ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

দিনের শুরুতে পড়ে নিন আজকের রাশিফল

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
দিনের শুরুতে পড়ে নিন আজকের রাশিফল

আজ ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ১২ এপ্রিল ২০২১ এবং ২৯ শাবান ১৪৪২ হিজরি রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ভবিষ্যৎ চিন্তা থাকবে। নিজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। চাকরিতে স্থান পরিবর্তন হতে পারে। নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে পেছনে টানবে। পারিবারিক পরিবেশ ঠিক থাকবে। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
কর্মক্ষেত্রে সহকর্মীদের মধ্যে মনোমালিন্য থাকবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। কর্মচারীদের কারণে চিন্তিত থাকবেন। ধর্মীয় কাজে অর্থ লগ্নি হবে।

মিথুন: (২১ মে-২০ জুন)
জমি-বাড়ির মামলার সমাধান আপনার পক্ষে হবে। প্রশাসনিক কাজ সহজ হবে। ভবিষ্যত চিন্তায় থাকবেন। মনে বিচার আসবে। ব্যবসায় উন্নতি হবে। যাত্রা সম্ভব।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ব্যবসা বিস্তারে মনোনিবেশ করবেন। গাড়ি কিনতে পারেন। সন্তানের সঙ্গে বিবাদ হতে পারে। রোজগারের বিষয় চিন্তিত থাকবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
সবাইকে মনের কথা বললে ক্ষতির মুখে পড়তে পারেন। সুখ-সুবিধার বস্তুতে অর্থ ব্যয় হবে। আপনার উন্নতির কারণে বিরোধী অসন্তুষ্ট থাকবেন। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
বন্ধুদের সহযোগিতায় জরুরি কাজ করবেন। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আর্থিক বিষয়ের সমাধান আপনার পক্ষে হবে। রাজনীতির সঙ্গে জড়িতরা সম্মান লাভ করবেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কোনো বিশেষ ব্যক্তির জীবনে প্রবেশের ফলে আচার-আচরণে পরিবর্তন দেখা দেবে। আকস্মিক অর্থ লাভ হবে। মনের কথা খুলে বললে পথ খুঁজে পাবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ব্যবসায় বিবাদ হতে পারে। ঋণের টাকা ফিরে না পাওয়ায় সমস্যা বাড়তে পারে। প্রয়োজনের চেয়ে বেশি ঘনিষ্ঠতার কারণে সম্পর্ক দুর্বল হবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে পাল্টে ফেলুন। ব্যবসা বৃদ্ধির জন্য টাকা জোগাড় করবেন। জমি বিবাদ আপনাকে চিন্তায় ফেলবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
সব কাজে সফল হবেন। বন্ধুর সঙ্গে আনন্দদায়ক যাত্রা করবেন। কোনো বিশেষ ব্যক্তির সঙ্গে সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে। রোজগারের জন্য ঘুরে বেড়াতে হবে। মা-বাবার স্বাস্থ্যোন্নতি হবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায় নতুন পরিকল্পনার ফলে লাভ হবে। জীবনসঙ্গী আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। সন্তানের বিয়ের চিন্তায় থাকবেন। বাড়ি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
রাজনীতিক ব্যক্তিরা পদলাভ করতে পারেন। আয়ের উৎস বাড়বে। বাবার সঙ্গে সামঞ্জস্য গড়ে না ওঠায় অবসাদে থাকবেন। পরিজনদের সাহায্য করতে হবে।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।