ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মাথা গরম করবেন না তুলা, কথা কম বলুন মীন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
মাথা গরম করবেন না তুলা, কথা কম বলুন মীন ...

আজ ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ বুধবার।

পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। বাড়তি কিছু খরচ হতে পারে। নিজের সিদ্ধান্ত আজ কার্যকর হবে না। প্রতিবেশীর সঙ্গে কোনো কারণে ভুল বোঝাবুঝি হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
বিদ্যার্থীদের জন্য খুব ভালো খবর অপেক্ষা করছে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করুন। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ। ভালো কোনো কাজের জন্য প্রতিবেশীদের কাছে সম্মান বাড়তে পারে। আজ ব্যবসা ভালো চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়।

মিথুন: (২১ মে-২০ জুন)
লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনো পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। বাড়তি কোনো ব্যবসায় লাভ। নিজের কোনো ভুল বুদ্ধির জন্য শেয়ারে ক্ষতি হতে পারে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
প্রবাসী কারোর বাড়িতে আগমন। ব্যবসায় নতুন কিছু আজ না করাই ভালো হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে। সারাদিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। সকালের দিকে পিঠের যন্ত্রণা বাড়তে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা। আজ সারাদিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। ব্যবসা বা অন্য কোনো কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
বিদ্যার্থীদের জন্য ভালো সময় নয়। স্ত্রীর অতিরিক্ত খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনো কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে বিভিন্ন রোগ সৃষ্টি হতে পারে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। পুরনো কোনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
টাকা-পয়সা বুঝে খরচ করুন, আজ ব্যয়বহুল দিন। সংসারে কোনো দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বেগ বজায় থাকবে। গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সংসারে সুখ-স্বাচ্ছন্দ্য ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক সমস্যা। প্রেমের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। জ্বর-জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা। শরীরে কোনো যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনো বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। আজ শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আজ নিকট কারওর জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। পিতা-মাতার সঙ্গে ছোট কারণে বিবাদ বাড়তে পারে। স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় আসতে পারে।

বাংলাদেশ সময়: ০৯১৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।