ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন বৃষ, যাত্রা বাতিল করুন বৃশ্চিক

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন বৃষ, যাত্রা বাতিল করুন বৃশ্চিক

আজ ৭ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ, ২০ এপ্রিল ২০২১ এবং ৭ রমজান ১৪৪২ হিজরি রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
অফিসে বড় দায়িত্ব পাবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। সামাজিক কাজে অংশ নেবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। আয় বাড়বে। ব্যবসায় লাভ হবে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
ঋণের টাকা ফেরত পাবেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত মামলায় চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে। পড়ুয়াদের লাভ হবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। অচেনা ব্যক্তির সঙ্গে ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না।

মিথুন: (২১ মে-২০ জুন)
পড়ুয়াদের সমস্যা হতে পারে। দুঃসংবাদ পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কোনো কাজ পূর্ণ করতে আলস্য করবেন না। অফিসে সমস্যা হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করবেন। সাবধানে লেনদেন করুন। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। ঝুঁকি নেবেন না। শত্রুদের থেকে সাবধানে থাকুন। পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। অধিক ব্যয় করবেন না। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। অনেকের সাহায্য করবেন। যাত্রা করতে হতে পারে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
পারিবারিক দায়িত্ব পূর্ণ করতে পারবেন। পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। ঝুঁকি নেবেন না। স্বাস্থ্য ভালো থাকবে। ক্যারিয়ার অগ্রসর হবে। সামাজিক সাফল্য লাভ করবেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
পড়ুয়াদের সমস্যার সমাধান হবে। ব্যবসা ভালো চলবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। ব্যবসায় লাভ হবে। অসুস্থ হয়ে পড়তে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিবাদ হতে পারে। অফিসে সহকর্মীদের সাহায্য লাভ করবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
আত্মীয়দের সঙ্গে দেখা হবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। কোনো বন্ধুর সঙ্গে মতভেদ হতে পারে। ঝুঁকি নেবেন না। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। যাত্রা বাতিল করুন। সাবধানে গাড়ি চালান। বন্ধুদের সঙ্গে ব্যস্ত থাকবেন। অবসাদ দূর হবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
স্বাস্থ্য ভালো থাকবে। অধিক ব্যয় করবেন না। পড়ুয়ারা সাফল্য লাভ করবে। বিরোধীদের কারণে ক্ষতি হতে পারে, সাবধানে থাকুন। সব কাজে সাফল্য লাভ করবেন। পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
স্বাস্থ্য ভালো থাকবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। আয়ের নতুন উৎসের সন্ধান পাবেন। কারো সঙ্গে বিবাদ করবেন না। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। কোনো কারণে মনে আঘাত পেতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
স্বাস্থ্য ভালো থাকবে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। ক্যারিয়ার সংক্রান্ত তথ্য পেতে পারেন। আত্মীয়দের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে। জীবনসঙ্গীর সঙ্গ সময় কাটাবেন। অবিবাহিতদের বিয়ের আলোচনা হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসার কারণে যাত্রা করতে হতে পারে। পুরনো রোগ দেখা দিতে পারে। অধিকাংশ কাজই পূর্ণ হবে না। আত্মীয়দের সঙ্গে আলোচনা হবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। পড়ুয়াদের জন্য ভালো সময়।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।