ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

নেশা থেকে দূরে থাকুন তুলা, মাথা ঠাণ্ডা রাখুন বৃশ্চিক

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
নেশা থেকে দূরে থাকুন তুলা, মাথা ঠাণ্ডা রাখুন বৃশ্চিক

আজ ১ মাঘ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ, ১১ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি, ১৫ জানুয়ারি ২০২২, রোজ শনিবার।

পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আজ দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পাবে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। ব্যবসায় বাড়তি লাভের আশা না করাই ভাল। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনো আশা পূরণে আনন্দ। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
খারাপ কথা বলার জন্য বদনাম হতে পারে। কর্তব্যে কিছু ভুল হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় চাপ বৃদ্ধি। চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান। কর্মস্থানে কোনো বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা।

মিথুন: (২২মে – ২১ জুন)
কিছু ভুলে যাওয়ার জন্য বিপদ ঘটতে পারে। আজ পরিবারে কারো ব্যবহারে মানসিক কষ্ট বৃদ্ধি। সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
শেয়ারে লাভের আশা রাখলে বড়দের কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারো অনুগত হয়ে চলতে হতে পারে। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
বন্ধুকে অতিরিক্ত ভালোবাসতে গিয়ে খেসারত দিতে হতে পারে। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনো কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের রোগে ব্যয় হতে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচ হওয়ার যোগ।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
পড়াশোনায় সুনাম বৃদ্ধি পাওয়ার সুযোগ কাজে লাগান। গবেষকদের জন্য ভালো খবর আসতে পারে। নতুন কোনো বন্ধুর জন্য আনন্দ। আর্থিক চাপ থাকলেও দুপুরের পরে কেটে যেতে পারে। কোনো মহিলার কথার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আজ ব্যবসায় খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভও ভালো থাকবে। চাকরির জন্য মূল্যবান কোনো সিদ্ধান্ত নিতে একটু দেরি হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে চলুন। আজ সারা দিন সচেতন থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন। পিতার অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বাড়িতে অতিরিক্ত খরচের জন্য ঋণ হতে পারে। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানির যোগ। কোনো ব্যক্তি আপনার উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ আছে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। কোনো আত্মীয়ের পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার ক্ষেত্রে বিবাদ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
স্বামী-স্ত্রীর মধ্যে অতিরিক্ত খরচ কমানোর জন্য আলোচনা। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। পরিশ্রম করেও তার ফল পেতে বিলম্ব হবে। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার দিকে বিশেষ ভাল সময় নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সংসারে বাইরের লোকের সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। মাথায় চোট লাগতে পারে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কর্মস্থানের পরিবর্তন হতে পারে। আজ কারো কাছে অপদস্থ হতে পারেন। কর্মস্থলে সমস্যা বাড়তে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। প্রেমের ক্ষেত্রে অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।