ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ভ্রমণে খরচ ধনুর, কর্কটের বাড়তি অশান্তি

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
ভ্রমণে খরচ ধনুর, কর্কটের বাড়তি অশান্তি

রোজ শুক্রবার, ১২ ফাল্গুন ১৪২৮, ২৫ ফেব্রুয়ারি ২০২২, ২৩ রজব ১৪৪৩ হিজরি। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নিজের মতে কোনো কাজ করার জন্য বিবাদ হতে পারে। শত্রুর কারণে ব্যবসার ক্ষতি।

কিছু পাওনা আদায় হতে পারে। আর্থিক ব্যাপারে মনে আনন্দ বাড়তে পারে। প্রেমযোগ শুভ।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
নিজের দোষে বাস্তবায়িত কাজের পরিকল্পনা নষ্ট হতে পারে। কোমরের নিচে কোনো প্রকার যন্ত্রণা বাড়তে পারে। পরিবারে বিবাদ হওয়ার যোগ আছে। ব্যবসার দিকে একটু চাপ বাড়বে। প্রেমযোগে শুভফল পেতে পারেন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুন: (২২মে – ২১ জুন) 
মাথায় আঘাত লাগা থেকে সাবধান থাকুন। পরিবারে অশান্তি বাড়তে পারে। পারিবারিক কোনো কারণে বদনাম। গৃহ নির্মাণের জন্য আলোচনা এগোবে। ব্যবসার দিকে ভালো-মন্দ থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
কোনো কাজের জন্য অপরাধবোধ আসতে পারে। চোখের রোগ বাড়বে। রাজনীতিকদের জন্য দিনটি সমস্যাসঙ্কুল। বাইরের লোকের জন্য বাড়িতে অশান্তি। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
পাওনা অর্থ আদায় হতে পারে। কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। গাড়ির কারণে বিপদের সম্মুখীন, সজাগ থাকুন। মাথাযন্ত্রণা বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৬ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কোনো কাজের জন্য চেষ্টা সফল হতে পারে। বিদেশে ভ্রমণের যোগ আছে। বাড়িতে আত্মীয় আসতে পারে। পেট সংক্রান্ত সমস্যার জন্য কাজের ক্ষতি। প্রেম নিয়ে মানসিক চাপ থাকবে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে পাওনা আদায় হতে পারে। কাজের ব্যাপারে ভালো যোগাযোগ আসতে পারে। সামাজিক কোনো কাজে ব্যস্ত থাকতে হতে পারে। ভ্রমণ ও যাত্রাযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২ 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
বুঝে চলার জন্য বাড়িতে বিবাদ থেকে রক্ষা পাবেন। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে আশাভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে কোনো তর্ক-বিতর্ক হতে পারে। ঠাণ্ডা লাগার জন্য কষ্ট পাবেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
অতিরিক্ত সরলতার কারণে লোক সুযোগ নিতে পারে। প্রেমের ব্যাপারে উদ্বেগ বাড়বে। পরিবারে বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। ভ্রমণের জন্য খরচ বাড়বে।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ১১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নতুন কাজের চেষ্টা বাড়তে পরে। চাকরির কাজের চাপের জন্য ক্লান্তি বাড়বে। অযথা অপমানিত হতে পারেন। ব্যবসার দিকে একটু চুপ থাকা ভালো হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা : ২১

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। ব্যবসার দিকে ভাগ্য সঙ্গ দেবে না। পড়াশোনার দিকে চঞ্চলতা বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়বে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা : ২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
এমন কিছু ঘটতে পারে যাতে হতবাক হবেন, মানসিক দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে কিছু বাজে চিন্তা আসবে। রক্তপাতের থেকে সাবধান থাকুন। প্রেমযোগ শুভ।  

শুভ রং: আকাশি, শুভ সংখ্যা: ১২

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।