ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

প্রেম-প্রণয়ে বদনাম মীনের, সিংহের প্রাপ্তির আশা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
প্রেম-প্রণয়ে বদনাম মীনের, সিংহের প্রাপ্তির আশা রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৭/১২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
বাড়িতে ছোট ছোট সমস্যা লেগে থাকবে। অর্থভাগ্য মোটের উপর ভালো যাবে।

যারা সম্পদ কেনাবেচা করেন তারা ভালো ফল পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে বন্ধুর সাহায্যের যোগ।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
অসুখের কারণে কর্মস্থানে কাজের ব্যাঘাত ঘটতে পারে। অর্থ সমস্যা মেটাতে ধার করবেন। সংসার খরচ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তির সম্ভাবনা। ভাই-বোনের সম্পর্ক সমস্যা মিটে গিয়ে উন্নতি হবে। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
কোনো শত্রুর সঙ্গে অশান্তির সম্ভাবনা বাড়তে পারে। চিত্রশিল্পীদের প্রতিভার বিকাশে আয় বাড়বে। এই সময়ে কোনো ভ্রমণের যোগাযোগ করবেন না। গুরুজনের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমযোগে শুভফল পাবেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
যারা চাকরি করেন তাদের কর্মস্থানে সম্মান বাড়বে। উৎসাহের সঙ্গে যে কাজ করবেন তার সাফল্য পাবেন। হজমের গণ্ডগোল হতে পারে। প্রেমযোগ শুভ। আর্থিকযোগে শুভ ফললাভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
কারো কথায় মনের কষ্ট বাড়তে পারে। ধীরে চলুন, রক্তপাতের যোগ দেখা যাচ্ছে। ব্যবসার কোনো পাওনা টাকা আদায় হতে পারে। কিছু প্রাপ্তির আশা। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
অতিরিক্ত ব্যয়ের জন্য বাড়িতে সবার আলোচনার দরকার পড়তে পারে। প্রেমের ক্ষেত্রে কিছুটা নিঃসঙ্গ সময় কাটাতে হবে। ব্যবসা নিয়ে মানসিক উদ্বেগ বাড়তে পারে। ছোটদের সঙ্গে ঝামেলা।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
রক্তপাত হতে পারে। প্রেমের ব্যাপারে নানা সমস্যা আসতে পারে। কর্মস্থানে কোনো অশান্তি আপনাকে চিন্তিত করে তুলবে। পরের উপকার করতে গিয়ে অপবাদের শিকার হতে পারেন। ব্যবসার জন্য নতুন কিছু চিন্তা-ভাবনা মাথায় আসতে পারে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
আজ কোনো উন্নতির জন্য রাস্তা খুলতে পারে। মা-বাবাকে নিয়ে চিন্তা বাড়তে পারে। অচেনা কোনো লোকের জন্য ব্যস্ত হতে হবে। পুরনো কোনো রোগ বাড়তে পারে। আর্থিকলাভের আশা। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
ব্যবসার দিকে বেশি টাকা লাগাবেন না। পরিবারে নিজেকে না বোঝাতে পারার মানসিক কষ্ট বাড়বে। সন্তানের ব্যাপারে কোনো শুভ ফল আশা করা যায়। বাড়িতে কোনো শুভ কিছুর আয়োজন হবে। প্রেমযোগ শুভ। আর্থিকযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
সকাল থেকে ভালো-মন্দ মিশিয়ে কাটতে পারে। সবাইকে নিয়ে ভ্রমণে যাওয়ার ভালো দিন। শ্রম দক্ষতা থাকা সত্ত্বেও কর্মে অবনতি হতে পারে। প্রেম নিয়ে সতর্ক থাকুন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কোনো গুরুজনের সাহায্যে বিপদ থেকে মুক্তি পাবেন। পড়াশোনায় উৎসাহ বাড়তে পারে। কোনো একঘেঁয়ে কাজে নিযুক্ত হতে পারেন। প্রিয়জনের কাছ থেকে আঘাত আসতে পারে। পুরনো কোনো রোগ বাড়তে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
প্রেম-প্রণয়ে কোনো বদনাম আসতে পারে। বাড়িতে চুরির ব্যাপারে সতর্ক হন। ব্যবসায় আয় ও সঞ্চয় বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বেশি কথায় যাবেন না। কোমর বা নিম্ন অঙ্গে ব্যথা।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়:  ০০০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।