ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কালো পোশাক পরবেন না তুলা, কন্যার শুভ নীল

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
কালো পোশাক পরবেন না তুলা, কন্যার শুভ নীল

আজ কেমন যাবে
তারিখ- ০৬/১২/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
দিনটি আপনার জন্য রোম্যান্টিক। তবে নতুন প্রেমের চেয়ে আপনার ক্ষেত্রে পুরনো প্রেম ফিরে আসার সম্ভাবনা বেশি শক্তিশালী।

আর্থিকযোগ শুভ। পথে বাধার সম্ভাবনা আছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা আছে। বেশ কিছুদিন ধরে চলা পারিবারিক কোনো সমস্যা মিটে যাবে। বেড়াতে গিয়ে নতুন বন্ধুত্ব হতে পারে। অর্থযোগে বাঁধা থাকলেও সেটা খুব খারাপ নয়।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২ মে – ২১ জুন)
কথা বলতে বলতে এমন কোনো মানুষকে আপনি খুঁজে পেতে পারেন যার সঙ্গে আপনার আগামী দিনগুলিতে গভীর বন্ধুত্ব গড়ে উঠতে পারে। পথে চলাফেরার সময় সাবধানে থাকতে হবে। কোনোকিছু হারিয়ে ফেলার সম্ভাবনা আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
কোথাও গিয়ে নিজের মোবাইল, চশমা বা অন্য কোনো জিনিস ভুলে ফেলে আসতে পারেন। তারপর সেই জিনিসটি খুঁজতে অনেক সময় ব্যয় হতে পারে। আজ পেতে পারেন এমন কোনো চিঠি বা মেসেজ যার অনেক রকম অর্থ হতে পারে। আর্থিকযোগ মোটের উপর শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
আপনি যাকে মনে মনে পছন্দ করেন আপনি বুঝতে পারবেন না সে আপনাকে আদৌ পছন্দ করে কিনা? কখন আপনার মনে হতে পারে যে সে আপনাকে পছন্দ করে আবার কখনও মনে হতে পারে সে আপনাকে পছন্দ করে না।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
আপনি যাকে ভরসা করে নিজেকে সঁপে দিয়েছেন তার বক্তব্যের সত্যতা পরীক্ষা করেছেন তো? প্রেমে আপনার মনে হতে পারে তিনি আপনাকে সব সঠিক কথাই বলেছেন, কিন্তু কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে তাকে পরীক্ষা করা অবশ্যই প্রয়োজন। আজকের দিনে পথে সতর্কভাবে চলাফেরা করুন।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বাড়িতে বসে বা বন্ধুর বাড়িতে হঠাৎ করেই কোনো বিনোদনের নিমন্ত্রণ পেতে পারেন। আজকের দিনে পোশাক নির্বাচনের ক্ষেত্রে কালো রং বাদ দিন। দাম্পত্য জীবনে কিছু সমস্যা আসতে পারে। পথে আঘাত লাগার যোগ আছে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আপনি প্রেমে সাড়া পাবেন কি পাবেন না সেটা নির্ভর করছে পারিপার্শ্বিক পরিস্থিতির উপর। পারিপার্শ্বিক পরিস্থিতি এমন হতে পারে যা আপনার অনুকূলে আসতে বাধাপ্রাপ্ত হবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা তৈরি হতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
খেলাধুলায় কৃতিত্বের সুবাদে কোমর বা পিঠের ব্যথা কষ্ট দিতে পারে। জ্বর, ঠাণ্ডা লাগার সমস্যা দেখা দেবে। পরিবারের কারো শারীরিক বিষয় নিয়ে কিছুটা চিন্তিত হয়ে পড়তে পারেন। পথের সমস্যায় কোনো কাজ বাতিল হয়ে যেতে পারে।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
বিদেশযাত্রার সমস্যা মিটে যেতে পারে। যাত্রায় সবুজ সংকেত পাওয়ার সম্ভাবনা আছে। বিদেশে গিয়ে আপনি লাভ করতে পারেন নতুন কোনো সুযোগ। প্রেমে কাঙ্ক্ষিত সাফল্যের যোগ আছে।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
জ্ঞাতিশত্রুর চক্রান্তে অজানা অচেনা মানুষের সঙ্গে বন্ধুত্ব দাম্পত্যে সমস্যা ডেকে আনতে পারে। অন্ধভাবে বিশ্বাস করলে ঠকতে হবে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কেউ আপনার সামনে একটি মিথ্যে ছবি বিশ্বাসযোগ্যভাবে তুলে ধরতে পারে। পরীক্ষা না করে সিদ্ধান্ত নেবেন না। মিথ্যের আশ্রয় নিয়ে আপনার মন জেতার চেষ্টা হতে পারে। আর্থিকযোগেও কিছু বাধা আছে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৫
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।