ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

বদলির সম্ভাবনা মিথুনের, প্রেমে বাধা তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
বদলির সম্ভাবনা মিথুনের, প্রেমে বাধা তুলার

আজ ১২ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ এপ্রিল ২০২২ এবং ২৩ রমজান ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

সকালের দিকে অতিরিক্ত রাগের কারণে কারো সঙ্গে হাতাহাতি ও রক্তপাতের সম্ভাবনা। ব্যবসায় কোনো শুভ খবরে আনন্দ। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। সমাজের কাজে অর্থ খরচ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

কাজের ব্যাপারে কোনো শুভ খবর আসার পথে বাধা। আজ শত্রু আক্রমণ করার জন্য একটু পিছিয়ে পড়বেন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা আসতে পারে।

মিথুন: (২২ মে – ২১ জুন)

অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সম্মানহানি। কর্মে বদলির সম্ভাবনা। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে শত্রু বৃদ্ধি পাবে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর জন্য সংসারে ঝঞ্ঝাট। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আজ সকাল থেকে ভ্রাতৃবিবাদ অনেক দূর যেতে পারে। প্রবাসী কারো আসার খবরে আনন্দ। কোনো বিপদ এলে মাথা ঠাণ্ডা রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে আনন্দ। ব্যবসায় সাফল্য পেতে একটু দেরি হবে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। পাওনা পেতে ভোগান্তি হতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

মেরুদণ্ডের রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি নিয়ে আনন্দ। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের জন্য খুব উপযুক্ত সময়। চাকরিজীবীদের সময় ভালো যাবে না। আজ আপনার সঙ্গে ভালো কিছু হতে পারে। সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু চাপ কাজ করবে। সন্তানদের ভালো কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ধর্মীয় কোনো আলোচনা থেকে মানসিক পরিবর্তন। অযথা ব্যয় নিয়ে চিন্তা। শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। উচ্চতর এবং নিম্নতন স্তরের বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, অপমানের যোগ। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কোনো নতুন সম্পর্ক গড়ার আগে ভালো করে চিন্তা করুন। আজ সারাদিন নানা দিক থেকে অর্থ লাভের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে ভাবনা। প্রেমে বাধা থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীরা ভালো ব্যবহার করতে পারেন। পেটের সমস্যা থাকবে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, কোনো প্রকার আঘাত লাগতে পারে। পূজা-পাঠের কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের খুব উপযুক্ত সময়। ভ্রমণের জন্য খরচ। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক একটু ক্ষুণ্ণ হতে পারে। স্বাস্থ্য ভালো যাবে না। কোনো কিছু পাওয়ার জন্য আনন্দ। কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

অপরের কোনো কথায় অশান্তি হতে পারে। পুরনো কোনো আশা পূরণের সম্ভাবনা। আজ সন্তানের কোনো ভালো কাজ আপনাকে আনন্দ দেবে। ব্যয় কম হবে। উচ্চশিক্ষার ক্ষেত্র খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে। বন্ধুদের কথায় ক্ষতি হওয়ার সম্ভাবনা। রাস্তায় যানবাহন চলাচলে সতর্কতা প্রয়োজন। দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। সারাদিন মনে ভয়ের ভাব থাকবে। কারো কাছ থেকে মূল্যবান কোনো বস্তু নেওয়ার আগে খুব ভালো করে চিন্তা করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কর্মচারী নিয়ে কোনো বিবাদ বাধতে পারে। উচ্চপদস্থ কোনো ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। মাথার যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরির সম্ভাবনা। মনে উচ্চশা থাকলে তা আজ প্রকাশ না করাই ভালো। মামলা-মোকদ্দমার জন্য খরচ বাড়তে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

চাকরিজীবীদের জন্য খুব খরচের সময়। কাউকে নিজের ভাবলে আজ কষ্ট পেতে হবে। প্রেমে কোনো উদ্বেগ থাকলে তা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না। দুপুরের পরে বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। আপনি আপনার প্রতিভা প্রকাশের সুযোগ পাবেন।

বাংলাদেশ সময়: ০৮৪৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।