ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

বুঝে খরচ করুন বৃশ্চিক, বিবাদে যাবেন না বৃষ

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
বুঝে খরচ করুন বৃশ্চিক, বিবাদে যাবেন না বৃষ

আজ ১৮ ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ, ০৩ মার্চ ২০২২ এবং ২৯ রজব ১৪৪৩ রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে চিন্তা। লোকের সঙ্গে একটু ভালো ব্যবহার করুন, বিবাদের যোগ। গোপন কোনো রোগ বাড়তে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণমুক্তির সুযোগ। কাজের ক্ষেত্রে কোনো ভুল হওয়ার সম্ভাবনা।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

প্রেমের ক্ষেত্রে বাইরের কোনো লোকের সঙ্গে বিবাদ। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভালো সুযোগ আসতে পারে। খারাপ কোনো চিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয়। ব্যবসায় বিবাদ থেকে সাবধান। প্রতিবেশীর জন্য অশান্তি বাড়তে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)

কোনো আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম বৃদ্ধি। ব্যবসায় ভালো যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। পিতা-মাতার চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ কোনো শুভ কিছু ঘটতে পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

যারা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভালো সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি। সাহসী কোনো কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। সকালের দিকে রাস্তাঘাটে কোনো অচেনা লোকের সঙ্গে বিবাদ। শরীরের কোনো ক্ষত থেকে রোগ বাড়তে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

একাধিক পথে উপায় করতে গিয়ে পুলিশি ঝঞ্ঝাট। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধুলার সুবাদে উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বৃদ্ধি। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে বাসবাসরত কোনো বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য মানসিক চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আজ সব থেকে বিশ্বস্ত মানুষ আপনাকে ঠকাতে পারেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদের চাকরির খোঁজ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি। আজ সকাল থেকে মানসিক অবস্থা ভালো থাকবে না। পুরনো কোনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অশান্তির যোগ দেখা যাচ্ছে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বিপদে আত্মরক্ষা করতে হবে। শারীরিক দুর্বলতা। ব্যবসায় কোনো কারণে একটু বাজে খরচ হতে পারে। সংসারে স্বাচ্ছন্দ্য ফিরে আসতে দেরি আছে। টাকা-পয়সা বুঝে খরচ করুন। সংসারে কোনো দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে অনীহা আসতে পারে। মায়ের ব্যাপারে উদ্বেগ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনায় সাফল্য লাভ। যন্ত্রণায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা। কোনো উচ্চপদস্থ ব্যক্তির কারণে সম্মান বৃদ্ধি। পথে বাধা আসতে পারে। দাম্পত্য-বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

কারো উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় আসতে পারে। প্রেমে কোনো জটিলতা সৃষ্টি হতে পারে। আজ নিকট কারো জন্য মানসিক পীড়া হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ। স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ কোনো কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। ইচ্ছাপূরণ হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

বিদ্যার্থীদের জন্য খুব ভালো খবর অপেক্ষা করছে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ। কর্মস্থান নিয়ে একটু চিন্তা মাথায় থাকতে পারে। আজ ব্যবসা ভালো চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভালো নয়। ভালো কাজের জন্য সুনাম পাওয়ায় আনন্দ।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, মার্চ ০৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।