ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

সাবধানে থাকুন মেষ, মাথা ঠাণ্ডা রাখুন ধনু

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
সাবধানে থাকুন মেষ, মাথা ঠাণ্ডা রাখুন ধনু ...

আজ ৮ ফাল্গুন ১৪২৮, ২১ ফেব্রুয়ারি ২০২২, ১৯ রজব ১৪৪৩ হিজরি, রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ একটু সাবধানে থাকুন। মানসিক দিক থেকে আজ কারও কাছে নিচু হওয়ার সম্ভাবনা। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে সমস্যা নিয়ে চিন্তা। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ। বাইরের লোকের জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)

দিনটি ভালো-মন্দ মিশ্রিত ভাবে চলার সম্ভাবনা। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনো দ্রব্য নষ্ট হওয়ার যোগ। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনো সিদ্ধান্তে অর্থ ব্যয় হতে পারে। সংসারে অর্থনৈতিক চাপ বাড়তে পারে। অকারণে কোনো আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে।

মিথুন: (২১ মে-২০ জুন)

আজ সব দিক থেকেই একটু বাধা থাকবে। সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনো সমস্যা বাড়তে পারে। দুপুরের পরে নিজের প্রতিভা বিকাশের বিশেষ সুযোগ পাবেন। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ হবে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)

ধর্মের বিষয়ে আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। মাত্রা ছাড়ানো ব্যয় আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে দেরি হবে। প্রিয় কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার যোগ। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)

সকাল থেকে পিঠের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। চুরির জন্য অর্থক্ষতির সম্ভাবনা। জলপথে ভ্রমণ না করাই ভালো হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। সংসারে সুখ ফিরবে, কিন্তু আজ বেগ পেতে হবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সকাল থেকে স্বামীর ব্যাপারে একটু চিন্তা থাকতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। আজ অপরের জন্য কোনো কাজ করে বদনাম হতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি উপার্জনের সম্ভাবনা আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)

আর্থিক ক্ষতি থেকে সাবধান। আগুপিছু না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভালো। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্ষতি। মাত্রাছাড়া রাগ বিপদ ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য কষ্ট পেতে হবে। রাজনীতিবিদদের দিনটি ভালো যাবে না। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)

পড়াশোনায় ভালো সুযোগ কাজে লাগান। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য প্রেমে অশান্তি। আজ বন্ধুবিচ্ছেদ থেকে সাবধান। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনো কারণে মনে ভীষণ সংশয় কাজ করবে। অর্থ ভাগ্য ভালো হলেও খরচ থাকবে প্রচুর। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতির সম্ভাবনা।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)

আপনার ব্যহার খারাপ হওয়ার জন্য উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হওয়ার যোগ। ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে খরচও বাড়বে। জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত নিতে বাবার সাহায্য পাবেন। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন। আজ সারাদিন হিসেবি ভাবে থাকার চেষ্টা করুন। শারীরিক ক্ষমতা অনুযায়ী ভ্রমণ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)

ব্যবসার ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা। আজ সারাদিন কর্মস্থানে উদ্বেগ দেখা দেবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে জন্য রাতের দিকে মাথার যন্ত্রণা বৃদ্ধি।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সকাল থেকে শরীরে একটু কষ্ট বাড়তে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা নিয়ে চিন্তা। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। আজ কোনো বিষয়ে সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি থমকে যেতে পারে। উচ্চশিক্ষার জন্য বিশেষ ভালো সময় নয়। সন্তানের শারীরিক অবনতি নিয়ে চিন্তা।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

চিকিৎসার ব্যাপারে একটু সাবধান থাকুন। চাকরিতে বিদেশযাত্রার যোগ। আজ শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার নেওয়ার আগে খুব ভালো করে চিন্তা করুন। শরীরে কোথাও চোট লাগতে পারে। যারা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য দিনটি খুব ভালো হবে না। রাজনীতিবিদের জন্য দিনটি খুব চাপের।

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad