ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

রাশিফল

রাশিফল: জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
রাশিফল: জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

আজ ১০ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ, ২৩ এপ্রিল ২০২১ এবং ১০ রমজান ১৪৪২ হিজরি রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আত্মীয়দের সহযোগিতায় সমস্যা দূর হবে। প্রায় সব কাজ সহজে পূর্ণ হবে। মনে আনন্দ থাকবে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। দাম্পত্য জীবন সুখে থাকবে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
স্বাস্থ্যের যত্ন নিন। মনে নেতিবাচক চিন্তাভাবনা আসতে দেবেন না। একা কাজ করলে কোনো সমস্যায় পড়তে পারেন। পারস্পরিক সহযোগিতার ফলে সাফল্য লাভ করবেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। আপনার কৌশলে সব কাজ পূর্ণ হবে। দিন শান্ত ও অবসাদবিহীন থাকবে। ভাগ্যের সহযোগিতা লাভ করবেন। অন্যের কথায় কান দিয়ে এমন কোনো পদক্ষেপ করবেন না, যার ফলে মানহানি হয়। স্বাস্থ্য ভালো থাকবে। ঝুঁকি নেবেন না।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
সাফল্যের পথে এগিয়ে যাচ্ছেন, কিন্তু অবশেষে সাবধানতা অবলম্বন করেন না। সমস্যার বিষয় অধিক চিন্তাভাবনা করবেন না। পরিবারের সহযোগিতা লাভ করবেন। নিজের স্বভাব নিয়ন্ত্রণে রাখুন। বিরোধী সক্রিয় হতে পারে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
কর্মক্ষেত্রে শুভফল লাভ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন। আলস্য ভর করবে। কোনো অপ্রত্যাশিত উৎস থেকে সমর্থন ও সহযোগিতা লাভ করতে পারবেন। ভাগ্য প্রবল থাকবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
পড়ুয়াদের জন্য দিন ভালো। পরীক্ষায় সাফল্য লাভ করবেন। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন। যাত্রায় যেতে পারেন। দিন ভালো কাটবে। ঘর ও কর্মস্থলের শান্তি ও কাজের গতি প্রভাবিত হবে। বড় লক্ষ্যের বিষয় ভেবে ছোটখাটো বিষয় উপেক্ষা করুন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
ইতিবাচক চিন্তাধারা নিয়ে এগিয়ে চলেছেন। আপনার পরামর্শ প্রশংসা পাবে না। ঋণের টাকা ফিরে পাবেন। পরিবারে আনন্দ থাকবে। যোগ্যতা অনুযায়ী শুভ ফল লাভ করবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
আয় বাড়বে। প্রতিযোগিতামূলক ক্ষেত্রে আশাতীত সাফল্য লাভ করবেন। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
শত্রুদের থেকে সাবধানে থাকুন, ক্ষতি করতে পারেন। নতুন ব্যক্তির সঙ্গে দেখা হবে। ছাত্রদের সমস্যা দূর হবে। ঝুঁকি নেবেন না। সামাজিক দায়িত্ব পেতে পারেন। সারাদিন ব্যস্ত থাকবেন। ব্যবসা ভালো চলবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ঋণের টাকা ফিরে পেতে পারেন। ব্যবসা ঠিকঠাক থাকবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। বিরোধী শান্ত থাকবে। চাকরিজীবীরা সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্যে ওঠানামা থাকবে। দায়িত্ব পূর্ণ করতে পারবেন। সাফল্য লাভ করবেন। আইনি মামলা অগ্রসর হবে। আনন্দে থাকবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায়িক কারণে যাত্রায় যেতে হতে পারে। পরিবারের লোকেদের সহযোগিতা লাভ করবেন। অফিসের পরিবেশে অবসাদ থাকবে। কোনো কথায় কষ্ট পেতে পারেন। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে আলোচনা হবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। আর্থিক ক্ষতি হতে পারে। ঋণ দেবেন না।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
সন্তানের সমস্যা দূর হবে। বিরোধীদের কারণে সমস্যায় পড়বেন। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে। ঋণ দেবন না। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সুসংবাদ পাবেন।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa