ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

সুসংবাদ পাবেন তুলা, বিয়ের কথা এগোবে সিংহের

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
সুসংবাদ পাবেন তুলা, বিয়ের কথা এগোবে সিংহের

আজ ১১ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ২৫ মার্চ ২০২১ এবং ১১ শাবান ১৪৪২ হিজরি রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
সমস্যার সম্মুখীন হবেন। অফিসে পারস্পরিক সহযোগিতায় যেকোনো চেষ্টায় সাফল্য অর্জন করতে পারবেন। ঋণ দেবেন না। কোনো কাজে ক্ষতি হতে পারে। আত্মীয়দের সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। পড়ুয়াদের লাভ হবে।  

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
অবসাদমুক্ত থাকবেন। লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের আনন্দের পরিবেশ থাকবে। অন্যের কথায় কান দিয়ে এমন কোনো কাজ করবেন না, যা আপনার মান-সম্মানকে প্রভাবিত করতে পারে।

মিথুন: (২১ মে-২০ জুন)
অন্যের বিচারধারার সম্মান করুন ও বিনম্র থাকুন। ব্যবসায় সাফল্য অর্জন করবেন। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সঙ্গে ঘুরতে যাবেন। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। নিজের ব্যবহারে নিয়ন্ত্রণ রাখুন। শত্রু সক্রিয় হতে পারে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
পড়ুয়াদের লাভ হবে। অধিক দায়িত্ব থাকবে। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ভাগ্য প্রবল। কর্মক্ষেত্রে শুভ ফল লাভ করবেন। শরীরে আলস্য থাকবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
দিন ভালো কাটবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। বিবাদ দূর হবে। পড়ুয়াদের জন্য দিন ভালো। পরীক্ষায় সাফল্য লাভ করবেন। যাত্রায় যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। অবিবাহিতদের বিয়ে পাকা হতে পারে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ইতিবাচক চিন্তাভাবনা থাকবে মনে। আপনার পরামর্শ সম্মান পাবে না। বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। যোগ্যতা অনুযায়ী সুফল পাবেন। বয়স্কদের পরামর্শে লাভ হবে। সাবধানে লেনদেন করুন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
দিনের শুরুতে সুসংবাদ পাবেন। যে প্রকল্পে কাজ করছিলেন, তা পূর্ণ হতে পারে। আর্থিক বিষয় সিদ্ধান্ত নেবেন। আয় বাড়বে। উৎসাহ ভরপুর থাকবেন। অফিসে সহকর্মীদের সাহায্যে নিজের দায়িত্ব পূর্ণ করবেন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
সামাজিক দায়িত্ব পেতে পারেন। সারাদিন ব্যস্ত থাকবেন। যাত্রায় যেতে পারেন। ব্যবসা ভালো চলবে। বিরোধীদের থেকে সাবধানে থাকুন, ক্ষতি করতে পারে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। পড়ুয়াদের সমস্যা দূর হবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
সাফল্য লাভ করবেন। আইনি মামলা অগ্রসর হবে। আনন্দে থাকবেন। আর্থিক সমস্যা দূর হওয়ার সম্ভাবনা রয়েছে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। ব্যবসার পরিস্থিতি ঠিকঠাক থাকবে। চাকরিজীবীদের সমস্যা হতে পারে। স্বাস্থ্যে ওঠানামা থাকবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
যাত্রায় যেতে পারেন। বন্ধুদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। আর্থিক ক্ষতি হতে পারে। ঋণ দেবেন না। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। অবিবাহিতরা আনন্দে থাকবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বন্ধুর কাছ থেকে সুসংবাদ পাবেন। চাকরিজীবীরা স্থানান্তরের সূচনা পেতে পারেন। কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। ধর্মীয় যাত্রায় যেতে পারেন। সন্তানের সমস্যা দূর হবে। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
প্রায় সব কাজ সহজে পূর্ণ হবে। আনন্দে থাকবেন। অফিসের পরিবেশ ঠিক থাকবে। দায়িত্ব পূর্ণ করতে পারবেন। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা করতে পারবেন। সুখী দাম্পত্য জীবন কাটাবেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন।

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।