ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাশিফল

আজকের রাশিফল: শনিবার আপনার কেমন যাবে

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
আজকের রাশিফল: শনিবার আপনার কেমন যাবে ...

ঢাকা: আজ ৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ২০ ফেব্রুয়ারি ২০২১ এবং ৮ রজব ১৪৪২ হিজরি রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)

কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কাজের কারণে যাত্রায় যেতে পারেন। পড়ুয়াদের জন্য সমস্যাসংকুল দিন। লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। অচেনা কারো সঙ্গে ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)

স্বাস্থ্যের যত্ন নিন। দাম্পত্য জীবনে আনন্দের সুযোগ পাবেন। ঝুঁকিপূর্ণ কাজের সময় সতর্ক থাকুন। আঘাত পাওয়ার আশঙ্কা রয়েছে। কারো কথায় কান দেবেন না। ভাগ্যের সঙ্গ পাবেন। সামাজিক পরিস্থিতি মজবুত থাকবে।

মিথুন: (২১ মে-২০ জুন)

পড়ুয়াদের জন্য দিনটি ভালো। আত্মীয়দের সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। ঋণমুক্তি ঘটতে পারে। পুরনো লগ্নির ফলে লাভ হবে। বয়স্কদের যত্ন নিন। মহিলাদের তরফে লাভ হবে। সাবধানে গাড়ি চালান। দাম্পত্য জীবন সুখে কাটবে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)

কোনো কাজের কারণে যাত্রায় যেতে পারেন। দাম্পত্য জীবনে সহযোগিতা বজায় থাকবে। ঝুঁকি নেবেন না। ব্যবসার পরিস্থিতি উন্নত হবে। মানসিক দিক দিয়ে শক্ত থাকবেন। সামাজিক কাজে অংশ নিতে পারবেন। অসহায় ব্যক্তির সাহায্য করতে পারবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)

পরিবারে সুখ-শান্তি থাকবে। সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারবেন। স্বাস্থ্য ভালো থাকবে। যাত্রা এড়িয়ে যান। ব্যবসায় নতুন কিছু করতে পারবেন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। সবার সঙ্গে ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ব্যবসায়ীরা যাত্রায় যেতে পারেন। কারো সঙ্গে লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। আর্থিক লাভ হবে। নতুন তথ্য লাভ করবেন। ব্যক্তিগত কাজের জন্য সময় বের করতে পারবেন না। দাম্পত্য জীবন ভালো কাটবে। ঘুরতে যেতে পারেন। আয় বাড়বে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)

কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। পড়ুয়াদের সমস্যা হতে পারে। পারিবারিক কাজ পূর্ণ করতে পারবেন। ব্যবসায় সাফল্য অর্জন করবেন। কোনো বন্ধুর সঙ্গে দেখা হবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)

বিরোধীরা ক্ষতি করতে পারেন। আয় বাড়বে। যুবকরা চাকরি পেতে পারেন। অফিসের পরিবেশ আপনার পক্ষে থাকবে। পরিবারে কারো সঙ্গে মতভেদ হতে পারে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)

ক্যারিয়ার সংক্রান্ত তথ্য পেতে পারেন। শিক্ষার্থীরা সাফল্য লাভ করবেন। দিন ভালো কাটবে। ঘুরতে যেতে পারেন। বয়স্কদের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। ঋণ শোধ করতে পারবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)

আপনার কারণে কোনো বন্ধুর সমস্যা দূর হবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। কারো কথায় কান দেবেন না। ঝুঁকি নেবেন না।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সমস্যার সম্মুখীন হতে পারেন। আশপাশে কোথাও যাত্রায় যেতে পারেন। ভাগ্যের সঙ্গ পাবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। মানসিক ও আত্মিক শান্তি লাভ করবেন। অচেনা ব্যক্তিদের থেকে দূরে থাকুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। অনাবশ্যক ব্যয় হবে। নতুন প্রকল্প বা সিদ্ধান্ত গ্রহণের পূর্বে বয়স্কদের পরামর্শ নিতে ভুলবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। কর্মস্থলে সমস্যার সম্মুখীন হতে পারেন। বয়স্কদের যত্ন নিন।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১

ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।