ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কর্মস্থলে সুসংবাদ পাবেন মিথুন, ব্যবসায় উন্নতি বৃষের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
কর্মস্থলে সুসংবাদ পাবেন মিথুন, ব্যবসায় উন্নতি বৃষের

ঢাকা: আজ ২৭ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ১০ ফেব্রুয়ারি ২০২১ এবং ২৭ জমাদিউস সানি ১৪৪২ হিজরি রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
কর্মস্থলে সমস্যার সম্মুখীন হতে পারেন। পারিবারিক দায়িত্ব পূর্ণ করতে পারবেন। সাবধানে গাড়ি চালান। বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। কাজ ভালো চলবে। বন্ধুদের সহযোগিতায় আর্থিক সমস্যা দূর হবে। আপাতত লগ্নির পরিকল্পনা ত্যাগ করুন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
দিন খুব ভালো কাটবে। বড় সমস্যা দূর হবে। ব্যবসার পরিস্থিতি ভালো থাকবে। আত্মীয়দের পক্ষ সুসংবাদ পাবেন। অফিসের পরিবেশ শান্ত থাকবে। সুষ্ঠুভাবে দায়িত্ব পূরণ করতে পারবেন। মান-সম্মান বাড়বে। পড়ুয়ারা সাফল্য লাভ করবে। ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন: (২১ মে-২০ জুন)
কর্মস্থলে সুসংবাদ পাবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। কাজে উন্নতি হবে। আত্মীয়দের বাড়িতে কোনা অনুষ্ঠানে অংশ নিতে পারেন। সন্তানের পক্ষ থেকে জরুরি তথ্য পাবেন। শত্রুদের ওপর নজর রাখুন। ব্যবসায়ীদের লাভ হবে। কাজ পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। বহুদিন পর পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ঋণের টাকা ফিরে পাওয়ার ক্ষেত্রে সন্দেহ রয়েছে। অফিসে কোনো সহকর্মীর সঙ্গে তর্ক হতে পারে। পদোন্নতির জন্য অপেক্ষা করতে হবে। পারিবারিক দায়িত্ব পূর্ণ করতে পারবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে অন্য শহরে যেতে পারেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
জমি-সম্পত্তি সংক্রান্ত মামলার সমাধান হবে। কোনো অসহায় ব্যক্তির সাহায্যের পর মানসিক শান্তি অনুভব করবেন। সুসংবাদ পেতে পারেন। ব্যবসা ভালো চলবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আর্থিক সমস্যার সম্মুখীন হবেন। কাজ ঠিকঠাক চলবে। কাউকে নিজে থেকে পরামর্শ দেবেন না। আপাতত লগ্নির চিন্তা ত্যাগ করুন। অচেনা ব্যক্তিদের কথায় বিশ্বাস করবেন না। জীবনসঙ্গীর সহযোগিতায় কোনো সমস্যা দূর হবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত সমস্যার কারণে পরিবারের সদস্যদের সঙ্গে মতভেদ বাড়তে পারে। অবসাদ বাড়বে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
আপনার কাজ পূর্ণ হবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাবেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। বয়স্কদের অভিজ্ঞতার ফলে লাভ হবে। অফিসে বড় দায়িত্ব পেতে পারেন। সাবধানে গাড়ি চালান।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
মান-সম্মান বৃদ্ধি হবে। কোনো বন্ধুর সঙ্গে ঘুরতে যেতে পারেন। শত্রুদের ওপর নজর রাখুন। ব্যবসা বৃদ্ধির পরিকল্পনা তৈরি করতে পারেন। অফিসে সহকর্মীদের সাহায্য লাভ করবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে। আপাতত ঋণের টাকা ফিরে পাবেন না। কেরিয়ারে অগ্রগতি ঘটবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আত্মবিশ্বাস বাড়বে। কথাবার্তার সময় সতর্কতা অবলম্বন করুন। সময়ের মধ্যে কাজ পূর্ণ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। সুসংবাদ পাবেন। ঋণমুক্তি ঘটবে। বন্ধুদের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। ব্যবসায় লাভ হবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
অযথা ব্যয় করবেন না। অফিসের জরুরি কাজ পূর্ণ হওয়ায় আপনি প্রশংসা পাবেন। পরিবারের কোনো সদস্যের সমস্যার কারণে চিন্তিত হতে পারেন। ব্যবসার জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। সামাজিক প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। জীবনসঙ্গীর ঘুরতে যেতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আশপাশে কোথাও যাত্রায় যেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। কেরিয়ারের জন্য নতুন পরিকল্পনা তৈরি করতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
অবসাদপূর্ণ দিন। অফিসে কারো সঙ্গে মতভেদ হতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। অসুস্থ হয়ে পড়তে পারেন। কাজের কারণে বাইরে যেতে হতে পারে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। তরুণদের জন্য দিন ভালো।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।