ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বৃষের সাফল্যে হিংসা সহযোগীর, দাম্পত্য কলহ দূর ধনুর

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৪
বৃষের সাফল্যে হিংসা সহযোগীর, দাম্পত্য কলহ দূর ধনুর

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ০৮/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ– ২০ এপ্রিল)  শুভ রং: লাল শুভ সংখ্যা: ৬
কর্মক্ষেত্রে  সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত  নিতে সক্ষম হবেন। পরিবারে খুশির খবর আসবে। পরিবারের কোন ব্যক্তির চাকরির খবরও আসতে পারে। প্রেমযোগ ক্ষীণ। জাতিকাদের জন্য দিনটি কাটবে সন্তানকে নিয়ে ব্যস্ততা আর পারিবারিক অনুষ্ঠান সামাল দিতে। চাকরিজীবী জাতিকাদের জন্য দিনটি শুভ।

টোটকা:  তুলসী ও নিম পাতায় চন্দনের প্রলেপ লাগিয়ে একটি লাল কাপড়ে মুড়ে সারাদিন জামার পকেটে রাখুন।

বৃষ: (২১ এপ্রিল– ২১ মে) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯
নেতৃত্ব দেওয়ার কাজে সফলতা পাবেন। দলগত কাজে সফলতার জন্য সুনাম অর্জন করবেন। তবে সহযোগীদের মধ্যে কেউ কেউ আপনার হিংসা করতে পারে। সামাজিক সম্মান লাভের সুযোগ আছে। মঞ্চের সঙ্গে যুক্ত জাতিকারা সংবর্ধিত হবেন। সঙ্গীত অথবা নৃত্যের জন্য জাতিকাদের স্বীকৃতি লাভ হতে পারে।

টোটকা: একটি পাত্রে পানি দিয়ে জব, গম , চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে রাখুন।

মিথুন: (২২মে– ২১ জুন) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮
প্রেমের ক্ষেত্রে বাধা থাকলেও দিনের শেষে সফলতা পাবার যোগ আছে। নিজের চেষ্টার সাহায্যে অশুভ সমস্ত প্রভাব থেকে মুক্তি পাবেন। ছাত্রদের বিশেষ সফলতা। পরিবারের মতের সঙ্গে আপনার মতের অমিল হতে পারে। জাতিকাদের ক্ষেত্রে অযাচিত প্রাপ্তিযোগ আছে। তবে শারীরিক সমস্যা কিছুটা কষ্ট দিতে পারে।

টোটকা: জলে কয়েকটি পদ্ম ফুল রেখে বসার ঘরে দরজার বিপরীত রেখে দিন।

কর্কট: (২২ জুন– ২২ জুলাই) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭
যথেষ্ট সচেষ্ট না হলে প্রেমে সফলতা পাবার আশা কম। কোনো বিশেষ সিদ্ধান্ত নিয়ে মানসিক টানাপোড়েন বৃদ্ধি পাবে। তবে পারিবারিক সূত্রে অর্থযোগ দেখা যাচ্ছে। জাতিকারা পারিবারিক আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। খরচ বৃদ্ধি পাবে।

টোটকা: কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

সিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২
আজকের দিনে শত্রু সংখ্যা বাড়তে পারে। প্রভাবশালী ব্যক্তির সুপারিশে জটিল কাজ সহজ হয়ে যেতে পারে। নিকট বন্ধুর সঙ্গে মতবিরোধের যোগ আছে। প্রেম নেই। জাতিকারা সামাজিক সম্মান লাভ করবেন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য হবার যোগ আছে।

টোটকা: তর্জনী এবং বুড়ো আঙ্গুলে কুশ ধরে বাড়ির চারপাশে পানিতে তিল এবং জল মিশিয়ে ছড়িয়ে দিন।

