ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

বন্ধুদের সহযোগিতা পাবেন বৃশ্চিক, কাউকে ঋণ দেবেন না মীন

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২১
বন্ধুদের সহযোগিতা পাবেন বৃশ্চিক, কাউকে ঋণ দেবেন না মীন

আজ ১৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ২ এপ্রিল ২০২১ এবং ১৯ শাবান ১৪৪২ হিজরি রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অধিক রাগ করবেন না। পড়ুয়ারা নতুন সংবাদ পাবেন। ব্যবসায় লাভ হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
কাজের কারণে যাত্রা করতে পারেন। অনাবশ্যক ব্যয় বৃদ্ধি হবে। আত্মীয়ের সঙ্গে অতিতের বিবাদের সমাধান হবে। পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে ছাত্ররা গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারবেন। ঋণের টাকা ফিরে পেতে পারেন। অসুস্থ হতে পারেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
আপনার বিচার গুরুত্ব অর্জন করবে। আপনার প্রশংসা হবে। জীবনসঙ্গীর সঙ্গে ব্যবহারে মাধুর্য রাখুন। ঝুঁকি নেবেন না। ব্যবসায় লগ্নির পূর্বে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। নতুন তথ্য পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
সুসংবাদ পেতে পারেন। বন্ধুদের সহায়তায় কাজ পূর্ণ হবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। যাত্রায় যেতে পারেন। কারো সঙ্গে মতভেদ হতে পারে। যাত্রার সুযোগ পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
বড় কোনো সুসংবাদ পেতে পারেন। সব দায়িত্ব পূর্ণ করবেন। সমাজে প্রশংসা পাবেন। যাত্রার সুযোগ পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য দিন ভালো। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকতে পারেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
দিন ভালো কাটবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। ব্যবসায়ীদের আর্থিক লাভ হবে। পদোন্নতি হতে পারে। নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। দাম্পত্য সুখ লাভ করবেন। অধিক ব্যয় হবে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কাজের কারণে দৌড়ঝাঁপ করতে হবে। ক্লান্তি অনুভব করবেন। অসুস্থ হয়ে পড়তে পারেন। ব্যবসায়ীরা নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। প্রায় সব কাজ পূর্ণ হবে। সাবধানে যাত্রা করুন। লগ্নি এড়িয়ে চলুন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। স্বল্পচেষ্টায় সক কাজ পূর্ণ হবে। সমাজে প্রতিষ্ঠা অর্জন করবেন। আত্মীয়দের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। ক্যারিয়ার সংক্রান্ত সমস্যা দূর হবে। ব্যবসা ভালো চলবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
দিন ভালো কাটবে। কাজ এগোবে। দাম্পত্য জীবনে উন্নতির জন্য পদক্ষেপ করতে হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আয়ের চেয়ে বেশি ব্যয় হবে। অযথা অবসাদে ভুগবেন না। ঋণের টাকা ফিরে পেতে পারেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দিন ভালো কাটবে। ব্যবসায় নতুন সুযোগ পাবেন। আর্থিক লাভের সুযোগ পাবেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে ভুলবেন না। চাকরিতে উন্নতি হতে পারে। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে দেখা হবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বন্ধুদের সঙ্গে দেখা হবে। সুসংবাদ পেতে পারেন। ক্যারিয়ারে নতুন সুযোগ পাবেন। বিরোধীদের পরাজিত করবেন। ব্যবসায়ী নতুন কাজ শুরু করতে পারেন। যাত্রার পরিকল্পনা তৈরি করতে পারেন। কাজ ভালো চলবে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিন ভালো কাটবে। আত্মীয়ের সঙ্গে দেখা হবে। কাউকে ঋণ দেবেন না। বন্ধুদের সহযোগিতা লাভ করতে পারেন। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।