ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মিথুন জাতিকাদের অর্থলাভ, প্রেমযোগ সিংহের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৪
মিথুন জাতিকাদের অর্থলাভ, প্রেমযোগ সিংহের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ০৫/০৯/২০১৪

মেষ: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
পারিবারিক জীবন শান্তিপূর্ণ থাকলেও প্রেমের ক্ষেত্রে কষ্ট পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে মিশ্র প্রভাব বজায় থাকবে। তবে অমনোযোগিতার ফলে কাজে বিভ্রান্তির সম্ভাবনা দেখা দিতে পারে। জাতিকাদের জন্য কর্মক্ষেত্রে সমস্যার সম্ভাবনা রয়েছে। বাড়িতে আত্মীয় আগমনের যোগ।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন। কাককে শস্য দানা দান করুন।

বৃষ: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
ব্যবসায় আয় বাড়বে। কর্মক্ষেত্রে শুভযোগ বিদ্যমান। তবে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। সন্তানকে নিয়ে উৎকণ্ঠা বাড়বে। প্রেমযোগ ক্ষীণ। বৃষ জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক সমস্যা জটিল আকার ধারণ করতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে।
 
টোটকা: সদর দরজার ঠিক নীচে উত্তর দিকে মুখ করে তেল ও সিঁদুর দিয়ে একটি মাছের ছবি এঁকে রাখুন।

মিথুন: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
পেশাদার বা ব্যবসার সঙ্গে যুক্ত মিথুন জাতকদের জন্য দিনটি খুবই গুরুত্বপূর্ণ। বহুপ্রতীক্ষিত কোনো কাজের বা টেন্ডারের ফলাফল আজ প্রকাশ হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি মধ্যম। জাতিকাদের জন্য অর্থ লাভের যোগ আছে। গৃহিণীদের জন্য দিনটি মিশ্র কাটবে।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন। দিনে একবার অন্তত দারু চিনি ও মধু সেবন করুন।
 
কর্কট: শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৭
কর্কট জাতকের ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বন্ধুর আগমনে দিনটি ভালোই কাটবে। দীর্ঘ দিনের অসুস্থতা থেকে মুক্তির পথ বেড়তে পারে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ। জাতিকাদের কর্মক্ষেত্রে কিছুটা অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি দাঁড়াতে হতে পারে। অভিভাবকদের শরীর নিয়ে চিন্তা থাকবে।

টোটকা: সাদা পোশাক পরুন। একটি পাত্রে পানিতে যব, গম , চাল ভিজিয়ে রাখুন।  

সিংহ: শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
পারিবারিক জীবন শান্তিপূর্ণ থাকলেও কর্মক্ষেত্রে আঘাত পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। ব্যবসায় মিশ্র প্রভাব। ছাত্রদের জন্য দিনটি শুভ। প্রেমযোগ রয়েছে। জাতিকাদের জন্য কর্মক্ষেত্রে সমস্যার সম্ভাবনা আছে। বাড়িতে আত্মীয় আগমনের যোগ।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন। কাককে শস্য দানা দান করুন।

কন্যা: শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯
কর্মক্ষেত্রে দিনটি শুভ। প্রেমযোগ রয়েছে। শরীর নিয়ে চিন্তা দূর হবে। অর্থপ্রাপ্তি যোগ আছে। সন্তানের শুভ খবর আসতে পারে। ছাত্রদের জন্য শুভ। বিবাহযোগ্যা জাতিকাদের জন্য দিনটি আনন্দের খবর নিয়ে আসতে পারে। বাড়িতে আত্মীয়দের আগমন ঘটতে পারে। বৃশ্চিক জাতিকাদের উপহার বা ধন লাভের যোগ আছে।

টোটকা: একটি হলুদ সুতি কাপড়ে কিছুটা সরষে এবং তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

তুলা: শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১
ব্যবসায় অর্থলাভের যোগ ও চাকরিতে উন্নতির সম্ভাবনা থাকলেও পরিবারে অশান্তির আশঙ্কা রয়েছে। প্রেমযোগ নেই। ছেলের সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। । জাতিকাদের কর্মক্ষেত্রে অর্থ লাভ হতে পারে। গৃহিণীদের পরিবার নিয়ে দুশ্চিন্তা ঘিরে থাকবে।

টোটকা: কাক-পক্ষীকে ফল ভোজন করান। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

বৃশ্চিক: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮
বিশেষ কিছু অর্জনের আশা পূরণ হতে পারে। ব্যবসায় আর্থিক লাভ হবে। কর্মক্ষেত্রে দিনটি শুভ কাটবে। প্রেমের সম্পর্কে মনোমালিন্য দেখা দিতে পারে। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পড়াশুনাতে উন্নতির সুযোগ। জাতিকাদের বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। গৃহিণীদের জন্য আজকের দিনটি থাকবে ব্যস্ততায় ভরা।

টোটকা: একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা ও একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোণে রেখে দিন।

ধনু: শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৩
ব্যবসায় আয় বাড়বে। নতুন যোগাযোগের সৃষ্টি হবে। চাকরির ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা তৈরি হতে পারে। ছাত্রদের নতুন সুযোগ আসতে পারে। প্রেমযোগ রয়েছে। গৃহিণীদের দিনটি কাটবে ব্যস্ততায়। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে। জাতিকাদের কর্মক্ষেত্রে দিনটি কাটবে শুভ।

টোটকা: গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

মকর: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
আয়-ব্যয়ের সমতা রক্ষা করা কঠিন হয়ে দাঁড়াবে। ব্যবসায় ক্ষতির সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। চাকরিতে নতুন কোনো জটিলতা দেখা দিতে পারে। প্রেমযোগ নেই। পরিবারে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। জাতিকাদের পরিবারে সমস্যা বাড়লেও কর্মক্ষেত্রে দিনটি শুভ।
 
টোটকা: কাজের টেবিলে একটি ত্রিভুজ আকৃতির স্ফটিক রাখুন।

কুম্ভ: শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। প্রেমযোগ থাকলেও তা প্রচেষ্টার অভাবে ক্ষীণ। তবে অর্থপ্রাপ্তি যোগ বর্তমান। জাতিকাদের ক্ষেত্রে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে। উচ্চশিক্ষায় ইচ্ছুক জাতিকাদের জন্য আসতে পারে শুভ খবর।
 
টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল এবং কয়েকটি দুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

মীন: শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১
মীন রাশির শিক্ষার্থীদের জন্য দিনটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। জনহিতকর কাজ-কর্মে সাফল্য আসবে। ব্যবসায় উন্নতিযোগ। প্রেমযোগ আছে। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পারিবারিক সমস্যার মুখোমুখি হওয়ার যোগ। মীন জাতিকাদের ক্ষেত্রে ভ্রমণের সুযোগ আসতে পারে।

টোটকা: একটি নিমপাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে  পানিতে ফেলে দিন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।