ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

মিথুনের শুভ রং নীল, ধনুর সাদা

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
মিথুনের শুভ রং নীল, ধনুর সাদা

আজ ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ এবং ২৪ রবিউস সানি ১৪৪৩ হিজরি রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

খুঁজে পাবেন কোনো হারিয়ে যাওয়া দলিল। পুরানো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পারিবারিক ক্ষেত্রে শারীরিক অতিরিক্ত অর্থ খরচ হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে টক-মিষ্টি ভাব বজায় থাকবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কেউ আপনার পেছনে আপনার বিরুদ্ধে পরিবারের সবাইকে মিথ্যে অভিযোগ করতে পারে। দাম্পত্যে ফাটল ধরাবার একটা গোপন প্রচেষ্টা হতে পারে। প্রেমের ক্ষেত্রেও আপনার সতর্ক থাকা দরকার। পথে কোনো ধরনের বাঁধা নজরে এলে তাকে সাবধানে এড়িয়ে যান।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্মক্ষেত্রকে কোনো একজন সহকর্মীকে জড়িয়ে আপনার বিরুদ্ধে চক্রান্ত হতে পারে। সত্যি ভালবাসা খুঁজতে গিয়ে মরিচিকার পেছনে ছুটবেন না। আত্মীয়দের কারোর সঙ্গে মতের অমিল হওয়ায় দূরত্ব তৈরি হতে পারে। অর্থ যোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২

ঋণ নেওয়া থেকে যতটা সম্ভব দূরে থাকার চেষ্টা করুন। অর্থের ব্যাপারে কিছুটা স্বস্তি ফিরে পেতে পারেন। প্রেম নিয়ে ঝড়-ঝাপটা সামলাতে হতে পারে। সম্পর্কের সামাজিক বৈধতা পেতে সমস্যা হতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

বাইরের ব্যক্তিদের পারিবারিক বিষয়ে প্রবেশ করতে দেওয়ার ফলে পরিবারের নিয়ন্ত্রণ আপনার হাত থেকে চলে যেতে পারে। কোনো গুরুজনের পরামর্শ আপনার জীবনে শান্তি এনে দিতে পারে। দাম্পত্য কলহের সুযোগ নিতে পারে তৃতীয় কোনো ব্যক্তি। অতিরিক্ত খরচের যোগ আছে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

হাঁটুতে সমস্যা দেখা দিতে পারে। হাড়ের সমস্যা নিয়ে চিকিৎসকের পরামর্শ নিতে হতে পারে। বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। দাম্পত্য সমস্যার সমাধান হবে। তবে প্রেমের ক্ষেত্রে নতুনত্ব  বাধা আসতে পারে। আর্থিক বিষয়ে সমস্যার সমাধান হবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৯

যাওয়া আসার পথে এমন কারো সঙ্গে পরিচয় হতে পারে যে খুব তাড়াতাড়ি আপনার বন্ধু হয়ে উঠবে। শুভ সময়ের জন্য একটু অপেক্ষা প্রয়োজন। আর্থিক শুভ ভাবের উদয় হতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কোনো বন্ধুর জন্য আপনাকে অপমানের মুখে পড়তে হতে পারে। বন্ধুকে সাহায্য করতে গিয়ে তার দায় নিজের ঘাড়ে নিলে বিপদ বাড়বে। আপনার সাহায্য নিয়েও আপনার সঙ্গে খারাপ ব্যবহার করতে পারে কেউ। প্রেমের ক্ষেত্রে নানা জনের নানা মতে সমস্যার সৃষ্টি হতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯

সরাসরি আপনাকে আক্রমণ না করে পেছন থেকে আপনার ক্ষতির চেষ্টা হবে। মিথ্যে কথা বলে আপনার প্রেম বা দাম্পত্য সম্পর্ক ভাঙার চেষ্টা হতে পারে। পারিবারিক সমস্যা মেটাতে বেশ কিছু অর্থ বেড়িয়ে যেতে পারে। নতুন পরিকল্পনায় বাধা আসবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

আর্থিক কারণ নিয়ে নিকটাত্মীয়দের মধ্যে মনোমালিন্য হতে পারে। পিতা মাতার কাছে আপনাকে ছোট করা চেষ্টা হতে পারে। দাম্পত্য জীবনে অন্যের মত শুনে সিদ্ধান্ত নিয়ে যাবেন না। পথে চলা ফেরা করার সময় সতর্ক থাকুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১০

আপনার আর্থিক পরিস্থিতি, আপনার পারিবারিক যোগাযোগকে ব্যবহার করার লক্ষ্যে কেউ আপনার সঙ্গে বন্ধুত্ব করতে পারে। বন্ধু নির্বাচনের সময় সতর্ক থাকুন। আপনি যতই ভালো ব্যবহার করুন কিছু মানুষ আপনার সমালোচনা করবেই। প্রেমের ক্ষেত্রে নতুন কোনো দিক এখনই উন্মোচিত হবার সুযোগ নেই।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১

কারও মনে আঘাত দিলে পরে যতই তাকে আপনি সন্তুষ্ট করার চেষ্টা করেন সেটি সম্ভব হবে না। আপনি হয়তো তার যন্ত্রণা বুঝতেও পারবেন না, কিন্তু সেই একই যন্ত্রণা আপনার ভাগ্যে ফিরে আসতে পারে। প্রেমের ক্ষেত্রে তাড়াহুড়া করবেন না। অর্থনৈতিক দিকে শুভ ভাব বজায় থাকবে।

বাংলাদেশ সময়: ০৭৩৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa