্ধুদের সঙ্গে দেখা হলে ভেবে-চিন্তে কথা বলুন। পরিবারের কোনো সদস্য সাফল্য লাভ করবেন। আটকে থাকা টাকা ফিরে পাওয়ায় আপনার সমস্যার সমাধান হবে।  

কন্যা: কাউকে পরামর্শ দেবেন না। অফিসে বিবাদ হতে পারে। নতুন কাজ শুরুর জন্য দিন ভালো নয়। পারিবারিক পরিস্থিতি ভালো থাকবে। যাত্রায় যেতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ করার সময় সাবধানে থাকুন।

তুলা: ব্যস্ততাপূর্ণ দিন। পারিবারিক জীবনে সমস্যা থাকবে। ব্যবসায় আপনার প্রভাব বাড়বে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পারিবারিক কাজের জন্য যাত্রায় যেতে পারেন। সামাজিক কাজে ব্যয় হবে।  

বৃশ্চিক: ব্যবসায় লাভ হতে পারে। পরিজনদের সঙ্গে আলোচনার পরই কোনো বড় সিদ্ধান্ত নেবেন। স্বাস্থ্য ঠিক থাকবে। অযথা বিবাদে জড়াবেন না। যুবকদের জন্য দিন ভালো কাটবে। ক্যারিয়ার অগ্রসর হবে।  

ধনু: আর্থিক পরিস্থিতিতে পরিবর্তন আসবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হতে পারে। স্বাস্থ্য দুর্বল থাকবে। ব্যবসা ঠিক চলবে। মানসিক অবসাদ থেকে মুক্তি পেতে পারেন। বড় কোনো চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।  

মকর: সারাদিন অফিসের কাজে ব্যস্ত থাকবেন। লগ্নির আগে বিশেষজ্ঞদের পরামর্শ নিন। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। দিন ভালো কাটবে। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।  

কুম্ভ: সময় আপনার অনুকূলে থাকবে। নতুন পরিকল্পনায় বিচার করতে পারেন, তবে কাজ শুরু করবেন না। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার ফলে লাভ হতে পারে। পারিবারিক কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করতে পারেন।

মীন: কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন। ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না। অসহায় ব্যক্তির সাহায্য করতে পারেন। তরুণ-তরুণী সমস্যা দূর হবে। পড়ুয়াদের জন্য আজকের দিন ঠিকঠাক কাটবে। পরিবারে কোনও বয়স্ক ব্যক্তি অসুস্থ হয়ে পড়তে পারেন।  

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, মে ২৮, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।