ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রিয়জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে বৃষের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৬
প্রিয়জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে বৃষের

আজ কেমন যাবে
তারিখ- ১৭/১০/২০১৬


মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধান থাকুন। কারণ আজকের দিনটি শুভ নয়।

কিন্তু অন্যান্য বিষয়গুলোতে আপনি আত্মবিশ্বাসী থাকবেন এমনটাই প্রত্যাশিত। স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া প্রয়োজন। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রিয়জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। অল্পদিনের জন্য প্রিয়জনদের সঙ্গে বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা আছে। ভুল বোঝাবুঝি ও বিবাদ যতোটা সম্ভব এড়িয়ে চলার চেষ্টা করুন। প্রেমযোগ শুভ। শিক্ষা শুভ, শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯৯

মিথুন: (২২মে – ২১ জুন)
 আর্থিক দিকে আজকের দিনটি অসাধারণ। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। বন্ধুবান্ধবদের সঙ্গে সুন্দর সময় কাটানোর প্রবল সম্ভাবনা আছে। ছোটোখাটো কোনোও প্রমোদ ভ্রমণের সম্ভাবনাকেও খারিজ করা যায় না। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আপনার দৃষ্টিভঙ্গিতে নেতিবাচকতা ধরা দিতে পারে। প্রার্থনা ও ধ্যানের সাহায্যে নেতিবাচকতাকে দূর করার চেষ্টা করুন। যাত্রাযোগে বাধা আছে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
আজকের দিনটি আপনার জন্য ভালো হবে না। প্রার্থনা ও ধ্যান আপনাকে সাহায্য করবে। পরিবারের সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝি ও অপচিন্তা আপনাকে অস্থির ও অখুশি করে তুলবে। প্রেমযোগ মিশ্র। অপ্রয়োজনীয় খরচ আপনার সমস্যাকে আরও বাড়িয়ে তুলবে। শুভ দিক উত্তর।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২৩

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
শত্রু ও প্রতিদ্বন্দ্বিদের পরাস্ত করতে পারবেন। আপনি সারাদিন সুস্থ ও প্রাণবন্ত বোধ করবেন। যদি আপনি নতুন কিছু পরিকল্পনা করে থাকেন তাহলে আজই সেই উত্তম দিন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
আপনার বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন এবং তাদের সঙ্গে আন্তরিকতা ও ঘনিষ্ঠতা উপভোগ করবেন। একটি চমকপ্রদ অনুভূতি আপনার জন্য অপেক্ষা করছে। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
ঘনিষ্ঠ বন্ধু ও নিকট আত্মীয়দের প্রতি যত্মশীল হওয়া উচিত। মানসিক ও শারীরিক অসুস্থতা ভয়ের কারণ হয়ে ওঠবে। প্রেমযোগ শুভ। মায়ের শারীরিক অসুস্থতা আজ চিন্তার কারণ হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: নীল,  শুভ সংখ্যা: ২২

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
শারীরিক সুস্থতা ও সামাজিক মর্যাদার অবনতি ঘটতে পারে। প্রেমযোগ শুভ। মতানৈক্য ও ভুল বোঝাবুঝির কারণে পারিবারিক শান্তি নষ্ট হতে পারে। সেই কারণে হতাশ ও বিরক্ত বোধ করবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা:  ৪১

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)  
সৌম্য ব্যবহারের দ্বারা বন্ধুবান্ধব ও প্রিয়জনদের মন জয় করে নিতে পারবেন। আলোচনা ও বিতর্কে আপনার চিন্তাভাবনা অন্যদের প্রভাবিত করবে। প্রেমযোগ শুভ। কাজের ক্ষেত্রে অবশ্য আপনি পরিশ্রম মাফিক ফল নাও পেতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
কর্মক্ষেত্রে সকলের সঙ্গে সাদামাটা ব্যবহার বজায় রাখুন। অতিরিক্ত উদ্দীপনা দেখাবেন না। হজমের সমস্যা আজ আপনাকে ভোগাবে। খাওয়া-দাওয়ার দিকে নজর দিন। সাহিত্যচর্চা ও লেখালেখি করতে আজ আপনি উৎসাহী হয়ে ওঠবেন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)
চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি বেশ ভালো। প্রতিদ্বন্দ্বী, অংশীদার অথবা সহকর্মীদের পরাস্ত করতে পারবেন। সহকর্মীরা সম্ভবত সহায়তামূলক আচরণ করবেন। প্রেমযোগ শুভ। বাড়িতে আপনার জন্য প্রচুর মজা ও আনন্দ অপেক্ষা করছে। শুভ দিক উত্তর।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২১

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৬
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।