ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

শত্রুর চক্রান্তে কর্কট, মকরের আর্থিক সফলতা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
শত্রুর চক্রান্তে কর্কট, মকরের আর্থিক সফলতা

আজ কেমন যাবে
তারিখ: ২৯/১১/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
কর্মক্ষেত্রে প্রেম থেকে নিজেকে দূরে রাখলেই সুবিধা। ছাত্রদের পড়াশুনায় সাফল্য।

দাম্পত্য জীবনে ফিরে আসতে পারে ইতিবাচক মানসিকতা। অর্থনৈতিক লাভের যোগ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
ভ্রমণে গিয়ে এমন মানুষের সঙ্গে পরিচয় হতে পারে যে আপনাকে খুব সহজেই বুঝতে পারবে। বাইরের কাউকে ঘিরে পারিবারিক শান্তি ব্যাহত হতে পারে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক যোগ দেখা যাচ্ছে।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
ছাত্রদের বিদেশযাত্রার সমস্যার জন্য উচ্চশিক্ষায় আকস্মিক বাধা আসতে পারে। অর্থযোগ শুভ থাকায় আপনি হঠাৎ করেই কিছু অর্থ পেয়ে যেতে পারেন। নতুন পোশাক, নতুন গ্যাজেট লাভের সম্ভাবনা আছে। পথে চলাফেরার সময় সাবধানতা অবলম্বন করা দরকার।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
প্রেমযোগ আছে, তবে প্রকাশ পেতে বাধা পাচ্ছে। এর পেছনে আপনার শত্রুদের চক্রান্ত কাজ করছে। বন্ধুদের মধ্যে কাকে বিশ্বাস করবেন আর কাকে বিশ্বাস করবেন না সেটা ভালো করে বিচার করা দরকার। উন্নতির ক্ষেত্রেও আপনার কোনো বন্ধু বাধা হয়ে দাঁড়াতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬
নিজের বুদ্ধিতে দাম্পত্য সমস্যার মোকাবিলা করুন। খোলাখুলি আলোচনা করলে সমস্যা মেটাতে সফল হবেন। কারো উপর অতিরিক্ত ভরসা করলে তার কাছ থেকেই আঘাত পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে সফলতা পেতে আরও কিছুটা সময় লাগবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
দাম্পত্য জটিলতা মানসিক স্থিতি নড়িয়ে দিতে পারে। পরিবারের অশান্তির সুযোগ নেবে পরিবারের বাইরের কিছু মানুষ। সম্পর্কের জায়গাটি ঠিক রাখতে আরও বেশি সচেতন হওয়ার প্রয়োজন। পরিবার ও আপনার ব্যক্তি জীবন নিয়ে নানা সংশয় হাজির হবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৯
বিদেশ ভ্রমণের সমস্যা কেটে যাবে। বিদেশি কোনো মানুষের সঙ্গে গভীর বন্ধুত্ব হতে পারে। শিক্ষা ও চাকরি পাওয়া নিয়ে সমস্যা দেখা যাচ্ছে। প্রেম নিয়ে অহেতুক নেতিবাচক চিন্তা করবেন না। সন্দেহ আপনার সম্পর্কের ক্ষেত্রে ক্ষতির কারণ হতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬
আপনার কর্মব্যস্ততার প্রভাব পড়তে পারে প্রেমে। দাম্পত্য জীবনে বাইরের কোনো ব্যক্তির অশুভ প্রভাবের লক্ষণ দেখা যাচ্ছে। সম্পর্কে যথেষ্ট সময় না দিলে তাতে ভাঙন ধরার সম্ভাবনা। পথে যাওয়া আসার সময় কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯
ছেলে-মেয়েদের পড়াশুনা নিয়ে এমন কিছু করবেন না যাতে ফল হিতে বিপরীত হয়ে যায়। বাড়ির গুরুজন ব্যক্তিদের উপদেশ আপনাকে সমস্যা থেকে দূরে রাখবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অনিশ্চয়তা বজায় থাকবে।   নতুন পরিকল্পনা শুরু করতে পারেন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
অর্থ নিয়ে সমস্যার জন্য বন্ধুত্বে ভাঙন ধরতে পারে। দাম্পত্য জীবনে অযথা সন্দেহের কারণে সমস্যা দেখা দিচ্ছে। বাধা-বিড়ম্বনার মধ্যে দিয়ে প্রেমের বিষয়টি অগ্রগতি হবে। আর্থিক বিষয়ে সফলতা পেতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১০
সন্তানদের মতের সঙ্গে আপনার মতের পার্থক্য হতে পারে। এ নিয়ে পরিবারের মধ্যে অশান্তির জন্ম নিতে পারে। অল্পবিস্তর শারীরিক সমস্যা থাকতে পারে। সন্তানদের কোনো কাজে আপনি বিড়ম্বনায় পড়তে পারেন। প্রেমের দিকটি আজকের দিনে সামলে চলতে হবে। অতিরিক্ত অর্থ খরচের যথেষ্ট সম্ভাবনা আছে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১
হঠাৎ করে কোনো অর্থ পেলে সেটিকে সঞ্চয় করতে চেষ্টা করুন। আপনার আজকের দিনে কেনা একটি অপ্রয়োজনীয় জিনিস কাল আপনার কোনো প্রয়োজনীয় জিনিস কেনার বাধা হয়ে দাঁড়াতে পারে। পরিবারে শুভ ঘটনার ইঙ্গিত আছে। দাম্পত্য সমস্যা মেটার সম্ভাবনা।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।