ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মেষ-মকরের শুভ সংখ্যা ৬, ধনু আইনজীবীদের দিন ভালো নয়

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
মেষ-মকরের শুভ সংখ্যা ৬, ধনু আইনজীবীদের দিন ভালো নয় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হঠাৎ কোনো ঘটনা মানসিক গতিবেগকে স্থগিত করতে পারে। বাস্তবিক ভাবনা চিন্তার ফলে কাজের সুযোগ পাবেন। কুটুমদের থেকে দূরত্ব বজায় রাখুন।

আজ কেমন যাবে
তারিখ- ২১/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
হঠাৎ কোনো ঘটনা মানসিক গতিবেগকে স্থগিত করতে পারে। বাস্তবিক ভাবনা চিন্তার ফলে কাজের সুযোগ পাবেন।

কুটুমদের থেকে দূরত্ব বজায় রাখুন। প্রেম শুভ। যাত্রাও শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে হানি আসতে পারে। কাজে বদলির শঙ্কায় মানসিক চাপ বোধ হবে। আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। প্রেমের ক্ষেত্রে গুপ্ত শত্রু বৃদ্ধি পাবে। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমে বন্ধুর সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে খুব বুদ্ধি নিয়ে চলুন, বিভ্রাট হতে পারে। বিমা জাতীয় কাজে বড় ধরনের প্রাপ্তি যোগ আছে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে খারাপ ব্যবহারে মনে বিষাদ সৃষ্টি। বাকপটুতায় মানুষের মন জয় করতে সক্ষম হবেন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ধন-সম্পত্তি নিয়ে একটু চিন্তা থাকলেও সঞ্চয় ভালো। সারাদিন পরিবার বর্গের সঙ্গে বেশ আনন্দে কাটবে। বিকল্প কাজের পরিকল্পনায় হতাশা আসতে পারে। দূরে ভ্রমণের কথা হতে পারে। প্রেম শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
প্রেমের বিষয় নিয়ে মনে অহেতুক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় প্রতিদিনের নিয়ম অনুযায়ী চলুন। স্বামী-স্ত্রীর মধ্যে একটু রাগারাগি সৃষ্টি হতে পারে। পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
চাকরির জায়গায় নিজের বুদ্ধির জন্য সুনাম প্রাপ্তি হবে। পরিবারের পরামর্শে ব্যবসায় উন্নতি হবে। বাড়িতে চুরির জন্য অর্থ ক্ষতির আশঙ্কা আছে। ঘরে-বাইরে সব জায়গায় প্রতিকুল প্রভাব। প্রেম নিয়ে কোনো মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
হঠাৎ করে অর্থ খরচ চিন্তায় ফেলতে পারে। অনেক ব্যাপারে সন্তানের সাহায্য পাবেন। কারোর উপকার নেবেন না। সন্তান বেপরোয়া হওয়ায় অধিক চিন্তা বৃদ্ধি হতে পারে। আর্থিক যোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করতে পারেন। প্রতিবেশীর সঙ্গে হঠাৎ কোনো কারণে শত্রুতার সম্পর্ক তৈরি হতে পারে। কোনো সৎ ব্যক্তির উপদেশ কাজে লাগতে পারে। গুরুজনদের সেবা করুন, ফল পাবেন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
এক বন্ধুর জন্য অপর এক বন্ধুর সঙ্গে বিচ্ছেদ হতে পারে। আইনজীবীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। আজ বাড়ির দিক থেকে কোনো ব্যাপারে সমর্থন পাবেন না এবং অশান্তিও হতে পারে। প্রেমে বাধা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৪

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
প্রচুর সচেতন থাকার পরেও আজ ক্ষতির আশঙ্কা আছে। সন্তানদের সঙ্গে বেশি মেলামেশা করলে ভালো হবে। নিজের বুদ্ধিতে কাজ করুন অপরের বুদ্ধি না নেওয়াই শ্রেয়। ঠাণ্ডার ফলে নানা রোগের সৃষ্টি হতে পারে। প্রেম শুভ। যাত্রা শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কোনো বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব উপযুক্ত। বাড়িতে জীবজন্তু কেনারযোগ আছে। প্রেমযোগে মিশ্র ফল লাভ হবে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
নারীদের কর্মের জন্য সময়টা খুব ভালো। শিক্ষার ক্ষেত্রে নানা সুযোগ-সুবিধা আসতে পারে। আর্থিক সঞ্চয় খুব একটা না হলেও ব্যয়ও বেশি হবে না। প্রেম এবং নতুন বিবাহিত জীবন সুখের হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।