ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

আগুনে সাবধান তুলা, আর্থিক ক্ষতিতে ধনু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
আগুনে সাবধান তুলা, আর্থিক ক্ষতিতে ধনু প্রতীকী ছবি

আজ ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ জুলাই ২০১৮ ইং এবং ৩ জিলক্বদ ১৪৩৯ হিজরি রোজ মঙ্গলবার, তিথি : শুক্ল পঞ্চমী, নক্ষত্র : পূর্বফাল্গুণী। সূর্যোদয় ৫:২২ ও সূর্যাস্ত ৬:৪৯। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশির জাতক/জাতিকা।

মেষমেষ ২১ মার্চ - ২০ এপ্রিল
পুস্তক প্রকাশনা কাজে ব্যস্ততা বাড়বে। ক্রীড়াবিদদের চাকরির সুযোগ আসতে পারে।

মেধাবী ছাত্র-ছাত্রীদের সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাবার সম্ভাবনা রয়েছে।  


বৃষবৃষ ২১ এপ্রিল - ২০ মে
প্রিয়জনের সান্নিধ্য লাভ। শত্রু বৃদ্ধি পাবার সম্ভাবনা। সাংসারিক ক্ষেত্রে ব্যয়ের মাত্রা বৃদ্ধি পাবে। আয় বাড়বে। কোন প্রিয়জনের জন্য দুর্ভাবনা হবে।  
 

মিথুনমিথুন ২১ মে - ২০ জুন
কলকারখানার কাজে নিযুক্ত ব্যক্তিদের কাজের সময় সতর্ক থাকা প্রয়োজন। দুর্ঘটনার আশঙ্কা আছে। অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে। পৈত্রিক কোনো ব্যবসায় সম্প্রসারণ করতে পারেন।
 

কর্কটকর্কট ২১ জুন - ২০ জুলাই
অবহেলায় কারণে অর্থপ্রাপ্তিতে বিলম্ব হবে। ভ্রমণ শুভ। চাকরিক্ষেত্রে আপনার সম্মান ও প্রতিষ্ঠা অন্যের ঈর্ষার কারণ হয়ে দাঁড়াবে। সংযত ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাবেন।
 

সিংহসিংহ ২১ জুলাই - ২১ আগস্ট
শ্লেষ্মা সংক্রান্তপীড়ায় কষ্ট পেতে পারেন। কাজকর্মে পরিশ্রম বৃদ্ধি পেলেও আশানুরূপ অর্থ পাবেন না। সামাজিকতাপ্রবণ মনোভাবের জন্য আপনার সুখ্যাতি আসবে।
 

কন্যাকন্যা  ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
অহেতুক ঝামেলায় নিজেকে বিপদে ফেলবেন না। হঠাৎ কোন প্রাপ্তিযোগ আছে। জীবনবিমা কর্মীদের কাজের পরিধি বৃদ্ধি পাবে ও আর্থিক উন্নতি ঘটবে।
 

তুলাতুলা ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
মনের কোন আশা পূরণ করতে পারবেন। আগুন থেকে সাবধানে থাকবেন। স্ত্রীর সহযোগিতায় কাজ লাভ করতে পারেন। ভ্রমণ শুভ। কুটিরশিল্পে খ্যাতি লাভ হবে।
 

বৃশ্চিকবৃশ্চিক ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
আর্থিক দিক থেকে অসুবিধে না হলেও পারিবারিক কোনো সমস্যা দেখা দিতে পারে। কোন আত্মীয়ের দ্বারা উপকৃত হবেন। চক্ষুরোগে কষ্ট পাবেন। রাস্তা-ঘাটে সাবধানে চলাফেরা করবেন।
 

...ধনু ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। কোন কারণে উত্তেজিত হওয়ায় বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মনের কোন আশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। আয় বাড়বে।
 

..মকর ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
কোন আর্থিক সুযোগ হাতছাড়া হওয়ায় সঞ্চিত অর্থ ব্যয়ের সম্ভাবনা। চাকরিক্ষেত্রে অধীনস্তদের কারণে কোন সমস্যা আসতে পারে। মূল্যবান বা প্রয়োজনীয় দ্রব্যের ক্ষতির আশঙ্কা আছে।
 

..কুম্ভ ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
সম্পত্তি ঘটিত ব্যাপারে কোন জটিলতা দেখা দিলে নিজেদের দিক থেকে সতর্ক থাকবেন। ভ্রমণ শুভ। রাজনীতিবিদদের বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে।
 

..মীন ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
প্রশাসন ও পুলিশ বিভাগে নিযুক্ত ব্যক্তিদের কর্তৃপক্ষের নির্দেশ মনের উপর চাপ সৃষ্টি করতে পারে। সামরিক বিভাগে নিযুক্ত ব্যক্তিদের কোন সমস্যা হতে পারে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।