ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ব্যয় বাড়বে বৃষের, সাবধানে থাকুন মিথুন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
ব্যয় বাড়বে বৃষের, সাবধানে থাকুন মিথুন ...

আজ ২৬ মাঘ ১৪২৮, ০৯ ফেব্রুয়ারি ২০২২, ০৭ রজব ১৪৪৩ হিজরি, রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

কর্মক্ষেত্রে পরিবর্তনের অভাবিত সুযোগ পাবেন। সেই সঙ্গে আর্থিক উন্নতির খুব ভালো সময়। শিক্ষকদের জন্য ভালো খবর। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভালো যোগাযোগ আসছে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

বিষয়-সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্যের জেরে বাড়িতে বিবাদ। নেশা থেকে ক্ষতির সম্ভাবনা। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। অযথা ব্যয় বাড়তে পারে। আইনি কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে।

মিথুন (২২ মে-২১ জুন)

সকাল থেকে পেটের ব্যথা বাড়তে পারে। কিছু কেনার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনো বিবাদের জন্য মানসিক কষ্ট। বিবাহ সংক্রান্ত কোনো যোগাযোগ আসতে পারে। আজ দুপুরের পরে একটু সাবধানে থাকুন, কোনো আঘাত লাগতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে চলছে। আর্থিক ব্যাপারে সুবিধা লাভ।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

সারাদিন কোনো কাজে সময় নষ্ট হতে পারে। চাকরির শুভ যোগাযোগ পাওয়ায় আনন্দ। বাবার সঙ্গে তর্কের কারণে মন খারাপ থাকবে। খেলাধূলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পেটের সমস্যা। বিবাহ সংক্রান্ত আলোচনা।

সিংহ (২৩ জুলাই-২৩ আগসট)

বাড়তি কোনো ব্যবসা থাকলে আজ তাতে বিনিয়োগ করবেন না। মা-বাবার সঙ্গে বিশেষ আলোচনা। ব্যবসায় বাড়তি লাভ। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের উপকারের জন্য খরচ বৃদ্ধি। চাকরির স্থানে জটিলতা নিয়ে চিন্তা।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

বুদ্ধির ভুলের জন্য ক্ষতি হতে পারে। বাড়িতে অনেক বন্ধু আসার জন্য খরচ। শরীর নিয়ে কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে চিন্তা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। আজ কোনো ক্ষতির থেকে অল্পের জন্য রক্ষা পাবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

আজ মনের মতো কোনো স্থানে যাওয়ার জন্য আনন্দ। সকালের দিকে মিথ্যা বদনাম থেকে সাবধান। প্রেমে আনন্দ লাভ। বাড়তি কোনো খরচের জন্য ব্যবসায় চাপ। আজ শত্রুর কারণে ব্যবসায় ক্ষতির আশঙ্কা। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে কোনো খারাপ কিছু ঘটতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

কর্মে উন্নতি শেষ মুহূর্তে গিয়ে আটকে যাওয়ায় মানসিক চাপ বৃদ্ধি। সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধির ব্যাপারে আলোচনা। আজ কোথাও পাওনা অর্থ আটকে যেতে পারে।

ধনু (২৩ নভেম্বর-৩১ ডিসেম্বর)

খরচ খুব বৃদ্ধি পেতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে বাধা পড়তে পারে। প্রেমের ক্ষেত্রে সুখের দিন। আইনি কোনো কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ। সন্তানের ব্যবহারে মন খারাপ হবে। বাড়িতে কোনো শুভ সংবাদ আসতে পারে। সেবামূলক কাজে শান্তি লাভ।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

নিকট আত্মীয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। বাড়িতে নতুন কোনো লোককে নিয়ে চিন্তা। কৃষি কাজে সাফল্য পাবেন। পড়াশোনায় সুনাম বৃদ্ধি। দুপুরের পরে ব্যবসা নিয়ে সকলের সঙ্গে বিশেষ আলোচনা। আজ ভ্রমণে না যাওয়াই ভালো হবে।

কুম্ভ (২২ জনুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

মনে কুবুদ্ধির উদয়। ব্যবসায় কোনো শত্রুর দ্বারা ক্ষতি। স্ত্রীর কারণে প্রচুর খরচের সম্ভাবনা। আজ ব্যবসায় অভাবের পরিমাণ বাড়তে পারে। প্রেমে বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। ব্যবসায় একটু পরিবর্তন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যবসায় কোনো তর্ক ক্ষতি করতে পারে। আর্থিক ব্যপারে কোনো সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর কোনো কাজের জন্য সম্মান নষ্ট। বাড়িতে কোনো লোকের থেকে দুঃখ পাওয়ার আশঙ্কা। আজ বন্ধুর জন্য কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রার আলোচনা বন্ধ হতে পারে।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।