ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

বৃশ্চিক-কন্যার নীল শুভ, তুলার সাদা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
বৃশ্চিক-কন্যার নীল শুভ, তুলার সাদা ছবি: প্রতীকী

আজ কেমন যাবে
তারিখ: ২৫/১২/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কোনো শত্রুর জন্য ব্যবসায় কারো সঙ্গে অশান্তি হতে পারে। ভালো কাজ না পারার জন্য উচ্চ কোনো ব্যক্তির কাছে অপদস্থ হতে পারেন।

আইনি কাজের জন্য মনে ভয় ভাব কাজ করবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সারাদিন একটু সাবধানে চলুন, বিপদের যোগ দেখা যাচ্ছে। কর্মস্থান বা বাড়িতে কোনো প্রকার সম্মানহানি হতে পারে। প্রেমের ব্যাপারে মনে একটু অবসাদ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
দূরে না যাওয়া ভালো। নতুন কোনো কর্মে মনে আনন্দ হতে পারে। প্রেমিক-প্রেমিকা বা সঙ্গীর ব্যাপারে মনের কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে নতুন কোনো অর্থ লাগাবেন না, নষ্ট হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
চাকরির স্থানে নিজের ব্যবহারের জন্য সুনাম বাড়তে পারে। চোখের কোনো অসুবিধার জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। যারা গান-বাজনা শেখেন তাদের শুভ সময়। প্রেম নিয়ে চিন্তা বাড়বে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট)  
পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার আলোচনা হতে পারে। অকারণে কিছু অর্থ ব্যয় হতে পারে। আগুন থেকে সাবধান। মুখমণ্ডলে কোনো রোগ বাড়তে পারে। প্রেমের সম্পর্কে বিবাদ বাড়বে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সম্পত্তি নিয়ে ভাই-বোনে অশান্তি বা কোনো প্রকার মামলা হতে পারে। প্রাপ্তির যোগ আছে। খেলা নিয়ে যারা থাকেন তাদের জন্য ভালো খবর আসবে। প্রেম বা দাম্পত্যে অশান্তি হতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রেম নিয়ে মন চঞ্চল থাকবে। ব্যবসায় নতুন কিছু লাভ হতে পারে। কোনো পাওনা অর্থ আসতে পারে। পরিবারের মাধ্যমে কোনো বিপদ থেকে উদ্ধার পাবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পরিবারে শান্তি বিরাজ করবার জন্য কর্মে তাগিদ বাড়বে। ব্যবসার দিকে শুভ ফলের আশা করা য়ায়। শরীরের কোনো অঙ্গে কষ্ট বাড়বে। রাগ-অভিমান প্রেমে বিপদ আনতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বাড়িতে সমস্যার জন্য নমনীয় মনোভাব দেখান। প্রেমের দিকে বাধা ও বদনাম হতে পারে। সন্তানের ব্যবহারে জন্য মনে শান্তি। ব্যবসার জন্য অর্থ আসতে পারে। বাড়িতে অতিথি আগমন। প্রেমযোগে বাধা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৩

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কর্মে মনোযোগের জন্য বাড়ির লোকের আস্থা বাড়বে। প্রেম ও বিবাহ জীবনে কোনো ভালো খবর সুখ আনতে পারে। ব্যবসার কোনো ক্রেতার সঙ্গে অশান্তি, আয়-ব্যয়ের সমতা ঠিক থাকবে না। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কোনো জমানো অর্থ ব্যয় হতে পারে। প্রেম বা বিবাহ ব্যাপারে দুশ্চিন্তা বাড়তে পারে। বাড়িতে অতিথি আগমন হবে। কিন্তু তাদের সঙ্গে বিরোধ বাঁধতে পারে। হাঁপানির প্রকোপ। বিকেলের দিকে কিছু শুভ খবর আসতে পারে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মন কোনো উচ্চাশার দিকে এগোবে। পরিবারের ব্যাপারে কোনো দুশ্চিন্তা বাড়তে পারে। বাবা-মায়ের জন্য সংসারে শান্তি ফিরবে। নতুন কোনো সম্পত্তি লাভ হতে পারে। কোনো পশু থেকে সাবধান। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।