ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

সিংহের আয় ‍বৃদ্ধি, শুভ সংবাদ পাবেন ধনু

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
সিংহের আয় ‍বৃদ্ধি, শুভ সংবাদ পাবেন ধনু

আজ ১৬ পৌষ ১৪২৮, ৩১ ডিসেম্বর ২০২১, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিজরি, রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।  

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ:
ব্যবসায় আশানুরূপ অগ্রগতি আশা করা যায়। জেদের কারণে সুযোগ হাতছাড়া করবেন না। পরিবেশ নিয়ন্ত্রণে রাখুন। কোনো সংবাদ কিংবা যোগাযোগ সার্থক রূপ নিতে পারে।

বৃষ:
ব্যবসায়ীদের আয় বাড়বে। অসতর্কতায় বিপদের আশঙ্কা। অর্থ অপচয় হতে পারে। গঠনমূলক চিন্তা করুন। আনন্দে থাকুন। সুস্থ থাকুন। অযাচিত যোগাযোগে অর্থ লাভ।

মিথুন:
নতুন মানুষ ও নতুন ধ্যান-ধারণার সঙ্গে পরিচিত হবেন। কোনো লাভজনক কাজ হাতে আসতে পারে। আর্থিক লেনদেনে মনোযোগী হোন। কোনো পরিকল্পনা বাস্তবায়নে অগ্রগতি হবে।

কর্কট:
দৈহিক অস্বস্তি ও মনের ওপর চাপ বৃদ্ধি পাবে। আয়ের ক্ষেত্র পূর্বের তুলনায় আশাপ্রদ। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। কর্মক্ষেত্র চলবে দ্বিধা ও দ্বন্দ্বের মধ্য দিয়ে।

সিংহ:
পেশাদারদের আয় বৃদ্ধি ও নতুন যোগাযোগ অর্থাগমের পথ দেখাবে। অন্যের উপকার করে শান্তি পাবেন। প্রকৃতির শুভ প্রভাবে কল্যাণ হবে। কোনো প্রত্যাশা পূরণের যোগ প্রবল।

কন্যা:
আর্থিক ক্ষেত্র শুভ। বিরূপ পরিস্থিতিকেও নিজের অনুকূলে নিয়ে আসতে পারবেন। ব্যবসা সূত্রে উপার্জন বৃদ্ধি পাবে। আপনার সাহসী উদ্যোগ পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক হবে।

তুলা:
অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি। কাজে দক্ষতার পরিচয় দিতে পারবেন। পড়াশোনার ক্ষেত্রে সময়টা শুভ। ব্যাবসায়িক লেনদেনে আবেগ পরিহার করুন। বিদেশ সংক্রান্ত কাজে সফলতা আসবে।

বৃশ্চিক:
প্রিয়জনের মন রক্ষা করা কঠিন হবে। প্রত্যাশা পূরণে বাধা-বিপত্তি। কোথাও নিমন্ত্রিত হতে পারেন। বুদ্ধির দ্বারা সবার মন জয় করুন। নতুন যোগাযোগের পরিবেশ অনুকূলে।

ধনু:
সাময়িক কোনো ঘটনা মানসিক শান্তির অন্তরায় হতে পারে। ভ্রমণের পরিকল্পনায় বাধা। তবে কিছু শুভ সংবাদ আনন্দ দেবে। কোনো সমস্যা সমাধানের পথ খুঁজে পাবেন।

মকর:
কোনো ব্যতিক্রমী বিষয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে। কোনো কারণে মনে সংশয় বা ভয় কাজ করতে পারে। ব্যবসায় বাড়তি চাপ আসবে। পরিস্থিতির সঙ্গে নিজকে মানিয়ে চলুন।

কুম্ভ:
কোনো গুণের জন্য সমাদৃত হবেন। কিছু দুর্ভাবনা থাকলেও আয় বৃদ্ধি পাবে। সন্তানের জন্য শুভ যোগাযোগ। দায়িত্ব পালনে দৃঢ়তার পরিচয় দিতে পারবেন। শরীরের যত্ন নিন।

মীন:
কোনো স্থাবর সম্পত্তির আলোচনায় অগ্রগতি। কর্ম ও আর্থিক ক্ষেত্রে কিছুটা হতাশার সৃষ্টি হতে পারে। অস্বস্তিকর পরিবেশের মধ্যেও কিছুটা আনন্দে কাটবে। মন ভালো রাখুন।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এমআরএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।