ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

ধনু প্রেমিক-প্রেমিকাদের দিনটি শুভ, অশুভ মীনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৪
ধনু প্রেমিক-প্রেমিকাদের দিনটি শুভ, অশুভ মীনের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ২৪/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২১
আজ পেরুতে হবে কিছু কঠিন পরিস্থিতি। তবে পরীক্ষার মধ্যদিয়ে গিয়ে অবশেষে আপনি সফল হবেন। আপনার জনহিতকর কাজ-কর্মে সাফল্য আসবে। ব্যবসায় উন্নতির যোগ আছে। প্রেমযোগ আছে। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পারিবারিক সমস্যার মুখোমুখি হওয়ার যোগ আছে। মেষ জাতিকাদের ক্ষেত্রে ভ্রমণের সুযোগ আসতে পারে। দাম্পত্য সুখ বাড়বে।

টোটকা:  পাঁচটি সিম বীজ ও কিছুটা সজনে ফুল একটি হলুদ কাপড়ে বেঁধে মাটির পাত্রে বিছানার তলায় রেখে দিন। পরের দিন সূর্য ওঠার আগে সেটিকে জলে ভাসিয়ে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
ব্যবসার সাফল্য নিয়ে যে অনিশ্চয়তা, যে  চিন্তা রয়েছে আজ তার থেকে কিছুটা মুক্তি পাবেন। ব্যবসায় উন্নতির সুযোগ ও  অর্থযোগ শুভ। জাতিকাদের ক্ষেত্রে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে। জাতিকারা কোনো কাঙ্ক্ষিত আমন্ত্রণ পেতে পারেন।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল এবং কয়েকটি দুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
ব্যয় নিয়ন্ত্রণ আপনার পক্ষে কঠিন হয়ে দাঁড়াবে। ব্যবসায় ক্ষতির সম্ভাবনা। চাকরিতে নতুন কোনো জটিলতা দেখা দিতে পারে। প্রেমযোগ নেই। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পরিবারে সমস্যা বাড়লেও কর্মক্ষেত্রে জাতিকাদের দিনটি শুভ।

টোটকা: একটি নিমপাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে  পানিতে ফেলে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
ব্যবসায় আয় বাড়বে, নতুন সম্ভাবনা কাজে লাগিয়ে উন্নতির সুযোগ তৈরি হবে। নতুন যোগাযোগের সৃষ্টি হবে। চাকরির ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা তৈরি হতে পারে। ছাত্রদের বিশেষ সুযোগ আসতে পারে। প্রেমযোগ আছে। গৃহিণীদের দিনটি কাটবে ব্যস্ততায়। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে। কর্কট জাতিকাদের কর্মক্ষেত্রে দিনটি কাটবে শুভ।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা ও পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা :  ১১
ভাগ্যের অঙ্গুলি হেলনে দাম্পত্য জীবনকে পরীক্ষার মুখে পড়তে হবে। ব্যবসায় আর্থিক লাভ হবে। কর্মক্ষেত্রে দিনটি কাটবে শুভ। প্রেমযোগ নেই। সম্পর্কে মনোমালিন্য দেখা দিতে পারে। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। জাতিকাদের পড়াশুনায় উন্নতির সুযোগ। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা ও পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট –২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২
ব্যবসায় অর্থলাভের যোগ ও চাকরিতে উন্নতির সম্ভাবনা থাকলেও পরিবারে রয়েছে বিতর্ক এবং অশান্তির আশঙ্কা । প্রেম যোগ নেই। পিতার সঙ্গে মনমালিন্য। জাতিকাদের কর্মক্ষেত্রে অর্থ লাভ হতে পারে। গৃহিণীদের মনে পরিবার নিয়ে দুশ্চিন্তার মেঘ গোটা দিন ঘিরে থাকবে।

টোটকা: বেল পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং :বাদামি, শুভ সংখ্যা : ৭
আজ কর্মক্ষেত্রে দিনটি শুভ। প্রেমযোগ আছে। শরীর নিয়ে চিন্তা দূর হবে। অর্থযোগ আছে। সন্তানের শুভ খবর আসতে পারে। বিবাহযোগ্যা জাতক ও জাতিকাদের জন্য দিনটি আনন্দের খবর নিয়ে আসতে পারে। তুলা জাতিকাদের উপহার বা ধন লাভের যোগ আছে।

টোটকা: পানিতে নিমপাতা ও কালোজিরা রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর –২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
পারিবারিক জীবন শান্তিপূর্ণ থাকলেও কর্মক্ষেত্রে শত্রুপক্ষের চক্রান্তের সম্ভাবনা দেখা যাচ্ছে। ব্যবসায় মিশ্র প্রভাব। ছাত্রদের জন্য দিনটি শুভ।   প্রেমযোগ আছে। জাতিকাদের জন্য পরিবারে ছোট ছোট সমস্যার সম্ভাবনা আছে। বাড়িতে আত্মীয় আগমনের যোগ।

টোটকা: একটি পাত্রে পানিতে কলাই, ধান, তিল, ভিজিয়ে রান্না ঘরে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর –২১ ডিসেম্বর) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৭
জাতকের ভ্রমণের সম্ভাবনা। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ। ছাত্রদের উচ্চশিক্ষার দরজা খুলতে পারে। জাতিকাদের কর্মক্ষেত্রে কিছুটা অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি দাঁড়াতে হতে পারে।

টোটকা: শোবার ঘরে সাদা ও নীল ফুলের তোড়া রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
পেশাদার বা ব্যবসার সঙ্গে যুক্ত মকর জাতকদের জন্য দিনটি খুবই গুরুত্বপূর্ণ। বহুপ্রতীক্ষিত কোনো প্রচেষ্টার ফলাফল আজ হাতে পেতে পারেন। চাকরিজীবীদের জন্য দিনটি মধ্যম। ছাত্রদের জন্য আজকের দিনটি শুভ। জাতিকাদের জন্য ধনযোগ আছে। গৃহিণীদের জন্য দিনটি মিশ্র কাটবে।

টোটকা: গরিবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
ব্যবসায় আয় বাড়বে। কর্মক্ষেত্রে শুভযোগ বিদ্যমান। পরিবারে অশান্তি দেখা দিতে পারে। ছাত্রদের জন্য দিনটি কাটবে আনন্দ ও উত্তেজনায়। পেশাদারদের জন্য আজকের দিন কাটবে ব্যস্ততার মধ্যে। প্রেম নেই। কুম্ভ জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক সমস্যা শিরঃপীড়ার কারণ হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে।
 
টোটকা: জলে তিনটি পানপাতা রেখে রান্নাঘরে রেখে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
পারিবারিক জীবন শান্তিপূর্ণ থাকলেও প্রেমের ক্ষেত্রে শুভ নয়। সম্পর্ক নিয়ে সাময়িক সমস্যার সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে মিশ্র প্রভাব বজায় থাকবে। জাতিকাদের জন্য কর্মক্ষেত্রে সমস্যা সমাধানের সম্ভাবনা আছে। বাড়িতে শুভ অনুষ্ঠানের যোগ আছে।

টোটকা:  একটি পাত্রে  যব, গম, চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।