ঢাকা, শনিবার, ১৬ চৈত্র ১৪৩০, ৩০ মার্চ ২০২৪, ১৯ রমজান ১৪৪৫

রাশিফল

রাশিফল: জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, মে ৫, ২০২১
রাশিফল: জেনে নিন কোন বিষয়ে সতর্ক থাকবেন

আজ ২২ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ, ৫ মে ২০২১ এবং ২২ রমজান ১৪৪২ হিজরি রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসায় আশানুকূল সাফল্য লাভের ফলে সন্তুষ্ট থাকবেন। শেয়ার বাজারে লগ্নি করে থাকলে লাভ পেতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। সরকারি চাকরিজীবীরা উচ্চ পদাধিকারীদের সঙ্গে বিবাদে জড়াবেন, ফলে ক্ষতি হবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
ব্যবসায়িক পরিকল্পনায় মনোনিবেশ করলে লাভ হতে পারে। সন্তানের স্বভাব দেখে মনে হতাশা হতে পারে। ভবিষ্যতের ব্যয়ের কারণে চিন্তিত থাকতে পারেন। আয় ও ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। লাভের জন্য ব্যবসায়ীদের অধিক পরিশ্রম করতে হবে। পরিজনের অসুস্থতার কারণে অর্থ ব্যয় হতে পারে। ক্ষুব্ধ জীবনসঙ্গীর মান ভাঙানোর জন্য কোথাও ঘুরতে যেতে পারেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
রাগের কারণে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। দুপুরের সময় চাকরির সঙ্গে জড়িত কোনো বিষয় সমাধান হতে পারে। সামান্য লাভের সম্ভাবনা রয়েছে। পড়ুয়ারা পরীক্ষার প্রস্তুতি নেবেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
নিজের রাজে মত্ত থাকবেন। আকস্মিক ব্যবসায়িক যাত্রা করতে হতে পারে। কাজ শুরুর পর তা পূর্ণ করেই ক্ষান্ত হন। পরিবারে মঙ্গল অনুষ্ঠানের পরিকল্পনা হতে পারে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
দোটানায় থাকবেন। গুরুত্বপূর্ণ কাজ করতে হতে পারে, তবে কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সেই কাজ করলে সাফল্য লাভ করবেন। কঠিন পরিশ্রমের ফলে কর্মক্ষেত্রে নতুন অভিজ্ঞতা অর্জন করবেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
বিপরীত পরিস্থিতি থাকা সত্ত্বেও নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক অবসাদ থেকে মুক্তি পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি হবে। সন্তানকে ভালো কাজ করতে দেখে আনন্দে থাকবেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
নিশ্চিত পরিণাম লাভ করবেন। কর্মক্ষেত্রে পদ ও অধিকারে বৃদ্ধি হবে। যাত্রার সম্ভাবনা থাকবে, তবে অবশেষে তা স্থগিত হয়ে যাবে। পরিজনদের সঙ্গে কেনাকাটায় ব্যয় হতে পারে। কাজে অসাফল্যের কারণে মনে হতাশা থাকবে, ফলে অধিক রেগে যেতে পারেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
সরকারি সংস্থায় দীর্ঘমেয়াদি লাভের প্রেক্ষাপট তৈরি হবে। কোনো ভুলের কারণে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে আধিকারিকদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে উঠবে। পদোন্নতির সম্ভাবনা সৃষ্টি হচ্ছে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
মিশ্র প্রভাব থাকবে। বাবার সঙ্গে তর্ক হতে পারে। তবে ভাবনা-চিন্তা না-করে তাড়াহুড়োয় কোনো কাজ করবেন না, ক্ষতি হতে পারে। কাজও ভেস্তে যেতে পারে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সন্ধ্যায় পরিবারের ছোটো বাচ্চাদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
কর্মক্ষেত্রে নিজের কাজে মনোনিবেশ করুন, না-হলে উচ্চ পদাধিকারীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। সমস্যার সমাধানের জন্য পরিবারের সদস্যের সঙ্গে আলোচনা করুন। দাম্পত্য জীবন ভালো কাটবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
লাভের নতুন সুযোগ পাবেন। ব্যবসায় পরিস্থিতি খুব ভালো। পরিবারে কোনো বিবাদ হতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন, নাহলে সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। বহুদিন পর কোনো পরিচিত ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শারীরিক ও মানসিক দিক দিয়ে আনন্দে থাকবেন। কোনো প্রতিযোগিতায় অংশ নিয়ে থাকলে পড়ুয়ারা সাফল্য অর্জন করবে। পরিবারে কারো বিয়ের আলোচনা হতে পারে। সামাজিক ক্ষেত্রে যোগদানের জন্য প্রশংসা লাভ করবেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মে ০৫, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।