ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

আজকের রাশিফল: ব্যয় বাড়বে কর্কটের

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
আজকের রাশিফল: ব্যয় বাড়বে কর্কটের

আজ ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।  

জেনে নিন আপনার আজকের রাশিফল।
মেষ
প্রিয়জনকে খুশি করার জন্য কোনো কিছু করতে হতে পারে। সামাজিক যোগাযোগ বাড়বে। অন্যের মনে কষ্ট দেওয়ার ভয় আপনাকে সিদ্ধান্তহীনতায় ফেলতে পারে। ভ্রমণ শুভ।
বৃষ
কোনো কাজে আর্থিকভাবে লাভবান হতে পারেন। অতি উৎসাহী লোকজন বিরক্তির কারণ হতে পারে। কাজে উন্নতির যোগ ও সুনাম বাড়বে। আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে।
মিথুন
আজ নিজের চেয়ে অন্যের জন্য কাজ করে আনন্দ পাবেন। পরিবেশ পক্ষে থাকবে। কোনো ঘটনা কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কোনো প্রচেষ্টা সফল হবে। স্বাস্থ্যের প্রতি নজর দিন।
কর্কট
নির্জনতায় থাকতে পছন্দ করতে পারেন। সিদ্ধান্তহীনতা ও ইচ্ছাশক্তির অভাব দেখা দিতে পারে। ব্যয় বাড়বে। আর্থিক সহযোগিতার আশ্বাস পাবেন। সম্ভব হলে কর্মপদ্ধতিতে পরিবর্তন ঘটান।
সিংহ
কর্মক্ষেত্রে ও আর্থিক ব্যাপারে দিনটি উৎসাহ বৃদ্ধি করবে। সব কিছুতে দ্রুত ফললাভ সম্ভব নাও হতে পারে। ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসবে। অগ্র-পশ্চাৎ ভালোভাবে চিন্তা করে এগোবেন।
কন্যা
কর্মপ্রার্থীদের সুখবর আসতে পারে। ব্যবসায় চাপ থাকলেও লাভবান হবেন। নতুন কোনো বিষয় আলোকপাত করতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে। শরীরের যতœ নেবেন।
তুলা
মনের উৎসাহ দৃঢ়তর হবে। কর্মক্ষেত্রে প্রসার লাভ ও সামান্য আর্থিক দুশ্চিন্তামুক্ত হবেন। বকেয়া টাকা আদায় হতে পারে। নতুন সুযোগের সন্ধান করুন। ভ্রমণে আনন্দ পাবেন।
বৃশ্চিক
কাজের চাপ থাকবে। কোনো প্রচেষ্টায় অযথা বিলম্ব। কাছের কারো অসুস্থতায় উদ্বেগ থাকবে। নতুন চিন্তাধারায় আকৃষ্ট হতে পারেন। অতিরিক্ত উৎসাহ ক্ষতির কারণ হতে পারে। সতর্ক থাকবেন।
ধনু
আজ পরিবেশ ও পারিপার্শ্বিকতা সহজেই আপনাকে প্রভাবিত করতে পারবে। সম্মিলিতভাবে কিছু করে আনন্দ পাবেন। উন্নতির ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। হতাশ লোকদের এড়িয়ে চলুন।
মকর
আজ প্রকাশ্যে আসার চেয়ে নেপথ্যে কাজ করতে ভালো লাগবে। নিজের মনের কথা নিঃসঙ্কোচে বলতে পারবেন না। নিজের ও প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি হতে পারে। মন ভালো রাখুন।
কুম্ভ
আজ আপনার মন কোনো ছকবাঁধা পথে চলতে চাইবে না। অপ্রত্যাশিত ঘটনাপ্রবাহ আপনাকে প্রভাবিত করতে পারে। ব্যাবসায়িক কাজে আশানুরূপ অগ্রগতি হবে। নতুন সুযোগের সন্ধান করুন।
মীন
পরিবেশ অনুকূলে থাকলেও পরিচিতরা আপনার হতাশার কারণ হতে পারে। প্রিয়জন ভুল বুঝতে পারে। পারিবারিক সমস্যার কিছুটা সমাধান হবে। আপনাকে ধৈর্যশীল ও সহিষ্ণু হতে হবে।

বাংলাদেশ সময়: ০৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।