ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

নতুন সম্পর্কে সতর্ক কুম্ভ, চলাফেরায় সাবধান মিথুন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৫
নতুন সম্পর্কে সতর্ক কুম্ভ, চলাফেরায় সাবধান মিথুন

আজ কেমন যাবে
তারিখ: ০৯/১২/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
অন্যকে মানসিকভাবে আঘাত করলে প্রত্যাঘাত রূপে মানসিক যন্ত্রণা ফিরে আসতে পারে। প্রেম নিয়ে মনে দুই রকমের চিন্তা আসতে পারে।

আর্থিকযোগ শুভ হওয়ায় হঠাৎ করে অর্থলাভের সম্ভাবনা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সবাই মিলে একসঙ্গে ভ্রমণ বা বিনোদনের সম্ভাবনা আছে। বিদেশযাত্রা ও বিদেশে গিয়ে সফল ব্যবসার সুযোগ আছে। দাম্পত্য অথবা প্রেমের মধ্যে যে সমস্যাগুলি ছিলো সেগুলি সমাধানের সম্ভাবনা দেখা যাচ্ছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমজনিত সমস্যা আপনাকে কিছুটা অস্থির রাখবে। পরিবারের ভিতরের পরিবেশ নিয়ে মানসিক চাপ কর্মক্ষেত্রেও কিছুটা সমস্যার মধ্যে ফেলতে পারে। রাস্তায় চলাফেরার সময় সাবধানতা দরকার।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
দাম্পত্য জীবনে সমঝোতার সূত্রে সমস্যার সাময়িক সমাধান হবে। প্রেমের সম্পর্কে নানা জটিলতা দেখা দেবে। জটিলতা থেকে উত্তরণের পথ পাওয়ার ক্ষেত্রে বন্ধুর সাহায্য পাবেন। আর্থিকযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৬

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
মিষ্টভাষণে ও সহৃদয় ব্যবহারে অন্যদের প্রভাবিত করে কার্যোদ্ধার করতে পারবেন। কাজের সূত্রে দূর সফরের যোগ আছে। উচ্চতর বিদ্যার্জন ও গবেষণায় বাধা আসতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা :১

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
বাঁকাপথে উপার্জন বাড়াতে গিয়ে বিপদের আশঙ্কা। সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। জলপথে ভ্রমণ এড়ানোই ভালো। প্রেমযোগ ক্ষীণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২০

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আবেগের বশে হঠকারিতা থেকে বিপদের আশঙ্কা প্রবলভাবে দেখা যাচ্ছে। অংশীদারের চক্রান্তে ব্যবসায় হঠাৎ লোকসান হতে পারে। রক্তচাপজনিত দুর্বলতায় ভোগান্তি দেখা দেবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আপনি হয়তো জানেন, যে সম্পর্কের দিকে আপনি আকর্ষিত হচ্ছেন সেটি সবার কাছে গ্রহণযোগ্য হবে না। মনে রাখবেন এ সম্পর্কে সফল হতে আপনাকে অনেক কঠিন পথ পেরোতে হবে। আর্থিকযোগ শুভ।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৪

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পরিবারের তরফে আপনার পরিকল্পনায় বাধা আসতে পারে। পরিবারের সাহায্য না পেলে সফলতা পাওয়ার ক্ষেত্রে সমস্যা হবে। বাইরের কেউ আপনাকে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েও তার কথা থেকে সরে আসতে পারে।
 
শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ১৭

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
দাম্পত্য জীবন কিছুটা একই রকম মনে হতে পারে। এই একঘেঁয়েমি কাটাতে সাহায্য করতে পারে কাছাকাছি কোনো জায়গায় ভ্রমণ। যাত্রাযোগ শুভ হওয়ায় আপনার এ ভ্রমণে বিভিন্নভাবে উপকৃত হতে পারে। আর্থিকযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
কোনো মানুষ আপনার সামনে নিজের সম্পর্কে এক মিথ্যে ধারণা তৈরি করে আপনার মন জিততে চেষ্টা করতে পারে। নতুন সম্পর্কে যাওয়ার আগে সতর্ক হোন। আর্থিকযোগে বাধা আছে। পাওনা টাকা পেতে সমস্যা হতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
একাধিক ব্যক্তির মতামতের ফলে পারিবারিক সমস্যা আরও জটিল আকার ধারণ করতে পারে। পারিবারিক সমস্যা পরিবারের ভিতরে না রাখতে পারলে বাইরের মানুষ সেটা নিয়ে হাসাহাসি করতে পারে। ভ্রমণের শুভযোগ আছে।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।