ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

রাশিফল

ব্যবসায় উন্নতি হবে মিথুনের, সুসংবাদ পেতে পারেন কর্কট

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
ব্যবসায় উন্নতি হবে মিথুনের, সুসংবাদ পেতে পারেন কর্কট

আজ ১১ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ, ২৪ এপ্রিল ২০২১ এবং ১১ রমজান ১৪৪২ হিজরি রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: পরিবর্তনের দিকে মন আকর্ষিত হবে। সন্তানের পক্ষ থেকে হতাশাজনক সংবাদ পেতে পারেন। সন্ধ্যার সময় আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। ব্যবসায়িক সহযোগীরা আপনার পরামর্শ লাভ করবেন। সম্মান বাড়বে। জীবনসঙ্গীর কাছ থেকে সম্মান লাভ করবেন। পারিবারিক সম্পত্তি বাড়বে। বাবার স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন।  

বৃষ: রাজনীতির ক্ষেত্রে চেষ্টা সফল হবে। অন্যের সমর্থন লাভের ফলে মন প্রসন্ন থাকবে। সরকারি পরিকল্পনার ফলে লাভ হবে। ভিড় স্থানে যাবেন না। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। আয়ের উৎস বাড়বে। ব্যস্ত থাকবেন। শিক্ষায় আসা বাধা দূর হবে।  

মিথুন: ব্যবসায় উন্নতি হবে। কর্মক্ষেত্রে আধিকারিকদের সঙ্গে কথা কাটাকাটি চলতে থাকলে সেই পরিস্থিতি উন্নত হবে। সন্তানের শিক্ষা বা প্রতিযোগিতায় সাফল্য পেতে পারেন। পরিবারের খুদে সদস্যদের সঙ্গে আনন্দে সন্ধে কাটান। পরিবারের সমস্ত দায়িত্ব পূরণ করার চেষ্টা করবেন। ভেবে-চিন্তে যাত্রার পরিকল্পনা করুন। কোনো গুরুত্ব বস্তু হারিয়ে ফেলতে পারেন।

কর্কট: সামাজিক ক্ষেত্রে প্রতিষ্ঠা বাড়বে। পরিধি বাড়বে। মা-বাবার সহযোগিতায় পারিবারিক ব্যবসার সমস্যার সমাধান হবে। ব্যবসায় লাভ হবে। সুসংবাদ পেতে পারেন। সম্পত্তি ক্রয়ের জন্য দিন উত্তম। আয়ের ক্ষেত্রে উন্নতি হবে। দীর্ঘদিন ধরে কোনো কাজ আটকে থাকলে তা পুরো করার জন্য সময় বার করুন।  

সিংহ: কর্মক্ষেত্রে আপনার কাজে সবাই প্রভাবিত হবে। এর ফলে লাভ হবে। তবে নতুন শত্রুও উৎপন্ন হতে পারে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। ব্যবসায়ীরা ব্যস্ত থাকবে। পরিবারকে কম সময় দেবেন। জীবনসঙ্গীর ক্ষুব্ধ থাকতে পারে। শিক্ষা ও প্রতিযোগিতায় পড়ুয়ারা ভালো সাফল্য লাভ করবেন।

কন্যা: সাফল্য লাভ করবেন। আইনি মামলায় জয় লাভ করতে পারেন। সম্পত্তি বাড়তে পারে। কর্মক্ষেত্রে চেষ্টা থেকে সাফল্য লাভ করবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। রোজগার ও ব্যবসায় চেষ্টার ফলে সাফল্য লাভ করবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সম্মান লাভ করতে পারেন। কোনো রোগ থাকলে তা থেকে স্বস্তি পাবেন।

তুলা: পরিবারে শান্তি থাকবে ও সুসংবাদ লাভ করবেন। পরিবারের সদস্যদের আনন্দ বাড়বে। কর্মক্ষেত্রের সমস্যা শেষ হবে। সম্পর্ক মজবুত হবে। বিদেশি সংস্থার সঙ্গে অংশীদারির জন্য দিন ভালো। আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে, যার ফলে অর্থ লাভ করবেন। ভাইদের সহযোগিতায় কর্মক্ষেত্রে জটিলতার সমাধান হবে।

বৃশ্চিক: ব্যবসায়িক পরিকল্পনা সফল হতে পারে। এর ফলে লাভ হবে। সন্তানের পক্ষ থেকে উন্নতি হওয়ায় মনে আনন্দ থাকবে। শরীর দুর্বল থাকতে পারে। সরকারি চাকরিজীবীরা কাজে মনোনিবেশ করুন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। বাবার পরামর্শের ফলে ব্যবসায় লাভ হবে।

ধনু: রোজগারের খোঁজে থাকলে নতুন নতুন সুযোগ পাবেন। প্রবাসী আত্মীয়দের পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন। শ্বশুরবাড়ির কোনো সদস্য আপনার কাছ থেকে ঋণ নিয়ে থাকলে তা ফিরে পেতে পারেন। অফিসে আধিকারিকদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। ভবিষ্যতে এর ফলে লাভ হবে। কর্মক্ষেত্রে নিজের প্রকল্পের কাজ পূর্ণ করবেন। এর ফলে বিরোধীরাও আপনার প্রশংসা করবেন। তবে নতুন শত্রুও উৎপন্ন হতে পারে।

মকর: পারিবারিক ও আর্থিক সমস্যার সমাধান হবে। ব্যবসায় বড়সড় লাভ হতে পারে। মা-বাবার স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। পরিবারে অতিথি সমাগম হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন, যার ফলে মানসিক শান্তি লাভ করবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক লাভ হবে। দীর্ঘদিন ধরে কোনো কাজ আটকে থাকলে পুরো করার সময় বার করুন। জীবনসঙ্গীর পক্ষ থেকে উপহার পেতে পারেন। পড়ুয়াদের উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে।

কুম্ভ: কর্মক্ষেত্রে পরিশ্রম ও ধৈর্যের ফলে সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরিজীবীরা সাফল্য লাভ করবেন। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব প্রবল হতে পারে। আপনার পরামর্শে সন্তানকে কাজ করতে দেখে মনে আনন্দ থাকবে। বিপরীত পরিস্থিতিতে সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার উন্নতি হবে। রাগ ও ভাষায় নিয়ন্ত্রণ রাখুন, না হলে বাদ-বিবাদ হতে পারে।  

মীন: উত্তম লাভের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে বিবাদ থাকলে তার সমাধান হবে। জীবনসঙ্গীর সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। ব্যবসায় লগ্নির কথা ভাবলে আপাতত অপেক্ষা করুন। অংশীদারির ব্যবসা থেকে লাভ হতে পারে। কর্মক্ষেত্রে সহযোগিতা ও সমর্থন লাভের ফলে যেকোনো পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। যাত্রার জন্য দিন ভালো।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa