ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

রাশিফল

কুবুদ্ধি বাড়বে কুম্ভের, নেশা থেকে দূরে থাকুন বৃষ

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
কুবুদ্ধি বাড়বে কুম্ভের, নেশা থেকে দূরে থাকুন বৃষ ...

আজ ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ শুক্রবার।

পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।  জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
পূজাপাঠের জন্য খরচ বৃদ্ধি। প্রেমের ব্যাপারে চাপ থাকবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। গানবাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য একটু চিন্তার কারণ দেখা যাচ্ছে। নতুন বন্ধুর জন্য মনে আনন্দ। আর্থিক চাপ বজায় থাকবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
মানসিক অবসাদের সম্ভাবনা। স্বামীর জন্য দুশ্চিন্তা হতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটার আশা রাখবেন না। অযথা ব্যয় বৃদ্ধি হতে পারে। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)
সকাল থেকে বাতের ব্যথার জন্য কাজে বিলম্ব হবে। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পাবে। বাড়িতে কোনো অশান্তির জন্য মানসিক কষ্ট। কিন্তু ব্যবসার ক্ষেত্রে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহ সংক্রান্ত কোনো যোগাযোগ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা স্থগিত রাখুন। সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা আছে। চাকরির শুভ যোগাযোগ হওয়ায় আনন্দ। সারাদিন প্রিয়জনের সঙ্গ পাবেন। খেলাধূলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পেটের সমস্যা।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
বাড়তি ব্যবসায় লাভ বৃদ্ধি পাবে। মা-বাবার সঙ্গে ছোট কারণে তর্ক। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি পাবে। ক্ষুদ্র ব্যবসায় উন্নতি ঘটতে পারে। সংসারে শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা নিয়ে চিন্তা। আত্মীয়ের সঙ্গে ছোট বিষয় নিয়ে তর্ক বাধতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কর্মস্থানে মাথা গরম করবেন না। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
মিথ্যা অপবাদ পাওয়ার আশঙ্কা। প্রেমে আনন্দ লাভ। বাড়তি কোনো খরচের জন্য বাড়িতে বিবাদ। আজ শত্রুর আক্রমণ থেকে সাবধান থাকুন। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অনেক দিনের আশা পূর্ণ হতে চলছে। সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। খারাপ কথা বলার জন্য মনে অনুশোচনা হবে। জ্যোতিষ চর্চায় আনন্দ। আজ কোনও স্থান থেকে অর্থ আসার সম্ভাবনা। বাড়তি খরচের জন্য চাপ বাড়বে। বিদেশে ব্যবসার ব্যাপারে আলোচনা হবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
খরচ বাড়তে পারে। দাম্পত্য জীবনে সুখের দিন। আইনি কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনো কারণে আজ অর্থ আসতে পারে। বাড়িতে শুভ সংবাদ আসার সম্ভাবনা আছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সংসারে তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদ। কৃষিকাজে সাফল্য আসতে পারে। পড়াশোনায় অসুবিধা দেখা দিতে পারে। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। আজ ভ্রমণে না যাওয়াই ভালো। স্ত্রীর জন্য খরচের পরিমাণ বাড়তে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কুবুদ্ধি বৃদ্ধি পেতে পারে। শরীরে কষ্ট বৃদ্ধি। প্রেমে বিবাদ বিচ্ছেদ পর্যন্ত গড়াতে পারে। অসাধু কোনও কাজের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় কিছু পরিবর্তন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সকাল থেকে শরীরে একটু অলস ভাব থাকতে পারে। ব্যবসায় কোনো সমস্যার সামনে পড়তে হতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পাওয়ায় আনন্দ পাবেন। ব্যবসায় উন্নতি বৃদ্ধি। পড়াশোনার জন্য বিদেশে যাত্রার আলোচনা হবে।

বাংলাদেশ সময়: ০৮৩৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa