ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কুম্ভের প্রেমে অশান্তি, বৃষের নীরবে প্রেম

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
কুম্ভের প্রেমে অশান্তি, বৃষের নীরবে প্রেম

আজ কেমন যাবে
তারিখ- ১০/১২/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
উড়ো খবরে পাত্তা না দিয়ে নিজের লক্ষ্যে স্থির থাকুন। ব্যবসা থেকে পরিবার, সব দিকেই লক্ষ্যে স্থির থাকলে সফল হবেন।

বিভিন্ন সময় বিভিন্ন কথা আপনাকে বিব্রত করতে পারে। সেগুলি এড়িয়ে যেতে পারলে আপনার সফলতা আসবেই। আর্থিকযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কারণে অকারণে মন থকবে কিছুটা চঞ্চল। মনের মানুষের কাছে মনের কথাটি খুলে বলার জন্য সঠিক সময়ের অপেক্ষা করতে হবে। প্রেম আসবে, তবে নীরবে। আর্থিক সমস্যাগুলি মিটে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
মুখ থেকে এমন কথা হঠাৎ করে বেরিয়ে যেতে পারে যা বলে ফেলে আপনি পস্তাবেন। কেউ কোনো কথা আপনাকে জানিয়ে তা গোপন করে রাখতে বললেও অসতর্কতার ফলে সেই কথা আপনি প্রকাশ করে দিতে পারেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আপনার প্রেম নিয়ে ঈর্ষাকাতর কোনো পরিচিত চক্রান্ত করতে পারে। আপনার বিরুদ্ধে কর্মক্ষেত্রে কেউ নানারকম গুজব ছড়াতে পারে। আপনার আর্থিক ক্ষতির চেষ্টা হলেও শুভযোগের ফলে সেটা থেকে আপনি বেঁচে যাবেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
আর্থিক কোনো বিষয় বন্ধুত্বের মধ্যে ফাটল ধরাতে পারে। প্রেমের সম্পর্কের মধ্যে দুই পারিবারের আর্থিক বিষয়টি চলে আসতে পারে। এর ফলে প্রেমের সম্পর্কে দূরত্ব তৈরির যোগ আছে। যাত্রাযোগে বাধা। এর ফলে পথে বা ভ্রমণে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে সরাসরি প্রতিযোগিতায় না জড়িয়ে আপাত সম্পর্ক ভালো রাখুন। সফলতা লাভ করতে গেলে ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে ভ্রমণের যোগ।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
মূল্যবান জিনিস হারিয়ে ফেলার সম্ভাবনা আছে। প্রেম নিয়ে কোনো আত্মীয়ের সঙ্গে আলাপ-আলোচনা না করাই ভালো। দাম্পত্য জীবন নিয়েও অন্য কারো সঙ্গে আলোচনা না করাই মঙ্গল। আর্থিক সমস্যা কিছুটা মেটার সুযোগ আছে।

শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
চুরি বা পকেটমারিতে অর্থ ক্ষতির সম্ভাবনা আছে। আর্থিকযোগে বাধা আছে। দিনের মধ্যে উত্তর-পূর্ব দিক থেকে শুভ খবর আসতে পারে। ভ্রমণের যোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
দাম্পত্য জীবনে পরিবারের বাইরের লোকের প্রভাব নিয়ে সতর্ক থাকা প্রয়োজন। আপনাকে ভুল বুঝিয়ে নিজের আর্থিক সিদ্ধির পরিকল্পনা করতে পারে আপনার কোনো পরিচিত। প্রেমের ক্ষেত্রটি মিশ্র।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
মাতৃস্থানীয়া অপরিচিতার আনুকূল্যে বিপদ থেকে উদ্ধার পাওয়ার লক্ষণ প্রকাশ পাচ্ছে। প্রেমের ক্ষেত্রে সাহায্য পেতে পারেন কোনো অগ্রজের। পরিবারে খুশির খবর আসতে পারে। অর্থলাভের সম্ভাবনা আছে।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
কর্মক্ষেত্রে অশান্তির কারণে ন্যায্য প্রাপ্তিতে ফের বিলম্ব হবে। কল্যাণ কাজে শ্রম ও অর্থদানের যোগ আছে। প্রেমের সম্পর্কে অশান্তি হতে পারে। মানিয়ে চলার চেষ্টা করা দরকার। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১০

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
দাম্পত্য সমস্যা আপনাকে ভাবিয়ে তুলতে পারে। সিদ্ধান্ত নেওয়ার সময় সব দিক খতিয়ে দেখুন। কারও কথায় প্রভাবিত হয়ে কোনো কিছুতে বিশ্বাস করবেন না। ভ্রমণের সম্ভাবনা।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।