ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

উপহার পাবেন বৃষ, মাথা ঠাণ্ডা রাখুন মীন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
উপহার পাবেন বৃষ, মাথা ঠাণ্ডা রাখুন মীন ...

আজ ১৭ মাঘ ১৪২৮, ৩১ জানুয়ারি ২০২২, ২৭ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ সোমবার।

পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ - ২০ এপ্রিল)
ব্যয়ের প্রবণতা বাড়ায় চাপের মধ্যে থাকতে হবে। কর্মস্থানে কোনো বিশেষ কাজের চাপ আপনার কাঁধে পড়তে পারে। গান-বাজনায় আগ্রহ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে কোনো ছোট কারণে বিবাদ। ব্যবসায় ঋণ গ্রহণ করতে হতে পারে। সম্পত্তি কেনা-বেচার ভালো দিন আসছে। ব্যবসায় বাড়তি লাভের জন্য মনে আনন্দ। চিকিৎসার খরচ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সকাল থেকে কাজে উৎসাহ বাড়তে পারে। আজ কোনো নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসার ক্ষেত্রে সময় ভালো নয়। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। পাওনা অর্থ আদায়ে দেরি হওয়ার সম্ভাবনা। উপহার পেতে পারেন আজ। বাড়তি খরচ হতে পারে। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। দীর্ঘদিন ধরে যাঁরা শারীরিক সমস্যায় ভুগছিলেন, তাঁরা অনেকটা সুস্থ বোধ করবেন।

মিথুন: (২২ মে - ২১ জুন)
আত্মীয়দের থেকে আর্থিক সহযোগিতা পাবেন। আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভালো ফল পাবেন না। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ। শরীরের দিকে নজর দিন, অসুস্থতার সম্ভাবনা। উচ্চপদস্থ কোনো ব্যক্তির সঙ্গে ব্যবসার আলোচনা। বাড়তি কোনো খরচের জন্য বাড়িতে বিবাদ।

কর্কট: (২২ জুন- ২২ জুলাই)
পড়াশোনোর প্রতি আগ্রহ থাকলেও আত্মবিশ্বাসের অভাবের জন্য তেমন সাফল্য আসবে না। পাওনা টাকা আদায়ের জন্য দিনটি খুব ভালো। ব্যবসায় বাড়তি লাভ আসতে বিলম্ব। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন। আজ কোনো লোকের উপকার করতে গিয়ে সুনাম পাবেন।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
সাংসারিক সুখ বৃদ্ধি পাবে। জমিজমা সংক্রান্ত বিষয়ে সমস্যা মিটতে পারে। ভালো কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনো বন্ধু লাভ। ব্যবসায় কাজের চাপ বৃদ্ধি। প্রেমের জন্য অশান্তি বৃদ্ধি। অসৎ লোক থেকে সাবধান। রোগ থেকে মুক্তি লাভ। কোনো অপরিচিত ব্যক্তি থেকে সাবধান। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে।

কন্যা: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
দুর্ঘটনার প্রবণতা থাকায় একটু সতর্ক থাকতে হবে। প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় কোনো উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। রক্তচাপ বৃদ্ধি। আজ সকাল থেকে পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় কোনও শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য মনে আনন্দ।

তুলা: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
পারিপার্শ্বিক লোকজনের জন্য সাংসারিক সুখশান্তি বিঘ্নিত হবে। পথেঘাটে বিপদ ঘটতে পারে। আজ উপার্জনের ভাগ্য ভালো। অযথা কোনো ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। কর্মস্থানে নিজেকে খুব একা মনে হতে পারে। পরিবারের কারো কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
সারাদিন চিন্তা-ভাবনা খুব ভালো থাকবে। বাড়িতে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে। আর্থিক টানপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ কঠিন কোনো কাজ সহজেই করতে সক্ষম হবেন। কথা কম বলতে পারলে সংসারে শান্তি বজায় থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে।

ধনু: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
পড়াশোনার ক্ষেত্রে বন্ধুদের থেকে সহযোগিতা পাবেন। সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার পরিচয় আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভালো থাকবে না। রক্তচাপ বাড়তে পারে।

মকর: (২২ ডিসেম্বর- ২০ জানুয়ারি)
উচ্চতর বিদ্যার ক্ষেত্র কিছুটা শুভ বলা যায়। বন্ধুদের পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নিতে যাবেন না। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করায় ক্ষতির সম্ভাবনা। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। ভালো কাজ করার জন্য উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদহানির কারণ হতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি। বাড়তি কোনো খরচের জন্য চিন্তা।

কুম্ভ: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
চাকরিজীবীদের ক্ষেত্রে শুভ সময়। কর্মক্ষেত্রে সুযোগ-সুবিধা পাওয়া যাবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। লোভ বৃদ্ধির জন্য অপমানিত হওয়ার সম্ভাবনা। ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
একাধিক শুভ যোগাযোগ আসবে, মাথা ঠাণ্ডা রেখে সেগুলিকে কাজে লাগান। মামলায় অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা। ব্যবসায় লাভের আশা রাখলে মহাজনের কথা মেনে চলতে হবে। আজ অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান লাভ। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

বাংলাদেশ সময়: ০৭৩১ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa