ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, জুন ৬, ২০২৩
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ২৩ জ্যৈষ্ঠ ১৪৩০, ৬ জুন ২০২৩, ১৭ জিলকদ ১৪৪৪ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: আত্মবিশ্বাসের অভাব আপনার পরিস্থিতি আরও জটিল করে দেবে। আত্মবিশ্বাস ফিরে পেতে নিজেকে প্রকাশ করুন।

বৃষ: বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে ধীরে চলার সিদ্ধান্ত নিন। বন্ধু ও একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছ্বল ও সাহসী হোন।  

মিথুন: দাম্পত্যজীবনে সঙ্গীর মনোযোগের অভাব অনুভব করতে পারেন। দিনের শেষে আপনি উপলব্ধি করবেন যে তিনি শুধু আপনার জন্যই ব্যস্ত ছিলেন।  

কর্কট: জীবনসঙ্গীর অভ্যন্তরীণ সৌন্দর্য ধীরে ধীরে সামনে আসবে। বিনিয়োগ করা ও ঝুঁকি নেওয়ার পক্ষে দিনটি ভালো নয়। আর্থিক ক্ষেত্রে সমস্যা আছে।

সিংহ: মতামত চাইলে দেবেন, লজ্জা পাবেন না। মতামতের প্রশংসা পাবেন। বিবাহিত জীবনকে অশান্ত করবার চেষ্টা হতে পারে। কিন্তু উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো সম্ভব হবে না।  

কন্যা: মিথ্যা তথ্য পেতে পারেন যা আপনার মধ্যে মানসিক চাপ বাড়াতে পারে। কিছু সমস্যা থাকবে- যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন।  

তুলা: অপ্রত্যাশিত লাভ দেখা যাচ্ছে। প্রেম বা দাম্পত্যের সমস্যা প্রকাশ্যে আনবেন না, অন্যথায় আপনার মানহানির সম্ভাবনা প্রবল। একে অপরের দৃষ্টিভঙ্গি বুঝে ব্যক্তিগত সমস্যার সমাধান করুন।

বৃশ্চিক: জমি ও আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। আপনি কী করবেন আর কী করবেন না আজ সেটা আপনার পরিবারের লোকদের ঠিক করতে দেবেন না।  

ধনু: এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। শুধু প্রশংসনীয় কাজগুলোই করুন। অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন।  

মকর: প্রেমের জন্য ভালো দিন। পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। ভালো কাজে সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন।  

কুম্ভ: সন্তানকে বকবেন না। বরং ভালো করার জন্য উৎসাহ দিন। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সঙ্গে সময় না কাটান। আর্থিক দিক শুভ।

মীন: কোনো পরিচিত ব্যক্তি ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। যদি সত্যিই উপকৃত হতে চান তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন।  

বাংলাদেশ সময়: ০৮১৯ ঘণ্টা, জুন ০৬, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।