ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

রাশিফল: জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, মার্চ ৫, ২০২১
রাশিফল: জেনে নিন কেমন যাবে আজকের দিন

ঢাকা: আজ ২০ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ৫ মার্চ ২০২১ এবং ২০ রজব ১৪৪২ হিজরি রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
তাড়াহুড়োয় কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। ছাত্র-ছাত্রীদের অধিক পরিশ্রম করতে হবে। তরুণ-তরুণীদের সাফল্য লাভ করবেন। কারো কথায় সমস্যা হতে পারে। পারিবারিক কাজ বেশি থাকবে। অধিকাংশ কাজ পূর্ণ হবে।  

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। ক্যারিয়ার সংক্রান্ত সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন। দাম্পত্য জীবন সুখে কাটবে। ব্যবসায় উন্নতি হবে। অফিসে জরুরি সংবাদ পেতে পারেন। ঋণ নেওয়ার কথা ভাবতে পারেন। বাড়ির বয়স্ক সদস্যের স্বাস্থ্য চিন্তা থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
কোনো কাজই এড়িয়ে যাবেন না। আইনি মামলা অগ্রসর হবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। ব্যবসায় উন্নতি হবে। স্বাস্থ্যোন্নতি হবে। যাত্রায় যেতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। দিন ভালো কাটবে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
কারো সঙ্গে লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। বয়স্করা অসুস্থ হয়ে পড়তে পারেন। যাত্রা বাতিল করুন। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। কোনো কারণে অবসাদে ভুগবেন। বিরোধীদের থেকে সাবধান থাকুন, তারা আপনার ক্ষতি করতে পারে। ঋণের টাকা ফিরে পেতে পারেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
ঋণের টাকা আদায়ে সমস্যা দেখা দিতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। কারো সঙ্গে গোপন বিষয় আলোচনা করবেন না। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যান। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যস্ত থাকবেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
পরিবারের বয়স্কদের যত্ন নিন। শত্রু শক্তিশালী হবে। যাত্রার সময় অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। পরিবারের কোনো সদস্যের সঙ্গে মতভেদ হতে পারে। চাকরি পরিবর্তন করতে পারেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
সঞ্চয় পরিকল্পনায় লগ্নির প্রস্তাব পাবেন। ব্যয়ের সময় নিজের বাজেটে নজর রাখুন। প্রয়োজন ছাড়া যাত্রা করবেন না। কথাবার্তায় সংযমী হন। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
পারিবারিক দায়িত্বের কারণে ব্যস্ততা থাকবে। মান-সম্মান বাড়বে। অচেনা ব্যক্তিদের থেকে দূরে থাকুন। আপনজনদের সঙ্গ লাভ করবেন। চাকরিজীবীরা স্থান পরির্তনের খবর পেতে পারেন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য চিন্তা থাকবে। জরুরি তথ্য লাভ করবেন। আর্থিক সমস্যা দূর হতে পারে। বড় দায়িত্ব পূর্ণ হওয়ার ফলে স্বস্তি লাভ করবেন। কোনো বন্ধুর সঙ্গে দেখা হবে। অংশীদারির কাজ শুরু হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
বড় দায়িত্ব পেতে পারেন। প্রশংসা লাভ করবেন। অবসাদ দূর হবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। বয়স্কদের সেবা করুন। যাত্রায় যেতে পারেন। অফিসে আপনার প্রভাব বাড়বে। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলায় শুনানি হতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিন ভালো কাটবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। আত্মীয়দের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাবেন। অফিসে কারো সঙ্গে কথা কাটাকাটি হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
বন্ধুদের সঙ্গে দেখা হবে। স্থাবর সম্পত্তির কারণে আত্মীয়দের মধ্যে মতভেদ হতে পারে। জমি-বাড়ি কেনার সিদ্ধান্ত নিতে পারেন। পরিজনদের সহযোগিতা লাভ করবেন। যাত্রায় যেতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।