ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

বুদ্ধির পুরস্কার তুলার, কন্যার প্রেমে ভুল বোঝাবুঝি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৪
বুদ্ধির পুরস্কার তুলার, কন্যার প্রেমে ভুল বোঝাবুঝি

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও।

মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন বাংলানিউজের পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ১৭/০৮/২০১৪

মেষ: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
বুদ্ধিবলে শত্রুদের সমবেত চেষ্টা প্রতিহত করে কর্মে অগ্রগতির যোগ আছে। মামলার ফল অনুকূলে যাওয়ার আশা কম। মামলার নিষ্পত্তি হতে আরও কিছুটা সময় লাগবে। স্নেহভাজন কারও জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

টোটকা: কিছুটা কলাই, কয়েকটি শুকনো লঙ্কা, তিনটি জবা ফুল একটি লাল কাপড়ে জড়িয়ে বাড়ির পশ্চিম দিকে রেখে দিন। সূর্য ডোবার পর সেটিকে জলে ভাসিয়ে দিন।

বৃষ: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
দেরিতে হলেও কর্মে উন্নতির সম্ভাবনা। দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ বাড়বে। অভিজ্ঞ ব্যক্তির সাহচর্যে সাফল্যের সন্ধান পাবেন। তবে প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ নয়। প্রেমে তৃতীয় ব্যক্তির প্রবেশের সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেম নিয়ে যে কোনো ধরনের বিতর্ক এড়িয়ে চলুন।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

মিথুন: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
কর্মকুশলতার স্বীকৃতি বারবার বিলম্বিত হওয়ায় হতাশা বাড়বে। তবে একাধিক উপায়ে উপার্জন বাড়তে পারে। দুষ্ট ব্যক্তির প্ররোচণায় ক্ষতির মুখ দেখতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দেবে বলেই রাশিচক্রে প্রতীত হচ্ছে।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে পদ্মফুল রাখলে উপকার পাবেন।

কর্কট: শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে একাধিক কর্মসংস্থানের সম্ভাবনা দেখা দেবে। আইনঘটিত সমস্যা জটিল থেকে জটিলতর হতে পারে। অস্থিসন্ধি ও পেশির সমস্যায় কষ্ট পাবেন। দাম্পত্যজীবনে মতবিরোধ দেখা দিতে পারে।

টোটকা: একটি মাটির পাত্রে‍ু কালো জিরা, শুকনো লঙ্কা ও ভেজানো চাল রেখে সেটিকে জলে ভাসিয়ে দিয়ে পিছন দিকে না ফিরে চলে আসুন।

সিংহ: শুভ রং : সাদা, শুভ সংখ্যা :  ৬
খেলা সংক্রান্ত বিষয়ে কৃতিত্বের সুবাদে নামি সংস্থায় কাজের সম্ভাবনা। একাধিক পথে বাড়তি উপার্জন হতে। কোনো নারীকে ঘিরে পরিবারে অশান্তির মেঘ দেখা দিতে পারে। সন্তান নিয়েও চিন্তা থাকবে।

টোটকা: লবঙ্গ, মধু একটি পাত্রে রেখে বিছানার নীচে সারা রাত রেখে দিন।

কন্যা: শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ৫
কর্মস্থলে সমস্যা মিটিয়ে কর্তৃপক্ষের নজরে পড়তে পারেন। বৃত্তিগত প্রশিক্ষণে কৃতিত্ব ও বিকল্প কর্মসংস্থানের সম্ভাবনা দেখা দেবে। সংক্রমণজনিত জ্বর-জ্বালায় ভোগান্তি হতে পারে। প্রেম নিয়ে ভুল বোঝাবুঝির সম্ভাবনা।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা ও পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

তুলা: শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৮
বহু শ্রম ও বুদ্ধির পুরস্কার মিলতে পারে। ললিতকলা ও বিজ্ঞানের অনুশীলনে কৃতিত্বের স্বীকৃতি পাবেন। আজকের সম্পত্তি ক্রয়-বিক্রয় স্থগিত রাখাই ভালো। তবে প্রেমের যোগ আছে।
 
টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

বৃশ্চিক: শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫
নিজের কৌশলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা করতে সফল হবেন। বিলাস ব্যসন ঘিরে পরিবারে অশান্তি দেখা দেবে। চারুকলায় দক্ষতার সূত্রে বাড়তি উপার্জনের হদিস পেতে পারেন। দাম্পত্য জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: কাজের জায়গায় একটি ত্রিকোণ স্ফটিক রাখুন।

ধনু: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯
বিবিধ উপায়ে অর্থাগম ও সাংসারিক উন্নতির যোগ আছে। সন্তানের বিরূপ আচরণের জন্য প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা ও পারিবারিক অশান্তি বৃদ্ধি পাবে। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। আর্থিক সমস্যা কাটার এখনই লক্ষণ দেখা যাচ্ছে না।

টোটকা: একটি কাঁচা হলুদ লাল কাপড়ে জড়িয়ে নিজের কাছে রাখুন।

মকর: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
পড়শির উসকানিতে পরিবারে অশান্তি। জ্ঞাতি শত্রুর সক্রিয় হওয়ার ফলে শুভ পরিকল্পনা ভেস্তে যেতে পারে। অতিরিক্ত পরিশ্রমে অবসাদ দেখা দেবে। সন্তানকে নিয়ে চিন্তা থাকবে। উপহার লাভের যোগ দেখা যাচ্ছে।

টোটকা: কাজের টেবিলে বা ব্যবসার জায়গায় ত্রিভুজ আকৃতির স্ফটিক এমনভাবে রাখুন যা উপর সূর্যের আলো পড়ে।

কুম্ভ: শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৯
অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধির ঝুঁকি না নেওয়াই ভালো। আজ কর্মক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। গুরুজনের শারীরিক সমস্যায় বহু ব্যয়ের যোগ আছে। প্রেম নিয়ে বাইরের কোনো ব্যক্তির মতামত শুনে সমস্যার সৃষ্টি হতে পারে।
 
টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধূপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন।

মীন: শুভ রং : আকাশি,  শুভ সংখ্যা : ১১
স্থির বুদ্ধিতে প্রতিকূলতা ঠেকিয়ে কার্যোদ্ধার করতে সমর্থ হবেন। প্রেম-প্রণয়ে তৃতীয়পক্ষের সরে যাওয়াতে মেঘমুক্তি ঘটবে। সংক্রমণজনিত জ্বর-জ্বালা ও স্নায়ুপীড়া আপনাকে বেশ কিছুটা ভোগাবে। সন্তানের শিক্ষার ব্যপারে কিছু কিছু সমস্যা সামনে আসতে পারে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া এমনভাবে রাখুন যাতে সকালে উঠেই তাতে চোখ পড়ে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।