ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ২ মাঘ ১৪২৮, ১৬ জানুয়ারি ২০২২ এবং ১২ জমাদিউস সানি ১৪৪৩ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: দিন আনন্দে কাটবে। তরুণ-তরুণীরা চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরা সাফল্য পেতে পারেন। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করবেন। সুসংবাদ পেতে পারেন। নতুন কাজ পাবেন ও তার পূর্ণ করতে পারবেন। স্বাস্থ্য ভালো থাকবে। জীবনসঙ্গীর যত্ন নিন।

বৃষ: সব কাজ পূর্ণ করতে সফল হবেন। ব্যবসায়ীদের জন্য দিন ভালো। পড়ুয়াদের অধিক চেষ্টা করতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। অবিবাহিতরা বিয়ের খবর পেতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

মিথুন: নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। লাভের সুযোগ পাবেন। পরিবারে আনন্দ থাকবে। চাকরিতে বদলি ও পদোন্নতির সংবাদ পাবেন। কোনো প্রকল্পে লগ্নি করতে পারবেন। আর্থিক লাভ হবে।

কর্কট: দিন ভালো কাটবে। পরিশ্রমের ফল পাবেন। অফিসে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। আর্থিক লাভ হবে। নতুন সংবাদ পাবেন। সামাজিক কাজে অংশ নেবেন। লগ্নি করতে পারবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ঝুঁকি নেবেন না।

সিংহ: পরিবারের চিন্তা থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মাধুর্য থাকবে। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসা ভালো চলবে। ঋণের লেনদেন করবেন না।

কন্যা: আকস্মিকভাবে অর্থ লাভ হবে। পরিবারের পরিবেশ আনন্দে কাটবে। উন্নতির নতুন পথ উন্মুক্ত হবে। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। সামাজিক জীবন ভালো কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে মাধুর্য থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা: সারাদিন ব্যস্ত থাকবেন। ঋণের টাকা ফিরে পাবেন। ব্যবসা বাড়াতে পরিবারের সহযোগিতা পাবেন। পড়ুয়ারা নতুন দিক খুঁজে পাবেন। পরিবারের বয়স্কদের স্বাস্থ্য চিন্তা থাকতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। লগ্নির সময় সাবধানতা অবলম্বন করুন। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। কোনো অসহায় ব্যক্তির সাহায্য করতে পারবেন।

বৃশ্চিক: কোনো বিশেষ ক্ষেত্রে সাফল্যের জন্য উৎসাহিত থাকবেন। পরিবারের সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মাধুর্য থাকবে। কারো কাছ থেকে উপহার পাবেন। জরুরি আলোচনার সময় সাবধানতা অবলম্বন করুন। ঝুঁকি নেবেন না। যাত্রায় যেতে পারেন।

ধনু: চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ব্যয় বেশি হবে। পরিবারের কোনো কাজের কারণে যাত্রা করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। অচেনা ব্যক্তিদের সঙ্গে লেনদেন করবেন না। দিন ভালো কাটবে।

মকর: আনন্দে দিন কাটবে। সুসংবাদ পাবেন। সমস্যা দূর হবে। পড়ুয়ারা নতুন অভিজ্ঞতা লাভ করবেন। দাম্পত্য জীবনে সম্পর্ক মজবুত হবে। বন্ধু বা আত্মীয়ের সঙ্গে দেখা হবে। স্বাস্থ্য ভালো থাকবে। জমি বা সোনায় লগ্নি করতে পারেন। আটকে থাকা টাকা ফিরে পাবেন।

কুম্ভ: কোনো কাজে বাধা আসতে পারে। কোনো নতুন ব্যক্তির ওপর বিশ্বাস করবেন না। লগ্নির বিষয় সাফল্য লাভ করবেন। বিবাদ এড়িয়ে যান। কারো সঙ্গে মতভেদ হতে পারে। পরিবারের পরিবেশ ঠিক থাকবে। ঝুঁকি নেবেন না।

মীন: দিন ঠিকঠাক কাটবে। কোনো অজানা সমস্যার কারণে মন বিচলিত থাকবে। ব্যবসায় লাভ হবে। ভালোভাবে দায়িত্ব পূরণ করতে পারবেন। আইনি মামলার সমাধান হতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। পারিবারিক বিবাদ হতে পারে। যাত্রা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। পড়ুয়াদের সমস্যা দূর হবে। শত্রুদের থেকে সাবধানে থাকুন।

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।