ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

সুনাম বাড়বে সিংহের, লেনদেনে সতর্ক থাকুন বৃষ

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
সুনাম বাড়বে সিংহের, লেনদেনে সতর্ক থাকুন বৃষ

আজ ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: কারোর আর্থিক দায়িত্ব নেবেন না। চাকরিক্ষেত্রে পদোন্নতিসহ দায়িত্ব বাড়ার সম্ভাবনা আছে।

বৃষ: নিরাপত্তা বিভাগে যুক্ত ব্যক্তিদের পদোন্নতি ঘটতে পারে। কোনো গোলমালে জড়িয়ে পড়তে পারেন। আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্ক থাকবেন।

মিথুন: নতুন কোনো কাজের সুযোগ পাবেন। আর্থিক সমস্যা দুশ্চিন্তায় ফেলতে পারে। বিবাহের ক্ষেত্রে অনিচ্ছা প্রকাশ করতে পারেন।

কর্কট: মিথ্যা কোনো মামলায় জড়িয়ে পড়তে পারেন। কোনো বন্ধুর বা আত্মীয়ের সাহায্য পাবেন। চাকরিক্ষেত্রে কোনোভাবে মনের ওপর চাপ পড়তে পারে।

সিংহ: গলার কোনো কষ্ট বা অসুবিধা হলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নেবেন। সামাজিক কাজে সুনাম অর্জন করবেন। কোনো সন্তানের জন্য উদ্বেগ বাড়বে। ব্যস্ততা বাড়বে। সাহিত্যিকদের কোনো লেখা সমাদৃত ও পুরস্কৃত হতে পারে। নিজের কোনো বিশেষ যোগ্যতার জন্য সমাদর পেতে পারেন। সুনাম বাড়বে।

কন্যা: বাইরে কোথাও যাবার চেষ্টায় বাধা পেতে পারেন। ব্যয়বহুলতার কারণে দুশ্চিন্তা বাড়বে।

তুলা: পতি-পত্নী উভয়েই উভয়ের জন্য কোনো দুশ্চিন্তায় পড়তে পারেন। কারোর বিরোধিতা সম্পর্কে সাবধান।  

বৃশ্চিক: নানা চিন্তায় মানসিক উদ্বেগ বাড়বে। অসৎসঙ্গে অর্থ ও কাজের ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্র শুভ হলেও আকস্মিক কোনো বিপদ আসতে পারে।

ধনু: স্বজন বিরোধে নিজেকে নির্লিপ্ত বা সংযত রাখবেন। দৈনন্দিন কাজের চাপ বাড়বে। অযথা কারোর প্রতি বিরূপ মন্তব্য করে বিপদে পড়তে পারেন।

মকর: কোনো সন্তানের জন্য পারিবারিক শান্তি বিঘ্ন হতে পারে। কোনো নতুন কাজের দায়িত্ব পেলেও মন বসবে না। দাম্পত্য কলহ দেখা দেবে।

কুম্ভ: নারীঘটিত ব্যাপারে বদনাম হতে পারে। চাকরিক্ষেত্রে কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধে সহকর্মীদের সমর্থন পাবেন। কিছু অর্থ ব্যয় হবে।

মীন: কোনো অপ্রিয় সংবাদে মন চঞ্চল হতে পারে। অনাদায়ী অর্থ কিছু আদায় হবে। রাজনীতিতে প্রভাব বাড়লেও সতর্ক থাকবেন। বিদ্যুৎ থেকে সাবধান।  

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।