ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

সন্তানের পাশে দাঁড়ান মকর, সিংহের রাগে সমস্যা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫
সন্তানের পাশে দাঁড়ান মকর, সিংহের রাগে সমস্যা

আজ কেমন যাবে
তারিখ: ০৩/১২/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
প্রেমের বিষয়টি সমস্ত আঘাত থেকে দূরে রাখার জন্য আপনার আরও সর্তক হওয়া দরকার। দাম্পত্য জীবনে অবিশ্বাস স্থান দেবেন না।

হঠাৎ করে রেগে গিয়ে করে ফেলা কাজ আপনাকে দীর্ঘস্থায়ী সমস্যার মধ্যে ফেলতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
কাজকর্ম করার বিষয়ে অলসতা গ্রাস করতে পারে। কাজে অনিচ্ছা, কারও সঙ্গে কথাবার্তা বলতে ইচ্ছা না করা এ ধরনের মানসিক পরিস্থিতি তৈরি হতে পারে। এ ধরনের প্রবণতা প্রশ্রয় দেবেন না। আজকের দিনে নতুনভাবে কাজ শুরু করলে সফল হতে পারবেন।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমযোগ আছে, তবে তা গতিশীল নয়। নামের প্রথম অক্ষর ‘অ’ দিয়ে শুরু এমন কোনো মানুষ হঠাৎ করে জীবনে এসে আপনাকে ভীষণভাবে প্রভাবিত করতে পারে। বিদেশযাত্রার সূচনা হতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৭

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কৌশলে প্রেমে সফলতা লাভের চেষ্টা করলে তাতে একাধিক বাধা আসবে। দাম্পত্য জীবনে কিছু লুকোতে চাইলেও সেটি সামনে চলে আসার সম্ভাবনা প্রবল। আর্থিকপ্রাপ্তি হতে পারে। বেড়াতে যাওয়ার সম্ভাবনা আছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
সংযমের অভাবে আপনি উত্তেজিত হয়ে পড়বেন। আর এই উত্তেজনা আপনার পরিবারের উপর প্রভাব বিস্তার করবে। প্রেম ও দাম্পত্য জীবনে হঠাৎ রেগে যাওয়া সমস্যা বাড়িয়ে তুলবে। আর্থিক দিকটি শুভ।
  
শুভ রং : গোলাপি, শুভ সংখ্যা : ১৯

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
পরিবারের সবার সঙ্গে সময় কাটানো ও বিনোদনের সুযোগ মিলতে পারে। প্রেমের বিষয়টি বাড়ির লোকজনকে জানালে অসুবিধা হবে না। দাম্পত্য জীবনে হারানো আনন্দ ফিরে পেতে পারেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২৩

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
চিঠি কিংবা এমন কোনো দস্তাবেজ আপনার হাতে এসে পড়তে পারে যা বহুদিনের সন্দেহ সত্য প্রমাণিত করতে পারে। কিন্তু এ বিষয় নিয়ে উত্তেজিত হয়ে পড়লে উদ্দেশ্য সাধিত হবে না। প্রেমযোগ বাধাযুক্ত।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আপনার অনেক দিনের পছন্দের মানুষকে প্রেমের প্রস্তাব দিতে পারেন।   অতিরিক্ত রাত জাগা বা অতিরিক্ত কাজের চাপ আপনার চোখের সমস্যা তৈরি করতে পারে। সন্তানের সাফল্যে আপনি আনন্দিত হবেন। ভ্রমণের যোগ আছে।

শুভ রং : গোলাপি, শুভ সংখ্যা : ৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রতিবাদী মনোভাবের জন্য হাতছাড়া জিনিস পুনরুদ্ধারের করতে পারবেন। ফিরে পাবেন হারিয়ে যাওয়া ভালোবাসা। দাম্পত্য জীবনে খুশির ছোঁয়া আসবে। ভ্রমণের যোগ আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৭

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
সন্তান কোনো সমস্যায় জড়িয়ে পড়লে তার পাশে দাঁড়ান। বেশি বকাবকি করলে ফল খারাপ হতে পারে। পারিবারিক সমস্যা পরিবারের মধ্যেই রাখার চেষ্টা করুন।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৬

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
উদ্যমের অভাবে সাফল্য এসেও হাতছাড়া হতে পারে। প্রেমের ক্ষেত্রে সফল হতেও উদ্যমের প্রয়োজন হবে। রোজগার বাড়াবার জন্য পরিশ্রম আরও বাড়ানো দরকার।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পরিবারে প্রেমের বিষয়টি জানানোর আগে আপনার ভাবনা-চিন্তা করে এগোনো উচিত। দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর সম্পর্কের বিষয়ে অন্যের মতামত বর্জন করে চলার চেষ্টা করুন। অর্থযোগ শুভ। ভ্রমণেরযোগ আছে।

শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ৯

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।