ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

যাত্রাযোগ শুভ কুম্ভের, ধনুর বাধা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
যাত্রাযোগ শুভ কুম্ভের, ধনুর বাধা আজকের রাশিফল

আজকের রাশিফল
০৬/০৭/২০১৮, শুক্রবার

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নক্ষত্ররা অনুকূলে থাকবে। শিল্পকলায় উন্নতিতে সাহায্য করবে।

ব্যবসায় নতুন অংশীদারির জন্য সময়টি ভালো। প্রিয়জনদের সঙ্গে আড্ডা ও খাওয়া-দাওয়ার আয়োজন করতে পারেন অথবা তাদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। নতুন মানুষের সঙ্গে পরিচয় এবং নতুন প্রেমের সম্ভাবনা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
প্রেমের সমস্যা মানসিকভাবে ক্লান্ত করে তুলবে। মেজাজও চরমে থাকবে। চুরি ও অন্য অপরাধমূলক ক্রিয়াকলাপ থেকে নিজেকে বাঁচিয়ে রাখুন। নেতিবাচক চিন্তা বন্ধ করুন এবং কথায় সংযম রাখুন। পরিবারে কারো বিয়ের সম্ভাবনা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করতে হয় এমন কোনো বিষয়ে লিপ্ত হওয়ার জন্য এটি আদর্শ সময়। যারা লেখালেখি ও সাহিত্যচর্চা করেন তাদের জন্যও দিনটি ভালো। প্রেম নিয়ে কিছু প্রতিকূল পরিস্থিতির সঙ্গে লড়তে হতে পারে। সম্পত্তি সমস্যা আদালত অবধি গড়াতে পারে। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
প্রেম ও দাম্পত্যের বিষয়গুলি খুব ভালোভাবে সামলাতে পারবেন। নিজের কাজটি আপনি সফলভাবে সম্পন্ন করবেন। অন্যদের কাজেও সাহায্য করবেন। ব্যবসা সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসাসূত্রে কোথাও যাত্রা করতে পারেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
দিনটি অতি রোমাঞ্চকরভাবে কাটবে। সৌভাগ্য ও সুসময় উপভোগ করুন। জীবনসঙ্গী বা প্রিয়জনের সঙ্গে বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের মনের মতো সঙ্গীকে খুঁজে পাওয়ার জন্য এটি আদর্শ সময়। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কোনো আইনি কাজ করতে হতে পারে। সাবধান থাকুন। আজ কেউ কোনো ব্যঙ্গাত্মক মন্তব্য করতে পারেন যার জবাব হয়তো তখন দিতে পারবেন না। মতবিরোধ এড়িয়ে চলুননাহলে সমস্যা হতে পারে। প্রেম নিয়ে সমস্যার সম্ভাবনা। অপ্রত্যাশিত বিষয়গুলি থেকে সাবধান।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
পরিবার ও বন্ধুদের সঙ্গে খুব আনন্দে কাটাবেন। প্রিয়জনকে মনের কথা প্রকাশ করতে পারবেন। স্বাস্থ্য ভালো থাকবে এবং মানসিক শান্তি উপভোগ করবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
আশাহত হবেন না, পরিশ্রম করে যান। একটি সিদ্ধান্ত নিতে হতে পারে, সেজন্য কিছুটা বিভ্রান্তও বোধ হতে পারে। পরিবার ও বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটান। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

...ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
কোনো নতুন ব্যবসার পরিকল্পনা পেতে পারেন। যাবতীয় কথোপকথন সফল হবে। প্রেমের অনুভূতি সবকিছুকে ছাপিয়ে যেতে পারে। একটি ভালো জায়গায় বেড়াতে যেতে পারেন। যা করার চেষ্টা করবেন তাতেই সাফল্য পাবেন। যাত্রাযোগে বাধা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৩

..মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কিছু বিষয় নিয়ে বিভ্রান্ত হয়ে পড়বেন। প্রেমে খুব বেশি সংবেদনশীল হবেন না। বিতর্ক এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। স্থাবর ও অস্থাবর সম্পত্তি নিয়ে পরিবারের গুরুজনদের সঙ্গে আলোচনা স্থগিত রাখুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

..কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
চিন্তা-ভাবনা ও ভালো কথা দিয়ে অন্যদের প্রভাবিত করবেন। পারিবারিক বিষয় নিয়ে সংবেদনশীল থাকবেন। মানুষের সঙ্গে যোগাযোগ ও কথাবার্তা আপনি উল্লেখযোগ্যভাবে বাড়াবেন। মনের মানুষ আজ হঠাৎ অবাক করে দিতে পারে।  

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

..মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
জীবনের প্রতিটি ক্ষেত্রে সন্তুষ্ট থাকবেন। আর্থিক অবস্থার উন্নতি করবেন। প্রচেষ্টাগুলি খুব বুদ্ধিমত্তার সঙ্গে প্রদর্শন করতে পারবেন। এটি আপনার ব্যবসার পরিকল্পনাও হতে পারে। প্রেমযোগে সফলতার ইঙ্গিত।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।