ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ব্যবসায় উন্নতি মেষের, কর্মস্থলে সুসংবাদ পাবেন বৃশ্চিক

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
ব্যবসায় উন্নতি মেষের, কর্মস্থলে সুসংবাদ পাবেন বৃশ্চিক

আজ ৫ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ এপ্রিল ২০২১ এবং ৫ রমজান ১৪৪২ হিজরি রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসায়িক যাত্রার ফলে লাভ হবে। তরুণ-তরুণীদের ক্যারিয়ার সংক্রান্ত সাফল্য লাভ করবেন। পুরনো আটকে থাকা কাজ পূর্ণ হওয়ায় আনন্দে থাকবেন। আর্থিক লাভ হবে। পরিবারের সহযোগিতা লাভ করবেন। কোনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার ফলে লাভ হবে। ব্যবসায় উন্নতি হবে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
আত্মীয়ের সঙ্গে কোনো কারণে মতভেদ হতে পারে। পরিজনদের সহযোগিতা লাভ করবেন। কোনো কাজ পূর্ণ না হওয়ায় হতাশ থাকতে পারেন। কারো সঙ্গে ব্যক্তিগত আলোচনা করবেন না। লেনদেনে তাড়াহুড়ো করবেন না।

মিথুন: (২১ মে-২০ জুন)
দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে। ব্যবসার পরিস্থিতি ভালো থাকবে। আনন্দে থাকবেন। অজ্ঞাত বাধা দূর হবে। অবসাদ কমবে। স্বাস্থ্য ঠিক থাকবে। সময় অনুকূল। সুসংবাদ পাবেন। পড়ুয়াদের লাভ হবে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ব্যবসায়িক মামলার সমাধান হবে, সাফল্য লাভ করবেন। পদোন্নতির পথ প্রশস্ত হবে। চাকরির জন্য পরিস্থিতি ভালো। বিরোধী শান্ত থাকবে। প্রায় সব কাজ পূর্ণ হবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজ পূর্ণ হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
কারো সঙ্গে বিবাদ হতে পারে। অযথা চিন্তা ও অবসাদে থাকবেন। প্রয়োজন না হলে যাত্রা বাতিল করুন। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার ফলে লাভ হবে। ঝুঁকি নেবেন না।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ধর্মীয় যাত্রার পরিকল্পনা করবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। ব্যবসার ফলে লাভ হবে। প্রশংসা লাভ করবেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
ব্যবসায় উন্নতি হবে। দায়িত্ব পূরণ করতে পারবেন। সামাজিক কাজে অংশ নেবেন। প্রতিষ্ঠা লাভ করবেন। পারিবারিক চিন্তা থাকবে। আর্থিক লাভ হবে। সুসংবাদ পাবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কারো কথায় কান দেবেন না। পারিবারিক কারণে অবসাদে থাকবেন। ঝুঁকি নেবেন না। স্থান পরিবর্তন হতে পারে। সুখ-সমৃদ্ধি বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। অযথা ব্যয় হবে। কর্মস্থলে সুসংবাদ পাবেন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আয় বৃদ্ধি হবে। ব্যবসার পরিস্থিতি অনুকূল থাকবে। অবসাদ দূর থাকবে। লগ্নির ফলে লাভ হবে। অশুভ সংবাদ পেতে পারেন। অচেনা ব্যক্তিদের সঙ্গে লেনদেনে সাবধানে থাকুন। বিরোধীদের থেকে দূরে থাকুন। আটকে থাকা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় যাত্রায় যেতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
সুসংবাদ পাবেন। নতুন কাজের পরিকল্পনা তৈরি হবে। ব্যবসায় উন্নতি হবে। পরিবারের লোকেরা আনন্দে থাকবেন। আর্থিক লাভ হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। আত্মবিশ্বাস বাড়বে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিন ভালো কাটবে। কর্মস্থলে প্রভাব বাড়বে। সব কাজ সময়ের মধ্যে পুরো করতে পারবেন। বন্ধুদের সাহায্য করতে পারবেন। প্রশংসা বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। অবসাদ দূর হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
নতুন কাজের দায়িত্ব পেতে পারেন। ব্যবসা ভালো চলবে। সব কাজ অনুকূলে থাকবে। আনন্দে থাকুন। আকস্মিক লাভ হবে। সময়ের মধ্যে কাজ পূর্ণ করতে পারবেন। বন্ধুর সঙ্গে দেখা হবে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।