ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন মিথুন, জীবনসঙ্গীর খোঁজ পাবেন কর্কট

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন মিথুন, জীবনসঙ্গীর খোঁজ পাবেন কর্কট

আজ ৪ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ মার্চ ২০২১ এবং ৪ শাবান ১৪৪২ হিজরি রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আর্থিক বিষয় ভেবেচিন্তে পদক্ষেপ করুন। জীবনসঙ্গীর পরামর্শে লাভ হতে পারে। আর্থিক রোজগারের পরিকল্পনা বানাবেন। চাকরিতে ভালো প্রস্তাব পেতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে, তাঁদের সঙ্গে মিলে ভবিষ্যতের পরিকল্পনা তৈরি করবেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
আকস্মিক অর্থ লাভ হবে। পরিকল্পিত কাজ পূর্ণ হবে। নতুন কাজ শুরুর ব্যাপারে চিন্তাভাবনা করতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। চাকরিতে চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। একাকিত্ব অনুভব করবেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। আয়ের উৎস বাড়বে। বন্ধু ও প্রতিবেশীদের সাহায্য করবেন। আকস্মিক অর্থ লাভ করবেন। ক্যারিয়ারের নতুন দ্বার উন্মুক্ত হবে। স্বাস্থ্য ও পরিবারের পরিস্থিতি ভালো থাকবে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
সহজেই আর্থিক লাভ হবে। অবিবাহিতরা শিগগিরই নিজের জীবনসঙ্গীর খোঁজ পাবেন। আত্মীয় ও বন্ধুদের পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। নিজের সঙ্গীকে বোঝার চেষ্টা সফল হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
নিজের কাজ পূরণের জন্য সমস্ত ধরণের পন্থা অবলম্বন করতে পারেন। ব্যস্ততা সত্ত্বেও দিন ভালো কাটবে। আর্থিক দিক দিয়েও লাভ হবে। চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্র ও ব্যবসায় আর্থিক লাভ হতে পারে। পদোন্নতির পাশাপাশি সম্মান পেতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কোনো বন্ধুর সহযোগিতায় নিজের কাজ পূর্ণ করবেন। আত্মবিশ্বাসের জোরে প্রায় সমস্ত কাজে সাফল্য লাভ করবেন। ভাগ্য একাধিক সুযোগ দেবে। অন্যের পরিকল্পনায় প্রভাবিত হবেন। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। দাম্পত্য জীবনে অর্থ ও ব্যয়ের কারণে কথা কাটাকাটি হতে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
শিক্ষাক্ষেত্রে ভালো ফল পেতে পারেন। মানসিক শান্তি লাভের জন্য খালি বসে থাকবেন না। সম্পর্কে ত্যাগের ফলে মাধুর্য আসবে। গুরুত্বপূর্ণ পরিকল্পনা ও কাজ কার্যকর করার অনেক সময় পাবেন। অবশেষে কঠিন পরিশ্রম করতে হবে। যাত্রা করতে পারেন। ভাগ্যের ওপর কাজ ছেড়ে রাখবেন না।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ব্যবসায় আশাবাদী থাকুন। গ্রাহকদের সঙ্গে স্থায়ী সম্পর্ক গড়ে তুলতে পারেন। যোগ্যতা প্রমাণ করার জন্য ভালো সুযোগের লাভ তুলতে পারেন। সম্মান ও প্রতিষ্ঠা বাড়বে। দাম্পত্য জীবন ভালো থাকবে। খিটখিটে মেজাজ থাকবে। বিশ্রাম করুন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
সমস্যার সমাধানে সফল হতে পারেন। চাকরি বা ব্যবসায় পরিবর্তন করার ইচ্ছা জাগবে। নতুন ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আর্থিক ওঠানামার পরিস্থিতি থাকতে পারে। কাজ বেশি ও লাভ কমের পরিস্থিতি দেখা দিতে পারে। কাজের জন্য কঠিন পরিশ্রম করলে, সেই কাজ ভালোভাবে সম্পন্ন হবে। সাবধানে গাড়ি চালান। অফিসের কাজ সহজেই পূর্ণ হবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বন্ধুর সঙ্গে দেখা হবে। ঘুরতে যেতে পারেন। নতুন কাজ শুরু করতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দোটানায় পড়বেন। দাম্পত্য জীবন ভালোবাসা বাড়বে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ভাগ্যের সঙ্গ পাবেন। জটিল সমস্যার সমাধান পেতে পারেন। বিদেশি যোগাযোগ থেকে লাভ হতে পারে। নতুন অংশীদারীত্ব সম্ভব। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। নতুন গাড়িও কিনতে পারেন। কোথাও ঘুরতে যেতে পারেন।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa