ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কুম্ভের দাম্পত্য মনোমালিন্যের সমাধান, বৃষের সমস্যা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫
কুম্ভের দাম্পত্য মনোমালিন্যের সমাধান, বৃষের সমস্যা

আজ কেমন যাবে
তারিখ: ২৭/১১/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২
সন্দেহের বশে কোনো সিদ্ধান্ত নেবেন না। প্রেম সংক্রান্ত কোনো ঘটনায় অস্থির হয়ে উঠতে হতে পারেন।

পরিবারের সাহায্যে সমস্যা থেকে মুক্তি। যাত্রাপথে কোনো কারণে সমস্যার ফলে দেরি হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
ব্যক্তিগত কোনো ঘটনা নিয়ে বন্ধু মহলে আপনি আলোচনার বিষয় হয়ে উঠতে পারেন। রাশিচক্র প্রতিকূল থাকায় পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্য দেখা দিতে পারে। আপনার আচরণের ফলেই দাম্পত্য জীবনে সমস্যা আসতে পারে। হঠাৎ করে কিছু অর্থ পাওয়ার সম্ভাবনা।  

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
প্রেমের সম্পর্কে তৃতীয় ব্যক্তির প্রবেশ বিচলিত করবে। পরিবেশ অনুকূল থাকায় ব্যবসায় নতুন সম্ভাবনার সৃষ্টি হবে। কিন্তু প্রেম ঘিরে গুপ্ত শত্রুতা শুরু হতে পারে। পরিবারের কোনো সদস্যের অসুস্থতার খবর আসতে পারে। ভ্রমণের যোগ আছে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
প্রেম আপনার জীবনকে যেমন নতুন নতুন দিশা দিতে পারে, তেমন প্রেমের কারণেই আপনি পড়তে পারেন কোনো বড় সমস্যায়। ছাত্রদের জন্য দিনটি শুভ। আর্থিক দিকে সমস্যা কিছুটা মেটার লক্ষ্মণ দেখা যাচ্ছে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১
আর্থিক লাভের কোনো সুযোগ আজকের দিনে আসতে পারে। তবে চিন্তা-ভাবনা করে দরকার মতো কারও সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। পারিবারে কারো শারীরিক সমস্যা দেখা দিতে পারে। ভ্রমণের যোগ আছে।
 
কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২
কর্মক্ষেত্র ও ব্যক্তিগত জীবন এক জায়গায় এসে পড়লে সমস্যার সমূহ সম্ভাবনা আছে। গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকলেও কোনো আত্মীয়ের কিছু কাজ আপনাকে চিন্তিত করে তুলবে। ভ্রমণের শুভযোগ আছে।  

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৭
এমন কোনো ঘটনা ঘটতে পারে যার ফলে আপনার প্রেম বা দাম্পত্যর বড়সড় সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক শান্তি বজায় রাখতে আপনাকে সতর্ক থাকতে হবে। অর্থ হারিয়ে ফেলার সম্ভাবনা আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
নতুন সম্পর্ক প্রকাশ্যে আসার ফলে পরিবারে সমস্যা শুরু হতে পারে। পরিবারে সৃষ্ট উত্তেজনা আপনাকে মানসিকভাবে অস্থির করে তুলবে। ব্যবসায় শুভযোগ। ভ্রমণের যোগ পরিলক্ষিত হচ্ছে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৭
প্রেমের সম্পর্কে মতের অমিল বড় মাপের সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার প্রেমের সম্পর্কে কোনো পরিচিত কলকাঠি নাড়তে পারে। বন্ধুদের সাহায্য নিয়ে সমস্যা সমাধানের পথে এগোতে পারেন। আর্থযোগে বাধা থাকলেও শেয মুহূর্তে আর্থিক ক্ষতি থেকে বেঁচে যাবেন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
বিদেশে গিয়ে নতুন বন্ধু লাভের যোগ আছে। হতে পারে নতুন কোনো প্রেম। নতুন চাকরির খবর আসতে পারে। সামাজিক সম্মান ও উপহার লাভের যোগ আছে। পথে চলাফেরার সময় সাবধানতা জরুরি।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
প্রতিশ্রুতি দিয়ে বিশেষ কেউ কথা রাখবে না। এ ধরনের ঘটনায় আপনি নিজেই সমস্যার মোকাবিলা করুন। আপনি আত্মীয়দের কোনো বিষয় জেনে ফেলায় সমস্যার বাড়তে পারে। দাম্পত্য সমস্যার সমাধান হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
আপনার কোনো নতুন ভালোলাগা জন্ম নিতে পারে। ব্যবসা ও পরিবারকে মিশিয়ে দিলে মানসিক অবসাদ তৈরি করতে পারে। বিভিন্নভাবে চিকিৎসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা শুভ ফল পাবেন। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।