কন্যা: (২৪ আগস্ট– ২৩ সেপ্টেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯
পরিবারের অভিভাবকদের সঙ্গে কোনো বিশেষ কারণে মতবিরোধ হতে পারে। স্নেহভাজন কোনো ব্যক্তির সহায়তায় অর্থনৈতিক সাহায্য লাভ করতে পারেন। আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। প্রেমের জন্য দিনটি শুভ। জাতিকারা মায়ের স্বাস্থ্য নিয়ে বিশেষ ব্যস্ত হয়ে পড়বেন। হাঁটু বা পায়ের অন্য কোনো অংশে চোট পাবার সম্ভাবনা আছে।

টোটকা: আতর বা সুগন্ধি বাড়ির সদর দরজার পাশে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা: ২১
প্রেমযোগ ক্ষীণ এবং সমস্যা সঙ্কুল। তবে নিকট বন্ধুর সাহায্যে মনোবল ফিরে পাবেন। ছাত্রদের ক্ষেত্রে পরীক্ষায় সাফল্যের খবর আসবে। আঘাতের যোগ আছে। জাতিকাদের ভ্রমণের যোগ আছে। সম্পর্ক নিয়ে জটিলতার সৃষ্টি হতে পারে।
 
টোটকা: একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর– ২২ নভেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮
সামাজিক কাজে খ্যাতি বৃদ্ধি বা সুনাম অর্জন করতে পারেন। চাকরি প্রার্থীদের জন্য শুভ খবর আসতে পারে। ছাত্রদের জন্য দিনটি শুভ। প্রেমের জন্য দিনটি প্রতিকূল। জাতিকারা প্রতিবেশীর দ্বারা উপকৃত হতে পারেন। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে।

টোটকা: তৃণভোজী প্রাণীদের খাদ্য দান করুন।

ধনু: (২৩ নভেম্বর– ২১ ডিসেম্বর) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৩
নতুন মানুষের আধ্যাত্মিক সাহায্যে পারিবারিক জীবন হয়ে উঠবে সুন্দর এবং আনন্দময়। দাম্পত্য জীবনে ঝড় ঝামেলা থেকে মুক্তি পাবেন। প্রেমযোগ আছে। তবে অভিভাবকদের শরীর নিয়ে কিছুটা সমস্যা থাকবে। জাতিকারা পারিবারিক আনন্দ অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকবেন। পারিবারিক সূত্রে উপহার বা ধন লাভের যোগ আছে।

টোটকা: একটি কয়েনে তেল সিঁদুর দিয়ে স্বস্তিক চিহ্ন এঁকে পকেটে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর– ২০ জানুয়ারি) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫
ব্যবসা নিয়ে অতিরিক্ত ঝুঁকি নেবার প্রবণতার কারণে আর্থিক লোকসানের মুখোমুখি হতে পারেন। পিতৃ স্থানীয় ব্যক্তিদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। প্রেমযোগ আছে। জাতিকাদের উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

কুম্ভ: (২১ জানুয়ারি– ১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬
ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে। প্রেমজনিত স্মৃতি আপনার মনকে ভারাক্রান্ত করতে পারে। জীবাণুঘটিত শারীরিক সমস্যার শিকার হতে পারেন। জাতিকারা আত্মবিশ্বাসের কারণে কর্মে সফলতা পাবেন। আপনার সমস্যা সমাধানে পারিবারের লোকজনকে পাশে পাবেন।

টোটকা: অষ্ট ধাতুর মূর্তি কাজের জায়গায় রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি– ২০ মার্চ) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১১
আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের রাস্তা আপনি নিজেই বের করতে পারবেন। সহকর্মীদের অসহযোগিতার ফলে কাজে বাধা আসতে পারে। নকল শুভানুধ্যায়ীদের মিথ্যে ভাষণে ক্ষতির সম্ভাবনা আছে। প্রেমযোগ ক্ষীণ। জাতিকারা পারিবারিক কাজে সফলতা পাবেন। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ত থাকতে হতে  পারে।

টোটকা: গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।