ঢাকা, শুক্রবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

রাশিফল

কুম্ভের শুভদিক দক্ষিণ, তুলার পশ্চিম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
কুম্ভের শুভদিক দক্ষিণ, তুলার পশ্চিম

আজ ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল

মেষ: (২১ মার্চ - ২০ এপ্রিল)

কঠোর পরিশ্রম ও দক্ষতা আপনার ঊর্ধ্বতনদের খুশি করবে। পদোন্নতির সম্ভাবনা আছে।

একদিকে ব্যবসায় যেমন এক নতুন রাস্তা তৈরি করবে, অন্যদিকে বাবার কাছ থেকেও লাভবান হওয়ার বিশেষ সম্ভাবনা রয়েছে। প্রেম এবং দাম্পত্য জীবন আপনাকে আনন্দিত করবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

দিনটি অসাধারণ হয়ে ওঠার প্রতিশ্রুতি বহন করছে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করবেন এবং নতুন কিছু বন্ধুর সঙ্গে আলাপ হতে পারে। তাদের সঙ্গে ছোটো কোনো ভ্রমণে সম্ভাবনা আছে। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি খুব ভালো। যদি বিয়ের প্রস্তাব রাখতে চান তাহলে আজকের দিনটি শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

মিথুন: (২২ মে - ২১ জুন)

কাজে মনোনিবেশ করবেন। আইনি বিষয়গুলিতে নজর দিন। কিন্তু কোনো কিছু করার দিকেই আজ আপনার খুব বেশি ঝোঁক থাকবে না। দুর্ঘটনা এবং অস্ত্রোপচার এড়িয়ে চলুন।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

কর্কট: (২২ জুন- ২২ জুলাই)

কাজগুলো করার পরিকল্পনা আজ করেছিলেন সেগুলি সবই সম্পন্ন হবে। শারীরিক ও মানসিক দু’দিকেই আনন্দিত বোধ করবেন। প্রেমে সফলতা আত্মবিশ্বাস এবং উদ্দীপনা বাড়িয়ে দেবে। সামাজিকভাবে সম্মান বৃদ্ধি পাবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

পরিবারের সদস্যরা আজ সামান্য অসহযোগিতাতেই বিতর্ক শুরু করে দিতে পারে। তৃতীয় ব্যক্তি বিষয়গুলিকে আরও জটিল করে তুলবে। ধৈর্য রাখুন। নেতিবাচক চিন্তাগুলিকে প্রশ্রয় দেবেন না। প্রেমে সফলতার যোগ আছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২

কন্যা: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)

প্রেম এবং দাম্পত্য আনন্দময় মনে হবে। পারিবারিক সম্পর্কগুলোতে আনন্দ এবং সদ্ভাব শত্রুদের উপর জয় পেতে সাহায্য করবে। সব কাজে সাফল্যে নিজেকে ভাগ্যবান বোধ করবেন। সন্ধ্যার দিকে কারোর উষ্ণ কথাবার্তা হৃদয়কে ছুঁয়ে যাবে। শুভ দিক উত্তর।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯

তুলা: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)

নিষ্ক্রিয় বোধ করবেন এবং এটি দুশ্চিন্তাকে আরও বাড়িয়ে দেবে। কোনো প্রিয়জনের সঙ্গে ঝগড়া বা দাম্পত্য বিবাদ মানসিকভাবে আঘাত করবে। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। সাবধান থাকুন এবং সম্পত্তি সংক্রান্ত ও আইনি বিষয়গুলিতে হঠকারি সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। শুভ দিক পশ্চিম।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

বৃশ্চিক: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)

ক্রোধকে নিয়ন্ত্রণ করলে লাভবান হবেন কারণ এটি গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনঃসংযোগ করতে সাহায্য করবে। প্রেম যোগ শুভ। স্বাস্থ্যও ভালো থাকবে। যে কাজগুলো মন থেকে করতে চান সেগুলোই ব্যস্ত রাখবে।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৮

ধনু: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)

অংশীদার ও সহকারীদের কাছ থেকে সাহায্যও পাবেন। ঊর্ধ্বতনরা আপনার কাজের প্রশংসা করবেন। প্রিয়জনদের সঙ্গে কিছু ভালো মুহূর্ত কাটাবেন। এসবই আপনাকে খুশি করে তুলবে এবং আপনাকে পরম শান্তি দেবে। খরচের দিকে নজর রাখুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ৪

মকর: (২২ ডিসেম্বর- ২০ জানুয়ারি)

সহকারীদের কাছ থেকে পাওয়া সম্মান ও জনপ্রিয়তা আজ আপনাকে উদ্দীপ্ত করবে। কোনো মনোরম স্থানে বন্ধু অথবা পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়া আপনি বিশেষভাবে উপভোগ করবেন। কারণ আপনার শারীরিক এবং মানসিক অবস্থা আজ খুবই ভালো থাকবে। কোথাও কেনাকাটা করতেও যেতে পারেন ভালো জায়গায় খাওয়াদাওয়াও করতে পারেন।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

কুম্ভ: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)

হতোদ্যম বোধ করতে পারেন তবে তা আপনার কর্মক্ষেত্রে কোনো সমস্যা তৈরি করবে না। বহু কাঙ্ক্ষিত ফলগুলি দেরিতে পাবেন। কোনো যাত্রা ফলদায়ী হবে না। আলস্য এবং গাছাড়া ভাব আজ আপনাকে ঘিরে রাখবে। তবে অন্যরা এবিষয়ে উদাসীন থাকবেন। সুতরাং শান্ত থাকুন এবং এগিয়ে যান। খাওয়াদাওয়ার দিকে নজর দিন এবং নতুন কিছু শুরু করা থেকে বিরত থাকুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৭

মীন: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)

ছোটখাটো শারীরিক সমস্যার জন্য এটি বরং আপনার কাছে বোঝা মনে হতে পারে। কারণ যে কোনো কিছুই হতে পারে, একঘেয়েমি, ছোটোখাটো ঝগড়া কিংবা কর্মক্ষেত্রে বা বাড়িতে কোনো ভুল বোঝাবুঝি। ক্রোধকে নিয়ন্ত্রণে রাখুন, না হলে এটি আপনার বর্তমান কোনও প্রকল্পের ক্ষতিসাধন করতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১

বাংলাদেশ সময়: ০৮৪১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa