ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কেমন যাবে আজকের দিন?

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
কেমন যাবে আজকের দিন?

আজ ১৮ পৌষ ১৪২৮, ০২ জানুয়ারি ২০২২, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক-জাতিকা।

চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন। সৃজনশীল পেশাজীবী ও খেলোয়াড়দের দিনটি শুভ সম্ভাবনাময়। দুপুরের পর সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। কর্মস্থলে কোনো ঝামেলায় পড়তে পারেন। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা রয়েছে। সতর্ক থাকবেন।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। পারিবারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বাড়িতে আত্মীয়-স্বজনের আগমন হতে পারে। রোমান্টিক বিষয়ে সাফল্য আসতে পারে। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের নতুন কাজের যোগ রয়েছে।

মিথুন (২২ মে – ২১ জুন)

মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীরা লাভবান হবেন। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় নতুন কাজের অর্ডার আসতে পারে।  প্রত্যাশা পূরণ হতে পারে। আবাসন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। যানবাহন ক্রয় বিক্রয় যোগ প্রবল।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। ব্যবসায়িক বকেয়া আদায়ের জন্য তাগাদা দিন। গার্মেন্টস ও স্বর্ণালঙ্কার ব্যবসায় কিছু আয় রোজগার হতে পারে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের উন্নতির সুযোগ রয়েছে। অসুস্থরা শারীরিক ও মানসিক ভাবে সুস্থ্ হয়ে উঠবেন।  বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। রেস্টুরেন্ট ব্যবসায় সাফল্য পাবেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কন্যার জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক ব্যয় বহুল থাকবে। আমদানি রফতানি বাণিজ্যে রহস্যজনক বাধা বিপত্তি দেখা দেবে। জীবনে সাফল্য পাবেন। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বিদেশ থেকে অর্থ লাভের যোগ রয়েছে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ। প্রবাসীদের দিনটি সাফল্য লাভের।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। কর্মক্ষেত্রে পদস্ত কর্মকর্তার দ্বারা বিব্রত হতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনাকে রহস্যজনক বিপদে পরতে হবে। বেকারদের চাকরি  সংক্রান্ত পরীক্ষায় আশানুরুপ সাফল্য আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগারের আশা আছে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ঠিকাদারি কাজে ঝামেলা হবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ যাত্রার সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আশানুরুপ অগ্রগতি হতে পারে। শিক্ষকের সাহায্য পাবেন। চাকরীজীবীরা সুফল পাবেন। কোনো নতুন কোম্পানিতে চাকরির সুযোগ পেতে পারেন। সামাজিক ও রাজনৈতিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

মকর রাশির জাতক জাতিকা প্রায় সারাদিনই আর্থিক দুঃশ্চিন্তায় থাকতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। বিদেশে কর্ম লাভের যোগ রয়েছে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। সময় কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। ব্যবসায়িক পাওনাদারের আগমনে কিছুটা ঝামেলায় পড়তে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলতে হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সাফল্য পেতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মীন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে কোনো বিষয়ে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। কারো ওপর অধিক বিশ্বাসের কারণে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা রয়েছে। ব্যবসা বাণিজ্যে ভালো করতে পারবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে।

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।