ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

রাশিফল

আর্থিক লাভ হবে তুলার, বিবাদ এড়িয়ে যান সিংহ

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
আর্থিক লাভ হবে তুলার, বিবাদ এড়িয়ে যান সিংহ

আজ ১৬ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ, ২৯ এপ্রিল ২০২১ এবং ১৬ রমজান ১৪৪২ হিজরি রোজ  বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
কোনো বড় প্রকল্পের রূপরেখা তৈরি করবেন। নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। উন্নতি হবে। পারস্পরিক বোঝাপড়ার ভিত্তিতে দোকান ও বাড়ির বিবাদের সমাধান হবে। সাবধানে গাড়ি চালান। পরিজনদের সঙ্গে বিবাদ হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
প্রেম জীবনে সাবধানতা অবলম্বন করুন, না-হলে মানসম্মানে আঘাত লাগতে পারে। ব্যবসার বাধা দূর হয়ে কার্যসিদ্ধি হবে। পরিবারের জন্য সময় বের করুন।  

মিথুন: (২১ মে-২০ জুন)
সম্পত্তির ক্ষেত্রে বড়সড় চুক্তি হবে। এর ফলে লাভ হবে। ভুল বোঝাবুঝির কারণে জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ সম্ভব। দুষ্টব্যক্তিরা ক্ষতি করতে পারে। পারিবারিক অনুষ্ঠানে অংশ নেবেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
কম সময়ের মধ্যে কাজ পূর্ণ করার চেষ্টা সফল হবে। অন্যের ঝগড়ায় জড়াবেন না। পার্টি-পিকনিকে মজা করবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
নতুন সংকল্পের মধ্য দিয়ে দিনের শুরু হবে। এতে আপনি জয়লাভ করবেন। বিবাদ এড়িয়ে যান। পরিজনদের সঙ্গে কোনো অনুষ্ঠানে অংশ নেবেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ব্যবসা ও পরিবারে সামঞ্জস্য স্থাপিত হবে। ভালো ব্যবহার আপনার ব্যক্তিত্বকে আরও উন্নত করতে পারে। ন্যায় পক্ষ মজবুত থাকবে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
আর্থিক লাভ হবে। আত্মসম্মান বাড়বে। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। পারিবারিক কাজে দৌড়ঝাঁপ থাকবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
সম্পত্তির বড় সওদার ফলে লাভ হবে। আপনার বুদ্ধি ও অভিজ্ঞতার সাহায্যে ভাগ্যোন্নতির প্রচেষ্টা সফল হবে। ব্যবসায়িক যাত্রা লাভদায়ক।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
দিনের শুরুতেই মাথা গরম থাকবে। ব্যয় বাড়তে পারে। কোনো নিকটাত্মীয়ের দ্বারা প্রতারিত হতে পারেন। সতর্ক থাকুন। শুভ অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত থাকবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
চেষ্টার ফলে আটকে থাকা টাকা ফিরে পাবেন। যাত্রা, লগ্নি ও চাকরিতে লাভ হবে। বদলি হতে পারে, তবে এমন হলে চিন্তিত থাকবেন। নিজের ব্যবহার ঠিক করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায়িক কার্যপ্রণালীতে পরিবর্তনের ফলে লাভ হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজের গতি বাড়বে। পরিজনদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কাজে মনোনিবেশ করুন। রাজকীয় সহযোগিতার ফলে কার্যসিদ্ধি হবে। ব্যবসায়িক যাত্রা ও জমিতে লগ্নির ফলে লাভ হবে। ধর্মীয় লাভ পাবেন। ন্যায়পক্ষ মজবুত হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa