ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

মা-বাবার যত্ন নিন মেষ, ব্যয় বাড়বে কর্কটের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
মা-বাবার যত্ন নিন মেষ, ব্যয় বাড়বে কর্কটের

ঢাকা: আজ ১৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ৪ মার্চ ২০২১ এবং ১৯ রজব ১৪৪২ হিজরি রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আর্থিক ক্ষেত্রে ওঠানামা থাকবে। চাকরিজীবীরা কর্মস্থলে সাফল্য লাভ করবেন। যাত্রার সম্ভাবনা রয়েছে। গৃহস্থ জীবনে চিন্তা থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। প্রেম সম্পর্কের জন্য দিন ভালো, ভালোবাসা বাড়বে। আজ বড় কোনও সিদ্ধান্ত নিতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
দিন ভালো কাটবে। বাড়িতে অতিথি সমাগম হবে। পরিশ্রমের ফল লাভ করবেন। ব্যবসায় আকস্মিক আর্থিক লাভের কারণে আর্থিক পরিস্থিতিতে ভারসাম্য ফিরবে। কাপড়ের ব্যবসায়ীরাও লাভের মুখ দেখতে পাবেন। বাবার তরফে উপহার পেতে পারেন। ছাত্র-ছাত্রীদের জন্য দিন ভালো। দাম্পত্য জীবনে স্ত্রী'র উপর রাগ করবেন না।

মিথুন: (২১ মে-২০ জুন)
অফিসে আপনার পরামর্শও গুরুত্ব সহকারে বিবেচনা করা হবে। নতুন কাজে চিন্তাভাবনার জন্য দিন ভালো। আত্মবিশ্বাস বৃদ্ধি হয়েছে। পুরনো সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। আপনার কোনও বন্ধু বা পরিবারের সদস্যদের ব্যবহার পরিবর্তন হতে পারে। কারও সঙ্গে মনোমালিন্য থাকলে আজ কথা কাটাকাটি হতে পারে। ব্যবসা ক্ষেত্রে ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। আধিকারিকরা সন্তুষ্ট থাকবেন। ব্যস্ততার কারণে সন্তানকে সময় কম দিতে পারবেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
আকস্মিক ব্যয় বোঝা বাড়াবে। আর্থিক পরিস্থিতিতে অস্থিরতা দেখা দেবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন, তবে ব্যয় বৃদ্ধি হবে। এর ফলে বাজেট প্রাভাবিত হতে পারে। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। অফিসে আধিকারিকদের সঙ্গে তর্ক করবেন না, ছোট ছোট সমস্যা দেখা দিতে পারে। সরকারি কর্মচারীরা সাফল্য লাভ করবেন। বিবাহিত জীবনে অবসাদ দেখা দিতে পারে। পারিবারিক সমস্যা মাথাচাড়া দিয়ে উঠবে। সমস্ত মনস্কামনা পূর্ণ হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
চাকরির ক্ষেত্রে একাধিক বিকল্প পেতে পারেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসা বৃদ্ধির পরিকল্পনা কার্যকরী করার চেষ্টা করবেন। নিজের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করুন ও অন্যের ওপর বিশ্বাস রাখুন। প্রিয়জনদের সঙ্গে বেশি সময় কাটানোর চেষ্টা করুন। নাক, কান ও গলার রোগ দেখা দিতে পারে। পরিশ্রম ও একাগ্রতার জোরে ভবিষ্যতে সাফল্য অর্জন করবেন। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
দিন খুব ভালো কাটবে। কার্যক্ষেত্র বৃদ্ধির নতুন সুযোগ পাবেন। ঋণের টাকা ফিরে পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। বাড়িতে হঠাৎই অতিথি সমাগম হবে। ওয়েব ডিজাইনারদের জন্য দিন ভালো। বিবাদে জড়াবেন না। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া করে থাকলে, তা দীর্ঘায়িত হবে।  

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
আয় ও ব্যয় সমান সমান চলবে। গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে। চেষ্টা করলে সাফল্য লাভ করতে পারবেন। ধীর গতিতে চলতে থাকা কাজের গতি বাড়বে। লাভের কোনও না কোনও উপায় খুঁজে বার করবেন। লগ্নির জন্য কোনও পরিকল্পনা করে থাকলে, সে সম্পর্কে নতুন কোনও পদক্ষেপ করবেন। এর ফলে লাভ হবে আপনার। তাড়াহুড়ো করলে পরিকল্পিত কাজ ভেস্তে যেতে পারে। ব্যবসায় কম লাভ হবে। বদলির সম্ভাবনা রয়েছে।  

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
আপনার কাঁধে যে কোনও ধরনের দায়িত্ব বর্তাতে পারে। হতাশাগ্রস্তদের থেকে দূরে থাকুন, কারণ আপনার ইতিবাচক মনোভবকে তারা প্রভাবিত করতে পারে। নিজের কাজের দায়িত্ব অন্যের উপর চাপাবেন না। শিক্ষাক্ষেত্রে উন্নতি হবে। জীবনসঙ্গীর গুরুত্ব অনুধাবন করবেন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
নতুন কাজে উঠে-পড়ে লেগে পড়ুন, খালি বসবেন না। নতুন সূচনার জন্য একটু বেশি পরিশ্রম করতে হবে। ভবিষ্যতে আর্থিক লাভ হবে। প্রেম সম্পর্কের সঙ্গে জড়িত কোনও বিষয় পরিবারের সদস্যদের পরামর্শ নিতে দ্বিধা করবেন না। প্রেম সম্পর্কে আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নিয়ে বসবেন না। এখনই নতুন সম্পর্ক গড়ে তুলবেন না। পারিবারিক জীবন ঠিক থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। বাড়ির জিনিসের কেনাকাটায় ব্যয় হবে। পরিবারের সঙ্গে অধিক সময় ব্যয় হবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দিন ভালো কাটবে। কোনও কাজ পূর্ণ করতে ব্যস্ত থাকবেন। কর্মক্ষেত্রে স্থায়িত্ব থাকবে। বন্ধুদের সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। ব্যবসা ভালো চলবে। তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না। বাড়ির প্রবীণ ব্যক্তিদের সঙ্গে কোনও বিষয় বিবাদ হতে পারে। জরুরি কাজের ক্ষেত্রে বড়দের পরামর্শ নিন। ধৈর্য ধরুন, সব ঠিক হবে। পরিবারে সুখ-শান্তি থাকবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
প্রত্যাশা ও সম্ভাবনাময় কেরিয়ার রয়েছে। কোনও কাজে বহুদিন ধরে সচেষ্ট থাকলে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। বাধা দূর হবে। আর্থিক বিষয় অবসাদ কমতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা ও ভালোবাসা লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে পরিবেশ আপনার অনুকূলে থাকবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দাম্পত্য জীবনের নানান সমস্যার সমাধান হবে। প্রতিষ্ঠা বাড়বে। মানসিক দিক দিয়ে শান্তিতে থাকবেন। দৈনন্দিন কাজে সমস্যা দেখা দিতে পারে। আকস্মিক যাত্রার কারণে দৌড়ঝাঁপ করতে পারেন, এমনকী অবসাদের শিকারও হতে পারেন। ভালোবাসার সম্পর্ককে বিবাহ বন্ধনে আবদ্ধ করতে চাইলে নিজের সঙ্গীকে জানান। অবিবাহিতদের জন্য খুব ভালো সম্পর্ক আসবে। নিজের পছন্দের কাউকে বিয়ে করতে চাইলে, পরিবারের সদস্যদের তা জানান। পরিবারের সহযোগিতা লাভ করবেন।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa