ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

লোভে ক্ষতি সিংহের, বৃশ্চিকের পেশায় কৃতিত্ব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
লোভে ক্ষতি সিংহের, বৃশ্চিকের পেশায় কৃতিত্ব

আজ ২৭ অক্টোবর, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা।

চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
শুভযোগের সুফল পেতে বিলম্ব হতে পারে। উচ্চশিক্ষা বা গবেষণার জন্য বিদেশযাত্রার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের ফল মিলতে পারে। জ্ঞাতি-শত্রুদের চক্রান্তে ক্ষতির আশঙ্কা আছে। প্রেমযোগ নেই।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
দিনের মধ্যভাগে অতিরিক্ত ভাবাবেগ বা হঠকারিতায় বিপত্তির আশঙ্কা আছে। সংক্রমণজনিত রোগব্যাধিতে কাজকর্মে ব্যাঘাত ঘটতে পারে। আংশিক ঋণশোধে স্বস্তি পেতে পারেন। মৌলিক ও বিচক্ষণ কৌশলে পারিবারিক সমস্যার মোকাবিলা করতে সফল হবেন। দাম্পত্য সমস্যার যোগ আছে।

মিথুন: (২২মে – ২১ জুন)
কোনো সুযোগ উপার্জনের বিকল্প পথ খুলে দিতে পারে। প্রেম-প্রণয়ে জটিলতা থেকে পারিবারিক দায়িত্বে অবহেলা দেখা দিতে পারে। স্নায়ুপীড়ার প্রকোপ উদ্বেগ বৃদ্ধির সম্ভাবনা আছে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়বে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টায় পারিবারিক পরিস্থিতির উন্নতি করা সম্ভব হবে। গাড়ি ক্রয়-বিক্রয় নিয়ে গুরুজনের সঙ্গে মতান্তরের সম্ভাবনা আছে। প্রেমের যোগ শুভ।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)
গ্রহের শুভ দৃষ্টির ফলে ভাগ্যোদয়ের যোগ আছে। মাতৃকুলের সম্পত্তি পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। মধ্যভাগে গুণী ব্যক্তির সান্নিধ্যে আত্মিক উন্নতির যোগ আছে। ব্যবসায়ীদের শুভ সময় আগত। অতিরিক্ত অর্থ লাভ করতে গিয়ে ক্ষতি হয়ে যাবার সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমযোগ ক্ষীণ।

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
অজানা কারণে প্রেম-প্রণয়ে জট পাকতে পারে। গুরুজনের আরোগ্যের জন্য স্বাস্থ্যকর স্থানে গমনের পরিকল্পনা করতে পারবেন। প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধিতে পরিশ্রম বাড়বে। সেবামূলক প্রতিষ্ঠানের উন্নতির জন্য অর্থসংগ্রহের চেষ্টা সফল হবে। সাংসারিক দায়িত্ব পালনে ব্যয় বৃদ্ধিতে সঞ্চয়ে হাত পড়বে।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
গ্রহের শুভ প্রভাব থাকায় কর্মক্ষেত্রে জটিলতার অবসান হবে। বাহন ক্রয়ের শুভযোগ। কোনো ধরনের সম্পত্তি ক্রয়-বিক্রয়ের পরিকল্পনার পূর্বে আইনি পরামর্শ অবশ্যই প্রয়োজন। বন্ধুর সহায়তায় দাম্পত্য কলহের অবসান হলেও পারিবারিক সমস্যা একেবারে মিটে যাবে না।

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
শারীরিক ক্লেশ এবং অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও হজমের গণ্ডগোল দেখা দিতে পারে। গুরুজনের পরামর্শ কার্যোদ্ধারের সহায়ক হতে পারে। পেশায় কৃতিত্ব লাভ হতে পারে। ভ্রমণের সুযোগ আসলেও তা বাতিল হবার সম্ভাবনা বেশি। প্রেমযোগ নেই।

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
দিনের মধ্যে বিষণ্ণতা গ্রাস করতে পারে তবে তা কেটে যাবে। ব্যবসায় বাড়তি বিনিয়োগে অপ্রত্যাশিত উন্নতির সুযোগ আসতে পারে। গৃহনির্মাণের জন্য ব্যাংক ঋণের আবেদন মঞ্জুর হতে পারে। সজ্জন ব্যক্তির দুর্লভ সঙ্গলাভ আপনাকে খুশিতে রাখবে। প্রেমযোগ শুভ।

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)
স্বজনদের শত্রুতায় অশান্তি বাড়বে। বিতর্ক-বিবাদ ও পারিবারিক ঝামেলায় অযথা হয়রানি ও কাজকর্মে ব্যাঘাত ঘটার যোগ আছে। দূরবর্তী স্থানে বদলির সম্ভাবনায় কিছুটা স্বস্তি মিলতে পারে। দাম্পত্য জীবন শুভ।
 
কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
স্বজনদের সঙ্গে মনোমালিন্যে মন খারাপ হবার যোগ আছে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনায় সাফল্য লাভ করবেন। মধ্যভাগে সাহিত্য ও সঙ্গীতের অনুশীলনে ব্যুৎপত্তি, মামলা-মোকদ্দমার ফল অনুকূলে যাওয়ারই সম্ভাবনা আছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ করবেন। প্রেম যোগ বিঘ্ন যুক্ত।

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)
গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময় এবং উন্নতির যোগ আছে। জন্মসূত্রে অর্থ প্রাপ্তিযোগের ইঙ্গিত। উপকারের প্রতিদান না-ও জুটতে পারে। সবান্ধব দূর ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে। প্রেমযোগ আছে।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa